1. shahalom.socio@gmail.com : admin :
  2. zahangiralam353@gmail.com : Channel Inani :
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ১০:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম
গণমাধ্যম স্বীকৃতির দাবীতে মহেশখালীতে ‘বিএমএসএফ এর স্মারকলিপি মহেশখালী  সোনাদিয়া দ্বীপে ডাকাতির প্রস্তুতী কালে স্থানীয় জেলেদের হাতে ৬জলদস্যু আটক কুতুবদিয়ায় পালিত হচ্ছে কঠোর লকডাউন মোড়ে-মোড়ে পুলিশের কড়া নজরদারি মহেশখালী পৌর মেয়র মকছুদ মিয়া’র নিজস্ব তহবিল হতে পবিত্র রমজানের ইফতার ও ত্রাণ সামগ্রী বিতরণ বিএমএসএফ” ঈদগাঁও থানা শাখার উদ্যোগে প্রধানমন্ত্রীকে স্মারকলিপি কোরআনের আয়াত অপসারণের রিট’বাতিল করল ভারতের সুপ্রিম কোর্ট রামুর ঈদগড়ে পুলিশ না থাকায় চেয়ারম্যান ভূট্টোর নেতৃত্বে চলছে ডাকাত প্রতিরোধে এলাকাবাসীর পাহারা নাসিরনগরের ইউএনও হলেন কক্সবাজারের পুত্রবধূ হালিমা মহেশখালী উপজেলা প্রশাসনের উদ্যোগে ‘মানবতার ঘর’ শুভ উদ্বোধন ঘুমধুম সীমান্তে পুলিশের অভিযানঃ ২৩০ মিনি ক্যান বিয়ার সহ আটক-২

সুনামগঞ্জ উপজেলা পরিষদের উদ্যোগে ৯৭টি পরিবারের মাঝে সোলার বিতরণ

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২০
  • ১৩০ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টারঃ
সুনামগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল বলেছেন,আমার নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার আজ শহর ও গ্রামগঞ্জের মধ্যে বৈষম্য দূর করে অন্ধকার গ্রামগুলোকে বিদ্যুৎতের আলোয় আলোকিত করে শহরে পরিণত করেছেন। গ্রামের মানুষকে বিদ্যুৎতের আলোয় আলোকিত করার মধ্যেমে আমাদের বর্তমান প্রজন্মের ছেলেমেয়েদের শিক্ষা,স্বাস্থ্য,বাসস্থান,চিকিৎসাসেবাসহ উন্নত যোগাযোগ ব্যবস্থার উন্নতি করে শেখ হাসিনার সরকার প্রতিটি ঘরে ঘরে সোনার মানুষ গড়ে তুলতে কাজ করছেন। এজন্যই আজ বাংলাদেশ বিশ্বে একটি মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে। স্বাধীনতা পরবর্তী বিএনপি জামায়াত জোট সরকার রাষ্ট্রীয় ক্ষমতায় থেকে তারেক রহমান বিদ্যুৎ দেয়ার নামে খাম্বা দিয়েছিলেন জাতিকে। এই জোট সরকার রাষ্ট্রীয় ক্ষমতা থেকে সরে যাওয়ার সময় সাড়াদেশে বিদ্যুৎ এর পরিমাণ ছিল তিনহাজার মেটাওয়াট। আজ শেখ হাসিনার সরকার জনগনের প্রত্যক্ষ ভোটে দেশ পরিচালনার দায়িত্ব নিয়ে বর্তমানে দেশে বিদ্যুৎ উৎপাদিত হচ্ছে ২০ হাজার মেগাওয়াটের উপরে। তিনি আরো বলেন প্রতিটি ঘরে ঘরে শিক্ষা ব্যবস্থার বৈপ্লবিক পরিবর্তনের মাধ্যমে শিক্ষিত জাতি গঠন হলেই কেবল জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নেঁর সোনা বাংলা গঠন করা সম্ভব। আর এ লক্ষ্যেই তার সুযোগ্য উত্তরসূরী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার দীর্ঘ দেড়যুগ ধরে দেশের আপামর জনসাধারনের অকুণ্ঠ সমর্থন নিয়ে দেশ পরিচালনা করে বিশ্বে বাংলাদেশকে একটি উন্নত ও সমৃদ্ধ দেশে পরিণত করেছেন। আজ বিশ্ব নেতারা শেখ হাসিনার মেধা প্রজ্ঞা ও মনন দিয়ে দেশকে এগিয়ে নেয়ার বিষয়টি তারা অনুসরণ ও অনুকরণ করছেন বলে তিনি অভিমত ব্যক্ত করেন।
তিনি আজ বৃহস্পতিবার দুপুরে ২০১৯-২০ অর্থবছরে গ্রামীণ অবকাঠামো রক্ষনাবেক্ষন(টিআর) ও গ্রামীণ অবকাঠামো সংস্কার(কাবিকা) কর্মসূচীর আওতায় প্রথম পর্যায়ে প্রায় সাড়ে ১২লাখ টাকা ব্যয়ে ৯৭টি অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে সোলার প্যানেল(সৌরবিদ্যুৎ) বিতরণ কার্যক্রমের উদ্বোধন পরবর্তী এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সদর উপজেলা নির্বাহী অফিসার ইয়াসমিন নাহার রুমার সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল। সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এড. আবুল হোসেন,মহিলা ভাইস চেয়ারম্যান নিগার সুলতানা কেয়া,জেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক সীতেশ তালুকদার মঞ্জু,জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক খন্দকার মঞ্জুর আহমদ,সুনামগঞ্জ পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও জেলা যুবলীগের সিনিয়র সদস্য নুরুল ইসলাম বজলু,সিনিয়র সদস্য সবুজ কান্তি দাস,মোহনপুর ইউপি চেয়ারম্যান মোঃ নুরুল হক,রঙ্গারচর ইউপি চেয়ারম্যান মোঃ আব্দুল হাই,সদর যুবলীগের সহ সভাপতি মোঃ ফয়সল আহমদ প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Designed by: Nagorik It.Com