1. shahalom.socio@gmail.com : admin :
  2. zahangiralam353@gmail.com : Channel Inani :
শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ১২:০৭ পূর্বাহ্ন
শিরোনাম
মাতারবাড়ীতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহত ৩, আহত ১২ জন নাইক্ষ্যংছড়িতে বিজিবি-ইয়াবাকারবারি বন্দুকযুদ্ধে নিহত-১, বন্দুক ও ইয়াবা উদ্ধার মহেশখালীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আনোয়ার নামের  এক যুবকের মৃত্যু! মহেশখালীর (ভূমি)অফিসের উপ-সহকারী কর্মকর্তা(তহসিলদার)জয়নাল দুদকের হাতে আটক! কক্সবাজার ঈদগাঁও থানার শুভ উদ্বোধন রামুর ঈদগড়ে সেচ্ছাসেবক লীগের ১ নং ওর্য়াড কমিটি গঠন ২০ জানুয়ারী ঈদগাঁও থানার উদ্বোধন করবেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন এমপি মহেশখালীতে জমি সংক্রান্ত বিরোধের জের দুই নারী আহত,থানায় এজাহার দায়ের চট্টগ্রামে জাতীয় পার্টি’র চেয়ারম্যান জিএম কাদের এমপির সুস্থতা কামনায় দোয়া কর্মসূচি মহেশখালী পৌরসভায় নাগরিক সমাবেশ ও উন্নয়ন শীর্ষক আলোচনা সভায় সিনিয়র সচিব হেলালুদ্দীন!

অভিভাবকহীন হয়ে পড়ে আছে কোটবাজার থেকে মনখালী পর্যন্ত এলজিইডি সড়ক

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ২৬ মার্চ, ২০২০
  • ১৩২ বার পড়া হয়েছে

 

জাহাঙ্গীর আলম ইনানী উখিয়া

উখিয়ার জালিয়া পালং ইউনিয়নের এলজিইডি সড়ক গাড়ি চলাচলের জন্য রাস্তাটি অনুপযোগী হয়ে পড়েছেন এতে ভোগান্তি পোহাতে হচ্ছে এক লাখের অধিক মানুষ কোটবাজার থেকে মনখালী পর্যন্ত ২২ কিলোমিটারের রাস্তাটি ক্ষতবিক্ষত অভিভাবকহীন অবস্থায় পড়ে আছে দেখার কেউ নেই
স্থানীয় সাধারণ খেটে খাওয়া মানুষদের দুর্ভোগ যেন শেষ নেই বেহাল দশায় পরিণত হয়েছে
কোটবাজার থেকে সৈকতে যাওয়ার রাস্তাটি। অনেকদিন পর্যন্ত সংস্কারের অভাবে এখন মরণফাঁদে রূপ নিয়েছে। ফলে প্রতিনিয়ত চলাচলে দুর্ভোগের শিকার হচ্ছে পণ্যবাহী গাড়ি সহ বিভিন্ন যানবাহন ঘটছে ছোটবড় অনেক দুর্ঘটনা। পাশাপাশি এই গুরুত্বপুর্ণ সড়ক দিয়ে স্কুল ছাত্র-ছাত্রী সহ উপকূলের হাজার -হাজার মানুষ যাতায়াত করে।
সরেজমিন পরিদর্শন করে দেখা যায়, বর্ষা মৌসুম ছাড়া কোন রকম সিএনজি অটোরিকশা চলাচল করতে পারলেও বর্ষাকালে একেবারেই ছোট মাঝারি গাড়ি গুলোর চলাচল বন্ধু থাকে। কোটবাজার থেকে মনখালী পর্যন্ত কিছু কিছু জায়গায় রিপারিং করা হলেও বড় বড় ভাঙ্গা গুলো রয়ে গেছে আগের মতই। দেখা যায় রাস্তাটির দুই পাশে ভয়ঙ্কর বড় বড় পুকুরের পরিমাণ গর্ত।
এই নিয়ে স্থানীয়রা জানান ৫ বছর আগে সড়কটি কোনরকম তড়িঘড়ি করে কাজ শেষ করলেও পরে আর কোন কাজ করতে দেখা যাইনি।
এ বিষয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী এডভোকেট রাসেল অভিযোগ তুলেন স্থানীয় মেম্বার চেয়ারম্যান নির্বাচন আসলেই বড় বড় স্বপ্ন দেখায় ভোট চলে যাওয়ার পর তারা কোন ধরনের উন্নয়নমূলক কাজ করেন না এমনকি স্থানীয়দের খোঁজ খবরও রাখেন না । এ বিষয়ে স্থানীয় মেম্বার মোজাম্মেল হক দৈনিক ইনানী কে জানান মেরিন ড্রাইভ রোড দিয়ে পণ্যবাহী যানবাহন চলাচল নিষেধ তাই টেকনাফ থেকে পণ্যবাহী বিভিন্ন যানবাহন চলাচলের কারণে এলজিইডি রোড ভেঙে যাওয়ার মুল কারণ।

এ বিষয়ে জানতে চাইলে স্থানীয় চেয়ারম্যান নুরুল আমিন চৌধুরীর বলেন সড়কটির কিছু কিছু অংশ রিপারিং করা হয়েছে জুন মাসের শেষের দিকে নতুন বাজেট হলে সড়কটি পুনরায় কাজ শুরু হবে বলেন তিনি

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Designed by: Nagorik It.Com