1. shahalom.socio@gmail.com : admin :
  2. zahangiralam353@gmail.com : Channel Inani :
মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০৮:৩৯ অপরাহ্ন
শিরোনাম
২০ জানুয়ারী ঈদগাঁও থানার উদ্বোধন করবেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন এমপি মহেশখালীতে জমি সংক্রান্ত বিরোধের জের দুই নারী আহত,থানায় এজাহার দায়ের চট্টগ্রামে জাতীয় পার্টি’র চেয়ারম্যান জিএম কাদের এমপির সুস্থতা কামনায় দোয়া কর্মসূচি মহেশখালী পৌরসভায় নাগরিক সমাবেশ ও উন্নয়ন শীর্ষক আলোচনা সভায় সিনিয়র সচিব হেলালুদ্দীন! কোন হত-দরিদ্র মানুষ শীতে কষ্ট পাবেনা সিনিয়র সচিব হেলাল উদ্দীন। মহেশখালীতে আবদুল গফুর হত্যাকান্ডে ৮ জনের বিরুদ্ধে মামলা,বিচারের দাবীতে বিক্ষোভ মিছিল! বালুখালী টিভি টাওয়ার সংলগ্ন সড়ক দুর্ঘটনায় টমটম চালকসহ নিহত-২: আহত-২ মহেশখালীতে আবদুল গফুর নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা রামুতে ফুটবলার বিজন বড়ুয়া সড়ক উদ্বোধন করেন এমপি কমল রামুর ঈদগড়ে ডিবি পুলিশের অভিযানে ৩ কোটি টাকার ইয়াবা উদ্ধার আটক ১

পুলিশ অফিসার শামীমের উখিয়াবাসীর জন্য আবেগঘন ফেইসবুক স্ট্যাটাস

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ২১ এপ্রিল, ২০২০
  • ১৮২ বার পড়া হয়েছে

 

করোনায় ভাইরাস সংক্রমণে সামাজিক দূরত্ব বজায় রাখতে সরকার কর্তৃক কঠোর নির্দেশনা দিয়েছে আইনশৃঙ্খলা বাহিনীকে। এমতাবস্থায় জনগণের স্বার্থে সারাদেশের ন্যায় কঠোর দায়িত্ব পালন করেছেন উখিয়া উপজেলার পুলিশ প্রশাসন। উখিয়া উপজেলার অন্যতম ব্যাস্ততম নগরী কোটবাজারে দায়িত্ব পালন করেন বিএম শামীম (সহকারী পুলিশ উপ পরিদর্শক উখিয়া) । তিনি তার রাষ্ট্রীয় দায়িত্ব পালন কালে সাধারণ জনগণের কল্যাণে কাজ করতে গিয়ে অসতর্কতায় যদি কোনো ভুল করে থাকেন সেই ব্যাপারে ক্ষমা চেয়ে নিজের ব্যাক্তিগত ফেইসবুক আইডিতে একটি পোষ্ট দিয়েছেন। যা পাঠকদের জন্য হুবহু তুলে ধরা হলো:-

উখিয়া থানা এলাকার বাণিজ্যিক রাজধানী কোর্ট বাজার এলাকার এমন চিত্র তৈরি করতে অনেকের মনে হয়ত কষ্ট দিয়েছি তাই………
প্রথমেই ক্ষমা চেয়ে নিচ্ছি জাতির কাছে।
সরকারী দ্বায়িত্ব পালনকালে যদি কারো মনে কষ্ট দিয়ে থাকি। আমাদের সকল কিছুই আপনাদের স্বার্থে এবং আপনাদেরকে ভাল রাখার জন্য।
আপনাদের কাছে বিশেষ ভাবে অনুরোধ করবে আপনারা সরকারের দেয়া সকল নির্দেশনা যথাযথ ভাবে মেনে চলুন। নিজে ভাল থাকুন রক্তের বিনিময়ে অর্জিন প্রিয় মাতৃ ভূমিকে সু-রক্ষিত রাখোন।

এই ব্যাপারে তার সাথে ফোন কলের মাধ্যমে যোগাযোগ করা হলে তিনি জানান করোনা সংক্রমণ ঠেকাতে সরকার কর্তৃক কঠোর নির্দেশনা মেনে চলতে সবাইকে আহ্বান জানান। চোর পুলিশ খেলে নিজের জীবন, নিজের পরিবারের জীবন এবং দেশের মানুষের জীবন যাতে সংকটে না পেলে সেজন্য সরকারের দেওয়া লক ডাউন নিয়মনীতি সকলকে মেনে চলতে অনুরোধ করেন। তিনি জানান সরকারের নির্দেশনা মেনে চলতে গিয়ে হয়তো অসতর্ক অবস্থায় কোনো সাধারণ মানুষের মনে দুঃখ দিয়ে থাকলে ক্ষমার জন্য তিনি নিজের ফেইসবুক ওয়ালে এই পোষ্ট দেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Designed by: Nagorik It.Com