1. shahalom.socio@gmail.com : admin :
  2. zahangiralam353@gmail.com : Channel Inani :
রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ১১:২৯ পূর্বাহ্ন
শিরোনাম
কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি এস এম সাদ্দাম ভাইয়ের পক্ষ থেকে শীত বস্ত্র বিতরণ মুজিববর্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার: রামুতে ৩০ পরিবার পেয়েছে জমি ও পাকাঘর মহেশখালীতে মুজিব শত বর্ষে ২০ ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে গৃহ ও জমি প্রদান মাতারবাড়ীতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহত ৩, আহত ১২ জন নাইক্ষ্যংছড়িতে বিজিবি-ইয়াবাকারবারি বন্দুকযুদ্ধে নিহত-১, বন্দুক ও ইয়াবা উদ্ধার মহেশখালীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আনোয়ার নামের  এক যুবকের মৃত্যু! মহেশখালীর (ভূমি)অফিসের উপ-সহকারী কর্মকর্তা(তহসিলদার)জয়নাল দুদকের হাতে আটক! কক্সবাজার ঈদগাঁও থানার শুভ উদ্বোধন রামুর ঈদগড়ে সেচ্ছাসেবক লীগের ১ নং ওর্য়াড কমিটি গঠন ২০ জানুয়ারী ঈদগাঁও থানার উদ্বোধন করবেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন এমপি

মহেশখালীতে বিচারের নামে যুবককে নির্যাতন

  • আপডেট করা হয়েছে শনিবার, ১৮ এপ্রিল, ২০২০
  • ৪২৯ বার পড়া হয়েছে

 

মোহাম্মদ আবুতাহের মহেশখালী

মহেশখালীর উপজেলার অন্তর্গত মাতারবাড়ি ইউনিয়নের ১ নং ওয়ার্ডের মেম্বার আবদু রব ও সংরক্ষিত মহিলা আসন ১,২,৩ নং ওয়ার্ডের মহিলা মেম্বার ছকুন তাজ ও তার স্বামী পল্লী চিকিৎসক আতিক কতৃক বিচারের নামে মধ্যযুগীয় কায়দায় পৈশাচিক নির্যাতনের স্বীকার স্থানীয় যুবক।

স্থানীয় সূত্রে জানাযায়ঃ-গত ১৫ এপ্রিল মহেশখালী উপজেলার মাতারবাড়ী ইউনিয়নের উত্তর সিকদার পাড়া গ্রামের মৃত হরত আলীর পুত্র মোক্তার হোছাইনের সাথে তার ছোট ভাই কামাল হোছাইনের সাথে পারিবারিক বিরোধ সৃষ্টি হয়।

উক্ত বিরোধ সমধানের জন্য স্থানীয় মাতারবাড়ী পুলিশ ক্যাম্পে অভিযোগ করেন।

পরে স্থানীয় ১ নং ওয়ার্ডের মেম্বার আবদু রব, সংরক্ষিত আসন ১.২.৩ নং ওয়ার্ডরের মহিলা মেম্বার ছকুন তাজ ও তার স্বামী পল্লী চিকিৎসক আতিক পুলিশ ক্যাম্প থেকে অভিযোগ তুলে নিয়ে উঠান বৈঠকের মাধ্যমে সমাধানের আশ্বাস দেন।

সমাধানের লক্ষ্যে ১৭ এপ্রিল স্থানীয় ভাবে সালিশের বৈটক বসে। স্থানীয় সালিশে মোক্তার হোছাইন তার মাকে অসামাজিক গালাগাল করেন বলে অভিযোগ করেন তার ছোট ভাই কামাল।

উক্ত বিষয়ে ক্ষিপ্ত হয়ে ১ নং ওয়ার্ডের মেম্বার আবদু রব,সংরক্ষিত আসন ১.২.৩ নং ওয়ার্ডরের মহিলা মেম্বার ছকুন তাজ ও তার স্বামী পল্লী চিকিৎসক আতিক কতৃক মোক্তারকে মধ্যযুগীয় কায়দায় পৈশাচিক শারীরিক নির্যাতন করে মারত্বক ভাবে আঘাত করেন।

নির্যাতনের স্বীকার মোক্তার হোছাইন জানানঃ-উক্ত জনপ্রতিনিধিরা একতরফা বিচার করে মধ্যযুগীয় কায়দায় পৈশাচিক
শারীরিক নির্যাতন করে আমাকে মারত্বক ভাবে আঘাত করেন। তিনি একজন দিনমজুর,তার পরিবারে একমাত্র উপার্জন সক্ষম ব্যক্তি,তাকে শারিরীক এরকম ভাবে নির্যাতন করায় এই দূর্যোগপূর্ন অবস্থায় তার পরিবারের মানবতার জীবনযাপন করতেছেন। তিনি এই ঘটনার সংশ্লিষ্ট কতৃপক্ষের কাছে সু-বিচার কামনা করেন।

বর্তমানে তিনি মানবেতর জীবন যাপন করছে বলে জানান।

উক্ত বিষয়ে স্থানীয় জনপ্রতিনিধিদের সাথে যোগাযোগ করা হলে মোবাইল ফোনে সংযোগ না পাওয়ার কারণে বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Designed by: Nagorik It.Com