1. shahalom.socio@gmail.com : admin :
  2. zahangiralam353@gmail.com : Channel Inani :
রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ১২:৫৫ অপরাহ্ন
শিরোনাম
কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি এস এম সাদ্দাম ভাইয়ের পক্ষ থেকে শীত বস্ত্র বিতরণ মুজিববর্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার: রামুতে ৩০ পরিবার পেয়েছে জমি ও পাকাঘর মহেশখালীতে মুজিব শত বর্ষে ২০ ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে গৃহ ও জমি প্রদান মাতারবাড়ীতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহত ৩, আহত ১২ জন নাইক্ষ্যংছড়িতে বিজিবি-ইয়াবাকারবারি বন্দুকযুদ্ধে নিহত-১, বন্দুক ও ইয়াবা উদ্ধার মহেশখালীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আনোয়ার নামের  এক যুবকের মৃত্যু! মহেশখালীর (ভূমি)অফিসের উপ-সহকারী কর্মকর্তা(তহসিলদার)জয়নাল দুদকের হাতে আটক! কক্সবাজার ঈদগাঁও থানার শুভ উদ্বোধন রামুর ঈদগড়ে সেচ্ছাসেবক লীগের ১ নং ওর্য়াড কমিটি গঠন ২০ জানুয়ারী ঈদগাঁও থানার উদ্বোধন করবেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন এমপি

উখিয়ায় জাহাঙ্গীর কবির চৌধুরীর ত্রাণ বিতরণ অব্যাহত

  • আপডেট করা হয়েছে শনিবার, ১৮ এপ্রিল, ২০২০
  • ১৪১ বার পড়া হয়েছে

কায়সার হামিদ মানিক,উখিয়া।
কক্সবাজারের উখিয়ায় করোনাভাইরাসের কারণে ক্লান্তিকালে গরীব অসহায় মানুষের পাশে রাজাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরী।
উখিয়ায় লক ডাউনের কারণে কর্মহীন হয়ে পড়া মানুষের পাশে শুরু থেকে তিনি নিরলসভাবে কাজ করে যাচ্ছেন অসহায় হতদরিদ্র মানুষের কল্যানে।
তারই ধারাবাহিকতায় গতকাল শনিবার বিকাল ৩ টার দিকে উখিয়া টেকনিক্যাল স্কুল এন্ড কলেজে জাহাঙ্গীর কবির চৌধুরী ও রাজাপালং ইউনিয়নের ৬নং ওয়ার্ডের মেম্বার আব্দুল হকের নিজ তহবিল থেকে ৩০০ শত হতদরিদ্র পরিবারের মাঝে ত্রাণ বিতরন করেন।
রাজাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী জানান,করোনাভাইরাস থেকে রক্ষা পেতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন,আপনারা বাড়িতে থাকুন নিজে সুস্থ থাকুন।আপনারা না খেয়ে থাকবেন না ত্রাণ আপনাদের বাড়িতে পৌঁছে যাবে। জনগণের প্রতি যে ভালোবাসা দেখিয়েছেন প্রধানমন্ত্রী তা আমরা বাস্তবায়ন করছি।আমার ইউনিয়নে যত কর্মহীন হতদরিদ্র মানুষ রয়েছে তাদের পাশে আমি সবসময় ছিলাম আগামীতে ও পাশে থাকব।হতদরিদ্র ও কর্মহীন মানুষের মাঝে এ ত্রাণ বিতরণ অব্যাহত থাকবে বলে ৬ নং ওয়ার্ডের মেম্বার আবদুল হক এ প্রতিবেদককে জানান।

কায়সার হামিদ মানিক
উখিয়া,কক্সবাজার।
০১৮১৩-০১৯৮৩২

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Designed by: Nagorik It.Com