1. shahalom.socio@gmail.com : admin :
  2. zahangiralam353@gmail.com : Channel Inani :
শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০৫:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম
মহেশখালীতে আবদুল গফুর হত্যাকান্ডে ৮ জনের বিরুদ্ধে মামলা,বিচারের দাবীতে বিক্ষোভ মিছিল! বালুখালী টিভি টাওয়ার সংলগ্ন সড়ক দুর্ঘটনায় টমটম চালকসহ নিহত-২: আহত-২ মহেশখালীতে আবদুল গফুর নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা রামুতে ফুটবলার বিজন বড়ুয়া সড়ক উদ্বোধন করেন এমপি কমল রামুর ঈদগড়ে ডিবি পুলিশের অভিযানে ৩ কোটি টাকার ইয়াবা উদ্ধার আটক ১ মহেশখালীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নারীসহ আহত ২,থানায় এজাহার দায়ের! উখিয়া শরণার্থী শিবিরে উন্নয়ন সংস্থাগুলোর শীতকালীন পিঠা উৎসব রামুর ঈদগড়ে সেচ্ছাসেবক লীগের ৫ নং ওর্য়াড কমিটি গঠিত মহেশখালীতে বোমা সাদৃশ্য বস্তু বিস্ফোরণে আহত ২,৩ জনের অবস্থা আশংকাজনক,ঘটনাস্থলে পুলিশ! আগামী ইউপি নির্বাচনে রামুর ঈদগড়ে নৌকা প্রতিকে লড়তে চান বর্তমান চেয়ারম্যান ভূট্টো

উখিয়ায় করোনা রোগী সন্দেহে একজনকে উদ্ধার করেছেন উপজেলা প্রশাসন

  • আপডেট করা হয়েছে বুধবার, ৮ এপ্রিল, ২০২০
  • ৭৬ বার পড়া হয়েছে
  • জাহাঙ্গীর আলম (ইনানী)

    করোনা রোগী সন্দেহ করে লুকিয়ে থাকা উখিয়া থেকে একজনকে উদ্ধার করে স্যাম্পল টেস্টের জন্য পাঠানো হয়েছে।

    উখিয়া উপজেলার জালিয়াপালং ইউনিয়নের পাইন্যাশিয়া চরপাড়া থেকে ৮ মার্চ বুধবার রাতে লুকিয়ে থাকাবস্থা থেকে করোনা ভাইরাস উপসর্গ থাকা উক্ত রোগীকে উদ্ধার করা হয়েছে।

    উখিয়ার ইউএনও মোঃ নিকারুজ্জামানের নেতৃত্বে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা, পুলিশ সহ গিয়ে তাকে জনৈক পেঠান আলীর বাড়ি থেকে উদ্ধার করেন। পেঠান আলীর বাড়িটি তাৎক্ষণিক লকডাউন করে দেওয়া হয়েছে।

    উদ্ধার করা রোগী হলো কক্সবাজার শহরের পাহাড়তলীর সাত্তার ঘোনার মৃত অছিয়র রহমানের পুত্র আবদুর শুক্কুর (৬৫)। তার বাড়ি আগে উখিয়া উপজেলার জালিয়াপালং ইউনিয়নের পাইন্যাশিয়া চরপাড়ায় ছিলো। সে গত ২ দিন আগে উখিয়া গিয়ে লুকিয়ে থাকে বলে স্থানীয় লোকজন জানিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Designed by: Nagorik It.Com