1. shahalom.socio@gmail.com : admin :
  2. zahangiralam353@gmail.com : Channel Inani :
সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ১১:০৩ অপরাহ্ন
শিরোনাম
মহেশখালীতে জমি সংক্রান্ত বিরোধের জের দুই নারী আহত,থানায় এজাহার দায়ের চট্টগ্রামে জাতীয় পার্টি’র চেয়ারম্যান জিএম কাদের এমপির সুস্থতা কামনায় দোয়া কর্মসূচি মহেশখালী পৌরসভায় নাগরিক সমাবেশ ও উন্নয়ন শীর্ষক আলোচনা সভায় সিনিয়র সচিব হেলালুদ্দীন! কোন হত-দরিদ্র মানুষ শীতে কষ্ট পাবেনা সিনিয়র সচিব হেলাল উদ্দীন। মহেশখালীতে আবদুল গফুর হত্যাকান্ডে ৮ জনের বিরুদ্ধে মামলা,বিচারের দাবীতে বিক্ষোভ মিছিল! বালুখালী টিভি টাওয়ার সংলগ্ন সড়ক দুর্ঘটনায় টমটম চালকসহ নিহত-২: আহত-২ মহেশখালীতে আবদুল গফুর নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা রামুতে ফুটবলার বিজন বড়ুয়া সড়ক উদ্বোধন করেন এমপি কমল রামুর ঈদগড়ে ডিবি পুলিশের অভিযানে ৩ কোটি টাকার ইয়াবা উদ্ধার আটক ১ মহেশখালীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নারীসহ আহত ২,থানায় এজাহার দায়ের!

“মুক্তিযোদ্ধের প্রজন্মরাই আগামী দিনের শক্তি” আকরাম হোসেন বাদল

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২০
  • ৯৬ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার :: ঢাকার দুই সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি নিজের গুজবেই ভরাডুবি খেয়ে পাগলের প্রলাপ শুরু করেছে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সহ সম্পাদক মন্ডলীর সদ্য সাবেক সদস্য ও জয়বাংলা মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের কেন্দ্রীয় সংসদের প্রতিষ্ঠাতা সভাপতি আকরাম হোসেন বাদল। তিনি বলেন, দুই সিটির নির্বাচনে ভোটারদের মাঝে ব্যাপক উৎসাহ ছিল। বিএনপির সন্ত্রাসীমুলক কর্মকান্ড ও গুজবে ভোটের দিন অনেক তাঁদের ভোটার ঘর থেকে বের হয়নি। তবে উন্নয়নপ্রিয় ভোটারবৃন্দ নৌকায় ভোট দিয়ে ঘরে ফিরেছে।

বুধবার জয়বাংলা মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের চট্টগ্রামের পতেঙ্গা থানা কমিটি গঠন সভায় প্রধান অতিথির বক্তৃতায় আকরাম হোসেন বাদল বলেন, সংগঠনে কেউ যেন অনুপ্রবেশ করতে না পারে সেজন্য নেতা-কর্মীদের সতর্ক থাকতে হবে। স্বাধীনতা বিরোধীরা যেন সংগঠনে এসে ঘাপটি মেরে থাকতে না পারে। সন্ত্রাসী বা অপরাধীর কোনো সাংগঠনিক পরিচয় নেই। জয়বাংলা মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের নীতি-আদর্শের বাইরে কোনো ব্যক্তির অপকর্মের দায় সংগঠন নেবে না। কেউ উদ্দেশ্যপ্রণোদিতভাবে সংগঠনে অনুপ্রবেশ করে থাকলে তাদের চিহ্নিত করে বের করে দিন। কোনো ধরনের অপরাধকে প্রশ্রয় দেবে না মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগ। তৃনমুল সক্রিয় করতে মাঠে নেমেছি, আপনাদের (নেতা-কর্মীদের) সাথে নিয়েই তৃনমুলে বঙ্গবন্ধুর অবদান সম্পর্কে নতুন প্রজন্মকে জানানো সহ আওয়ামী লীগের উন্নয়ন প্রচারে সবাইকে সক্রিয় দেখতে চাই।

আওয়ামী লীগের এই নেতা বলেন, রাষ্ট্রের পক্ষে তিনটি মামলা করেছি। বঙ্গবন্ধুর আদর্শের মাঝে আছে সৎ সাহস। বঙ্গবন্ধুর কন্যা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা হতদরিদ্র মানুষের মুখে খাবার তুলে দিয়েছেন। বাসস্থান ‍ও চিকিৎসার ব্যবস্থা করে দিয়েছেন। বিধবা ভাতা, বয়স্ক ভাতা, শিক্ষার্থীদের বছরের শুরুতে বই ও বৃত্তি, মুক্তিযোদ্ধাদের জন্য ভাতা সহ সামাজিক নিরাপত্তা বলয় তৈরি করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিশ্বকে তাক লাগিয়ে উন্নয়নের ধারা বাংলার জনগণকে উপহার দিয়েছেন। তাই বাংলাদেশ বিশ্বে উন্নয়নের রোল মডেল।

পতেঙ্গা থানা কমিটি গঠন সভায় বক্তব্য রাখেন জয়বাংলা মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের কেন্দ্রীয় সংসদের শেখ বায়েজিদ আহমেদ, হোসেন আহমেদ চৌধুরী মুরাদ, শাহিন আলম সহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Designed by: Nagorik It.Com