1. shahalom.socio@gmail.com : admin :
  2. zahangiralam353@gmail.com : Channel Inani :
শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ০১:০১ পূর্বাহ্ন
শিরোনাম
মাতারবাড়ীতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহত ৩, আহত ১২ জন নাইক্ষ্যংছড়িতে বিজিবি-ইয়াবাকারবারি বন্দুকযুদ্ধে নিহত-১, বন্দুক ও ইয়াবা উদ্ধার মহেশখালীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আনোয়ার নামের  এক যুবকের মৃত্যু! মহেশখালীর (ভূমি)অফিসের উপ-সহকারী কর্মকর্তা(তহসিলদার)জয়নাল দুদকের হাতে আটক! কক্সবাজার ঈদগাঁও থানার শুভ উদ্বোধন রামুর ঈদগড়ে সেচ্ছাসেবক লীগের ১ নং ওর্য়াড কমিটি গঠন ২০ জানুয়ারী ঈদগাঁও থানার উদ্বোধন করবেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন এমপি মহেশখালীতে জমি সংক্রান্ত বিরোধের জের দুই নারী আহত,থানায় এজাহার দায়ের চট্টগ্রামে জাতীয় পার্টি’র চেয়ারম্যান জিএম কাদের এমপির সুস্থতা কামনায় দোয়া কর্মসূচি মহেশখালী পৌরসভায় নাগরিক সমাবেশ ও উন্নয়ন শীর্ষক আলোচনা সভায় সিনিয়র সচিব হেলালুদ্দীন!

হ্নীলা ইউনিয়ন সচিব কর্তৃক স্থানীয় সরকার মন্ত্রনালয়ের দরপত্র ছিন্তায়

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ২৬ মার্চ, ২০২০
  • ১৩৮ বার পড়া হয়েছে

মফিজ রহমান কক্সবাজার  –—————

স্থানীয় সরকার,পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের ডানিডা এবং এসডিসির হাইসাওয়া প্রকল্পের,ইউনিয়ন ভিত্তিক বিভিন্ন দরপত্র চলমান।
তৎমধ্যে হ্নীলা ইউনিয়ন পরিষদ তিনটি গ্রুপের ১,৫০,০০০০০-টাকার দরপত্র আহবান করে যাহা,২২মার্চ২০ ১২টা দরপত্র দাখিলের সময় নির্ধারণ করা ছিল।হাইসাওয়ার অন্তরভুক্ত ঠিকাদার গনপূর্ত ঠিকাদার সমিতির সভাপতি জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মফিজুর রহমানের প্রতিষ্ঠান মেসার্স সাফা-ই-স্বাবেরীন কন্স্ট্রাকশন উল্লেখ্যিত দরপত্র কিনলে,হ্নীলা ইউনিয়ন সচিব উত্তেজিত হয়ে উঠে।
এক পর্যায়ে ২২ মার্চ রাতে তার মুঠোফোনে ০১৪০৯০৯১২১২ নাম্বার থেকে জৈনক চেয়ারম্যানের কথা বলে দরপত্র দাখিল করতে নিষেধ করে।কথার ফাঁকে জৈনক চেয়ারম্যান এক সময় ডিসি কামালকে নাজেহাল করেন বলেও উল্লেখ্য করে(কল রেকর্ড সংগ্রহে রহস্য উৎগাঠন হবে)
২৩ মার্চ দরপত্র দাখিল করতে গেলে ইউনিয়ন অফিস তালাবদ্ধ করে রাখে।এক পর্যায়ে দরপত্র দাখিল করতে যাওয়া জয়নাল আবেদিন থেকে ধাক্কাধাক্কি করে দরপত্র ছিন্তায় করে।
এ বিষয়ে তাৎক্ষণিকভাবে এসপি বরাবরে ফোনে অভিযোগ করা হয় বলে জানান জনাব মফিজুর রহমান।করোনা পরিস্থিতি স্বাভাবিক হলেএ বিষয়ে যথাযথ অভিযোগ করবেন বলে জানান,মফিজুর রহমান।
এদিকে হাইসাওয়া ঠিকাদারবৃন্দ হ্নীলা ইউনিয়নে বৈশ্বিক সংকঠের মধ্যে ২৩ মার্চের দরপত্র বাতিল করতঃ আগামী দরপত্রগুলো ইজিপি অথবা প্রশাসক কার্যালয়ে দরপত্রবক্স দেয়ার দাবী জানিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Designed by: Nagorik It.Com