1. shahalom.socio@gmail.com : admin :
  2. zahangiralam353@gmail.com : Channel Inani :
শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ০৭:২১ অপরাহ্ন
শিরোনাম
মাতারবাড়ীতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহত ৩, আহত ১২ জন নাইক্ষ্যংছড়িতে বিজিবি-ইয়াবাকারবারি বন্দুকযুদ্ধে নিহত-১, বন্দুক ও ইয়াবা উদ্ধার মহেশখালীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আনোয়ার নামের  এক যুবকের মৃত্যু! মহেশখালীর (ভূমি)অফিসের উপ-সহকারী কর্মকর্তা(তহসিলদার)জয়নাল দুদকের হাতে আটক! কক্সবাজার ঈদগাঁও থানার শুভ উদ্বোধন রামুর ঈদগড়ে সেচ্ছাসেবক লীগের ১ নং ওর্য়াড কমিটি গঠন ২০ জানুয়ারী ঈদগাঁও থানার উদ্বোধন করবেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন এমপি মহেশখালীতে জমি সংক্রান্ত বিরোধের জের দুই নারী আহত,থানায় এজাহার দায়ের চট্টগ্রামে জাতীয় পার্টি’র চেয়ারম্যান জিএম কাদের এমপির সুস্থতা কামনায় দোয়া কর্মসূচি মহেশখালী পৌরসভায় নাগরিক সমাবেশ ও উন্নয়ন শীর্ষক আলোচনা সভায় সিনিয়র সচিব হেলালুদ্দীন!

উখিয়ায় ভ্রাম্যমাণ অভিযানে১ লক্ষ ২৩ হাজার ৩০০ টাকা  আদায় করেছেন উপজেলা প্রশাসন

  • আপডেট করা হয়েছে শুক্রবার, ১৭ এপ্রিল, ২০২০
  • ৯১ বার পড়া হয়েছে

 

মোহাম্মদ ইব্রাহিম মোস্তফা, উখিয়া::

কক্সবাজারের উখিয়ায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেছেন উপজেলা প্রশাসন। বৃহস্পতিবার সকাল দশটা থেকে বিকাল চারটা পযর্ন্ত এ অভিযান পরিচালনা করেন। করোনা ভাইরাসের কারনে সারা দেশ লক ডাউনের আওতায় রয়েছে।

সামাজিক দূরুত্ব বজায় না রাখায়, অতিরিক্ত মূল্যে নেওয়া কারেন জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত।এসময় বাজারে বিভিন্ন পন্যের অতিরিক্ত দাম ও ভোক্তার স্বার্থ বিরোধী কাজ করায় ৮ টি মামলায় ৫৭০০০ টাকা জরিমানা আদায় করা হয়। এবং সংনিরোধ মেনে না চলায় ১৬ টি মামলায় ৬৬৩০০/- টাকা জরিমানা সহ মোট ২৪ টি মামলায় মোট ১,২৩,৩০০/- (এক লক্ষ তেইস হাজার তিনশত টাকা) জরিমানা আদায় করা হয়।

উক্ত ভ্রাম্যমাণ আদালতে নেতৃত্বেদানকারী নির্বাহী ম্যাজিট্রেট সহকারী কমিশনার ভূমি উখিয়া জনাব আমিমুল এহসান খান বলেন, অভিযান চলমান থাকবে যাতে সাধারণ জনগণকে অতিরিক্ত মূল্য বহন করতে না হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Designed by: Nagorik It.Com