1. shahalom.socio@gmail.com : admin :
  2. zahangiralam353@gmail.com : Channel Inani :
শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০৬:২২ পূর্বাহ্ন
শিরোনাম
মহেশখালীতে আবদুল গফুর হত্যাকান্ডে ৮ জনের বিরুদ্ধে মামলা,বিচারের দাবীতে বিক্ষোভ মিছিল! বালুখালী টিভি টাওয়ার সংলগ্ন সড়ক দুর্ঘটনায় টমটম চালকসহ নিহত-২: আহত-২ মহেশখালীতে আবদুল গফুর নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা রামুতে ফুটবলার বিজন বড়ুয়া সড়ক উদ্বোধন করেন এমপি কমল রামুর ঈদগড়ে ডিবি পুলিশের অভিযানে ৩ কোটি টাকার ইয়াবা উদ্ধার আটক ১ মহেশখালীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নারীসহ আহত ২,থানায় এজাহার দায়ের! উখিয়া শরণার্থী শিবিরে উন্নয়ন সংস্থাগুলোর শীতকালীন পিঠা উৎসব রামুর ঈদগড়ে সেচ্ছাসেবক লীগের ৫ নং ওর্য়াড কমিটি গঠিত মহেশখালীতে বোমা সাদৃশ্য বস্তু বিস্ফোরণে আহত ২,৩ জনের অবস্থা আশংকাজনক,ঘটনাস্থলে পুলিশ! আগামী ইউপি নির্বাচনে রামুর ঈদগড়ে নৌকা প্রতিকে লড়তে চান বর্তমান চেয়ারম্যান ভূট্টো

“একান্ত সাক্ষাৎকারে” সুনামগঞ্জ জেলা জাতীয় শ্রমিকলীগের সভাপতি সেলিম আহমেদ

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২০
  • ১৬৩ বার পড়া হয়েছে

একান্ত সাক্ষাৎকারে সুনামগঞ্জ জেলা জাতীয় শ্রমিকলীগের সভাপতি সেলিম আহমেদ
বিশেষ প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামীলীগ সরকারের সময় কালে দেশ আজ উন্নয়নের জোয়ারে ভাসছে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার লক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসনিা একনিষ্ঠ ভাবে কাজ করে যাচ্ছেন। জননেত্রী শেখ হাসিনার একান্ত প্রচেষ্টায় বাংলাদেশ আজ বিশ্বের দরবারে একটি উন্নত, সুখী ও সমৃদ্ধ দেশ হিসেবে পরিচিতি লাভ করেছে।

সুনামগঞ্জ জেলা জাতীয় শ্রমিকলীগের সভাপতি সেলিম আহমেদ একজন সক্রিয় কর্মী এবং বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে আওয়ামীলীগ সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখাতে সৎ ও নিষ্ঠার সাথে সংগঠনের জন্য নিরলস ভাবে করে যাচ্ছেন। তরুন রাজনীতিবীদ সেলিম আহমেদ শ্রমিকদের দাবী আদায়ের জন্য নিরলস ভাবে প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন এবং উল্লেখ্য তিনি ২০১৯ সালে ছাতকে শ্রমিকদের বেতন ভাতাদি ও বিভিন্ন সমস্যা নিয়ে আন্দোলনে বলিষ্ঠ ভূমিকা রেখেছেন।শ্রমিকদের দাবী আদায়ের তোঁপের মুখে তিনি জয়লাভ করেন, কোন বাঁধাই আন্দোলন থামাতে পারেনি এবং সকল নেতৃবৃন্দ কে সাথে নিয়ে শ্রমিকদের অধিকার আদায় করেন। যিনি দলমত নির্বিশেষে সুনামগঞ্জ জেলার সকল শ্রমিকদের পাশে থেকে সুনামগঞ্জ জেলা জাতীয় শ্রমিকলীগকে অনত্যন্ত সু-সংগঠিত করে ইতিমধ্যে নেতাকর্মীদের কাছে অত্যন্ত প্রিয় সংগঠক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন।

বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতিতে বিশ্বাসী, সহজ সরল ও সাদা মনের মানুষ সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা এবং সুনামগঞ্জ জেলা জাতীয় শ্রমিকলীগের সভাপতি সেলিম আহমেদ মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে দলের নেতাকর্মীসহ সকলকে সাথে নিয়ে ঐক্যবদ্ধ ভাবে সুনামগঞ্জ জেলা জাতীয় শ্রমিকলীগ কে বিভিন্ন উপজেলা,পৌরসভা,ওয়ার্ড ইউনিয়ন এলাকায় সংগঠনকে শক্তিশালী করার জন্য এবং বর্তমান সফল প্রধানমন্ত্রীর উন্নয়নের চিত্র তৃণমূলে পৌঁছে দেওয়ার লক্ষ্যে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। যার হাত ধরে বর্তমান শ্রমিকলীগ পূর্বের সময়ের চেয়ে বর্তমানে অনেক বেশি শক্তিশালী ও সু-সংগঠিত।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Designed by: Nagorik It.Com