1. shahalom.socio@gmail.com : admin :
  2. zahangiralam353@gmail.com : Channel Inani :
রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ১১:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম
কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি এস এম সাদ্দাম ভাইয়ের পক্ষ থেকে শীত বস্ত্র বিতরণ মুজিববর্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার: রামুতে ৩০ পরিবার পেয়েছে জমি ও পাকাঘর মহেশখালীতে মুজিব শত বর্ষে ২০ ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে গৃহ ও জমি প্রদান মাতারবাড়ীতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহত ৩, আহত ১২ জন নাইক্ষ্যংছড়িতে বিজিবি-ইয়াবাকারবারি বন্দুকযুদ্ধে নিহত-১, বন্দুক ও ইয়াবা উদ্ধার মহেশখালীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আনোয়ার নামের  এক যুবকের মৃত্যু! মহেশখালীর (ভূমি)অফিসের উপ-সহকারী কর্মকর্তা(তহসিলদার)জয়নাল দুদকের হাতে আটক! কক্সবাজার ঈদগাঁও থানার শুভ উদ্বোধন রামুর ঈদগড়ে সেচ্ছাসেবক লীগের ১ নং ওর্য়াড কমিটি গঠন ২০ জানুয়ারী ঈদগাঁও থানার উদ্বোধন করবেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন এমপি

কর্মহীন দরিদ্র মানুষের জন্য ১ বছরের বেতনের টাকা দান করার ঘোষণা ইউপি সদস্যের

  • আপডেট করা হয়েছে সোমবার, ৩০ মার্চ, ২০২০
  • ২২৯ বার পড়া হয়েছে

 

মোহাম্মদ আবুতাহের মহেশখালী কক্সবাজার ৩০ মার্চ ২০২০ ইং

সারা বিশ্বের মতো বাংলাদেশেও মহামারি
আকারে ছড়িয়ে পড়ছে করোনা ভাইরাসে।
এর মধ্যেই এই ভাইরাসে আক্রান্ত হয়ে দেশে মারা গেছেন মোট পাঁচ জন। দেশের এমন দুঃসময়ে এগিয়ে এসেছেন মহেশখালী উপজেলার অন্তর্গত মাতারবাড়ি ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের ইউপি সদস্য এম জাহেদুল ইসলাম চৌধুরী,তিনি অত্র ওয়ার্ডের আওয়ামী লীগের নির্বাচিত সভাপতি।

তিনি তার ১ বছরের বেতনের টাকা করোনা প্রতিরোধে কর্মহীন দরিদ্র মানুষের বিতরণ করার ঘোষণা দিয়েছেন।

ফেসবুকে পোস্ট দিয়ে নিজেদের সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন তরুণ আওয়ামীলীগ নেতা ও ইউপি সদস্য এম জাহেদুল ইসলাম চৌধুরী।

তিনি সমাজের বাকি পেশাজীবিদেরও এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন।

করোনার বিরুদ্ধে জিততে হলে আমাদের এই উদ্যোগ হয়তো যথেষ্ট নয়।

কিন্তু যাদের সামর্থ্য আছে সবাই যদি এক সঙ্গে এগিয়ে আসেন তাহলে প্রতিরোধ করা সম্ভব।

করোনা প্রতিরোধে কর্মহীন দরিদ্র মানুষের জন্য করোনা ভাইরাস নামক বিপদ মোকাবিলায় সরকারী সহযোগিতার পাশাপাশি এম জাহেদুল ইসলাম চৌধুরী একজন ইউপি সদস্য হিসেবে তাঁর ১ বছরের সম্মানী ভাতা প্রায় এক লক্ষ টাকায় নিত্য প্রয়োজনীয় ভোজ্য খাবার ৪ শত পরিবারে মধ্যে (প্রতি পরিবারে ৩কেজি চাল,১ কেজি মশুর ডাল,২ কেজি আলু)বণ্টন করার ঘোষণা দিয়েছেন।

ফেসবুকে দেওয়া এক পোস্টে সবাইকেই এক হওয়ার আহ্বান তাঁর,আসুন পুরো দেশকে আমরা একটা পরিবার ভেবে চিন্তা করি এবং এই বিপদে সবাই সবাইকে সহায়তা করি।

করোনা ভাইরাস মোকাবেলায় সরকারী নির্দেশনা মেনে চলুন,সবাই ঘরে থাকুন সুস্থ থাকুন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Designed by: Nagorik It.Com