1. shahalom.socio@gmail.com : admin :
  2. zahangiralam353@gmail.com : Channel Inani :
রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ১১:১৯ পূর্বাহ্ন
শিরোনাম
কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি এস এম সাদ্দাম ভাইয়ের পক্ষ থেকে শীত বস্ত্র বিতরণ মুজিববর্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার: রামুতে ৩০ পরিবার পেয়েছে জমি ও পাকাঘর মহেশখালীতে মুজিব শত বর্ষে ২০ ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে গৃহ ও জমি প্রদান মাতারবাড়ীতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহত ৩, আহত ১২ জন নাইক্ষ্যংছড়িতে বিজিবি-ইয়াবাকারবারি বন্দুকযুদ্ধে নিহত-১, বন্দুক ও ইয়াবা উদ্ধার মহেশখালীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আনোয়ার নামের  এক যুবকের মৃত্যু! মহেশখালীর (ভূমি)অফিসের উপ-সহকারী কর্মকর্তা(তহসিলদার)জয়নাল দুদকের হাতে আটক! কক্সবাজার ঈদগাঁও থানার শুভ উদ্বোধন রামুর ঈদগড়ে সেচ্ছাসেবক লীগের ১ নং ওর্য়াড কমিটি গঠন ২০ জানুয়ারী ঈদগাঁও থানার উদ্বোধন করবেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন এমপি

মহিলা কাউন্সিলর) শাহেনা আক্তার পাখি করোনা নিয়ে নিজের কিছু কথা

  • আপডেট করা হয়েছে সোমবার, ৬ এপ্রিল, ২০২০
  • ১৪৫ বার পড়া হয়েছে

সাইফুল ইসলাম:
কক্সবাজার পৌরসভার প্যানেল মেয়র-৩ (সংরক্ষিত মহিলা কাউন্সিলর) শাহেনা আক্তার পাখি করোনা নিয়ে নিজের কিছু কথা তুলেছেন। নিজের ভেরিফাইড ফেইসবুকে তার লেখাটি প্রকাশ পাওয়ার পর ফেইসবুক বন্ধুরা তাদের মন্তব্য তুলে ধরেছেন। পাঠকের সুবিধার্থে লেখাটি হুবুহু তুলে ধরা হলো।—
বিশ্বব্যাপী করোনা ভাইরাসের জনসচেতনতা বাড়াতে লকডাউন করেছে ১২-১৩ দিন যাবত কক্সবাজার জেলা প্রশাসক,এবং জেলা পুলিশ প্রশাসন অত্যন্ত গুরুত্বের সঙ্গে জনস্বার্থে জীবনের ঝুঁকি নিয়ে রাস্তায় দাঁড়িয়ে দায়িত্ব পালন করে যাচ্ছে একদল পুলিশ ও ট্রাফিক।
এইটা আমাদের সবার মঙ্গলের জন্য করে যাচ্ছে
ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।

আমি প্রতিদিন সকাল থেকে বিকেল পর্যন্ত একবার পৌরসভা একবার এলাকার মানুষের খোঁজ নিতে চেষ্টা করি মাত্র,অতঃপর চিন্তা করি বের-হবনা আমি পারিনি কিন্তু যাতায়তের সময় ভাবিয়ে তোলে আমি ও কি আইন ভঙ্গ করছি একটু সদয় হয় ট্রাফিকের সামনে সম্মান করে বলে আপা চলে আসুন,তবু যেতে হবে আমার।
একদিকে কিছু দিন-মজুর অসহায় মানুষের হাহাকার এত কিছু পরিশ্রম করার পর ও চাওয়ার পাওয়ার শেষ নেই আহারে কষ্টের করোনা ভাইরাসের ইতিহাস।
কেননা জীবন সংগ্রাম করে এতটুকু আসতে পেরেছি জনগণের দোয়া ও ভালোবাসা নিয়ে যারা আমাকে ভোট দিয়েছেন সম্মানিত করেছেন
আমি আপনাদের কথা ভেবে গভীর রাত পর্যন্ত জেগে থাকি নয়নে স্বপনে হে আল্লাহ্!! তুমি মহান দয়ালু আমাদের সকল মানবজাতিকে ক্ষমা করে প্রার্থনা করছি হেফাজতে রাখুন।
দ্রুত করোনা পরিস্থিতির উন্নতি হতে থাকবে ইনশাআল্লাহ।
পরিশেষে,প্রিয় এলাকাবাসী বিশেষ করে অনুরোধ করছি সরকারের নির্দেশনা মেনে চলুন আপনাদের মানবিক দিক বিবেচনা করে প্রতিনিয়ত ১০-টাকা চাউল বিতরণ হচ্ছে ধৈর্য ধরুন”
“সচেতন হউন সুস্থ থাকুন অযথা রাস্তায় ঘোরাঘুরি করবেন না রিজিকের মালিক হচ্ছে মহান আল্লাহ। আমাদের সকলের সচেতনতায় পারে এই মহামারী থেকে মুক্তির জয়গান।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Designed by: Nagorik It.Com