1. shahalom.socio@gmail.com : admin :
  2. zahangiralam353@gmail.com : Channel Inani :
শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০৫:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম
মহেশখালীতে আবদুল গফুর হত্যাকান্ডে ৮ জনের বিরুদ্ধে মামলা,বিচারের দাবীতে বিক্ষোভ মিছিল! বালুখালী টিভি টাওয়ার সংলগ্ন সড়ক দুর্ঘটনায় টমটম চালকসহ নিহত-২: আহত-২ মহেশখালীতে আবদুল গফুর নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা রামুতে ফুটবলার বিজন বড়ুয়া সড়ক উদ্বোধন করেন এমপি কমল রামুর ঈদগড়ে ডিবি পুলিশের অভিযানে ৩ কোটি টাকার ইয়াবা উদ্ধার আটক ১ মহেশখালীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নারীসহ আহত ২,থানায় এজাহার দায়ের! উখিয়া শরণার্থী শিবিরে উন্নয়ন সংস্থাগুলোর শীতকালীন পিঠা উৎসব রামুর ঈদগড়ে সেচ্ছাসেবক লীগের ৫ নং ওর্য়াড কমিটি গঠিত মহেশখালীতে বোমা সাদৃশ্য বস্তু বিস্ফোরণে আহত ২,৩ জনের অবস্থা আশংকাজনক,ঘটনাস্থলে পুলিশ! আগামী ইউপি নির্বাচনে রামুর ঈদগড়ে নৌকা প্রতিকে লড়তে চান বর্তমান চেয়ারম্যান ভূট্টো

মেম্বার মুসার বাড়ি থেকে নয় হাজার ইয়াবা সহ পাঁচজন কে  আটক করেছেন পুলিশ।

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ১৬ এপ্রিল, ২০২০
  • ২৪৫ বার পড়া হয়েছে

 

 

শহিদুল ইসলাম উখিয়া

জালিয়াপালং ইউনিয়নের মনখালী গ্রামে অভিযান চালিয়ে আওয়ামী লীগ নেতা ও ইউনিয়ন কমিউনিটি পুলিশের সাধারন সম্পাদক মো:মুসা সহ পাঁচজন কে  আটক করেছেন পুলিশ। এসময় তার বাড়ী থেকে নয় হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। বৃহস্পতিবার বিকালে আটককৃতদের উখিয়া থানায় নিয়ে আসা হয়। আটককৃতরা হলেন উখিয়ার জালিয়াপালং ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য মো:মুসা, জালিয়া পালং ইউনিয়ন পরিষদের দুই চৌকিদার  আবুল বশর, আবুল মনজুর, সুমন চাকমা। বাকী একজনের পরিচয় পাওয়া যায়নি। বৃহস্পতিবার দুপুর বারোটার দিকে এ অভিযান চালানো হয় বলে ইনানী পুলিশ জানিয়েছেন।

জানা যায় উখিয়ার জালিয়াপালং ইউনিয়নের ইউপি সদস্য মো:মুসার বাড়িতে লুকানো অবস্হায় ইয়াবা গুলো উদ্ধার করা হয়। এ ঘটনার খবর পেয়ে উখিয়া থানার ওসি মর্জিনা আক্তার ঘটনাস্হলে যান। সেখানে উপস্হিত লোকজনের সামনে ইয়াবা গুলো গননা  করেন। এ ব্যাপারে জালিয়াপালং ইউপি চেয়ারম্যান নুরুল আমিন চৌধুরী বলেন ইয়াবা নিয়ে দুই চৌকিদারকে গ্রেফতার করেছেন পুলিশ। এছাড়া আর বিস্তারিত জানেন না বলে এ প্রতিনিধিকে বলেন।এ ব্যাপারে উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও রাজাপালং  ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী বলেন মাদক ব্যবসায়ীদের দলে স্হান নেই। এ ব্যাপারে  উখিয়া থানার ওসি/তদন্ত মো: নুরুল ইসলাম মজুমদার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, নয় হাজার পিস ইয়াবাসহ ৫জনকে আটক করা হয়েছে। এরমধ্যে ইউপি সদস্য মো: মুছাও রয়েছে। এছাড়াও গত ২৪ ঘন্টায় উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে আগ্নেয়াস্ত্র আরো ৫ রোহিঙ্গা আসামীকে আটক করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Designed by: Nagorik It.Com