1. shahalom.socio@gmail.com : admin :
  2. zahangiralam353@gmail.com : Channel Inani :
সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০৭:৪৪ অপরাহ্ন
শিরোনাম
প্যানেল চেয়ারম্যান নেজামুল হক লাভ বাংলাদেশ কুতুবদিয়া উপজেলার সভাপতি নির্বাচিত কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি এস এম সাদ্দাম ভাইয়ের পক্ষ থেকে শীত বস্ত্র বিতরণ মুজিববর্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার: রামুতে ৩০ পরিবার পেয়েছে জমি ও পাকাঘর মহেশখালীতে মুজিব শত বর্ষে ২০ ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে গৃহ ও জমি প্রদান মাতারবাড়ীতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহত ৩, আহত ১২ জন নাইক্ষ্যংছড়িতে বিজিবি-ইয়াবাকারবারি বন্দুকযুদ্ধে নিহত-১, বন্দুক ও ইয়াবা উদ্ধার মহেশখালীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আনোয়ার নামের  এক যুবকের মৃত্যু! মহেশখালীর (ভূমি)অফিসের উপ-সহকারী কর্মকর্তা(তহসিলদার)জয়নাল দুদকের হাতে আটক! কক্সবাজার ঈদগাঁও থানার শুভ উদ্বোধন রামুর ঈদগড়ে সেচ্ছাসেবক লীগের ১ নং ওর্য়াড কমিটি গঠন

কক্সবাজার জেলায় হতদরিদ্র মানুষের জন্য ৫ শ’ টন চাল ও ১৩ লক্ষ টাকা বরাদ্দ মার্চ ২৫, ২০

  • আপডেট করা হয়েছে বুধবার, ২৫ মার্চ, ২০২০
  • ৭৭ বার পড়া হয়েছে

 

প্রেস বিজ্ঞপ্তি

কক্সবাজার জেলার হতদরিদ্র, অসহায়, একেবারে নিতান্তই গরীব মানুষের আপদকালীন সহায়তার জন্য ৫শ’ মেঃ টন চাল ও ১৩ লক্ষ নগদ টাকা বরাদ্দ দেওয়া হয়েছে। চাল ও টাকা ইতিমধ্যে কক্সবাজার এসে পৌঁছেছে। করোনা ভাইরাস প্রতিরোধে যে কোন সংকটকালীন মুহুর্তে প্রয়োজন হলেই এগুলো বন্ঠন ও সরবরাহ করা হবে। কক্সবাজারের জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, জমায়েত ব্যতিরখে, সরকারি নির্দেশনা মেনে হতদরিদ্র, অসহায়, ছিন্নমূল পরিবারকে কিভাবে চাল ও নগদ টাকা সরবরাহ করা যায়, তার একটা কৌশল শিঘ্রী নির্ধারন করা হচ্ছে। তবে এ চাল ও নগদ টাকা করোনা ভাইরাস প্রতিরোধে আপদকালীন সময়ে একেবারে যারা অনাহারে ও দুর্ভোগে থাকার আশংকা রয়েছে তাদের জন্যই বরাদ্দ করা হবে। এ বিষয়ে জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন সংশ্লিষ্ট সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Designed by: Nagorik It.Com