1. shahalom.socio@gmail.com : admin :
  2. zahangiralam353@gmail.com : Channel Inani :
বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ০৫:২২ অপরাহ্ন
শিরোনাম
রামুর ঈদগড়ে সেচ্ছাসেবক লীগের আলোচনা সভা অনুষ্ঠিত কলাতলীর এক ফার্মেসী থেকে বিদেশী মদ, বিয়ার,ফেন্সিডিলসহ-আটক-১ মহেশখালীর চাঞ্চল্যকর গৃহবধূ আফরোজা হত্যা মামলার দুই আসামী কারাাগারে মহেশখালীতে পুলিশের অভিযানে ১০বছরের সাজাপ্রাপ্ত আসামী শামসুল আলম গ্রেপ্তার! প্যানেল চেয়ারম্যান নেজামুল হক লাভ বাংলাদেশ কুতুবদিয়া উপজেলার সভাপতি নির্বাচিত কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি এস এম সাদ্দাম ভাইয়ের পক্ষ থেকে শীত বস্ত্র বিতরণ মুজিববর্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার: রামুতে ৩০ পরিবার পেয়েছে জমি ও পাকাঘর মহেশখালীতে মুজিব শত বর্ষে ২০ ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে গৃহ ও জমি প্রদান মাতারবাড়ীতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহত ৩, আহত ১২ জন নাইক্ষ্যংছড়িতে বিজিবি-ইয়াবাকারবারি বন্দুকযুদ্ধে নিহত-১, বন্দুক ও ইয়াবা উদ্ধার

কালীবাড়ী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন রুহুল আমিন

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২০
  • ১৪৫ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধি:-
সুনামগঞ্জ কালীবাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।
আজ বৃহস্পতিবার (১৩ ফেব্রæয়ারি) সকাল ১১টায় বিদ্যালয় মিলনায়তনে প্রথমে অভিভাবক নির্বাচন অনুষ্ঠিত হয়।
পুরুষ অভিভাবক সদস্য নিবার্চনে ৪জন প্রার্থীর মধ্যে ১১৪ ভোট পেয়ে ১ম বিজয়ী হয়েছেন আমজাদ হোসেন লিমন ও ৭৭ ভোট পেয়ে ২য় হয়েছেন অনিশ তালুকদার বাপ্পু।
মহিলা অভিভাবক সদস্য নিবার্চনে ৫জন প্রার্থীর মধ্যে ১০৪ ভোট পেয়ে ১ম বিজয়ী হয়েছেন ইয়াসমিন বেগম ও ৮৮ ভোট পেয়ে ২য় হয়েছেন তাসলিমা আনোয়ার।
পরে কালীবাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচনে বুলচান্দ উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মো.রুহুল আমিন ও অনিশ তালুকদার বাপ্পু মধ্যে সভাপতির পদে নিবার্চন অনুষ্ঠিত হয়। নির্বাচনে ৯টি ভোটারের মধ্যে ৭টি ভোট পেয়ে বিপুল ভোটে বিজয়ী হয়েছেন বুলচান্দ উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মো.রুহুল আমিন ও নিকটতম প্রতিদন্ধী অনিশ তালুকদার বাপ্পু ২ ভোট পেয়ে পরাজিত হয়েছেন। এদিকে সহ সভাপতি পদে মনোনীত হয়েছেন গোলাম কিবরিয়া।
নিবার্চন পরিচালনা করেন সদর উপজেলা সহকারী শিক্ষা অফিসার মো.আজিজুর রহমান।
এসময় উপস্থিত ছিলেন, অধ্যক্ষ শেরুগুল আহমেদ, কালীবাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নমিতা সরকার, পৌর কাউন্সিলর গোলাম সাবেরিন সাবু, মাহফুজুর রহমান নসরু, শাহিন মিয়া ও বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকা মন্ডলী।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Designed by: Nagorik It.Com