1. shahalom.socio@gmail.com : admin :
  2. zahangiralam353@gmail.com : Channel Inani :
সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০৮:১২ অপরাহ্ন
শিরোনাম
প্যানেল চেয়ারম্যান নেজামুল হক লাভ বাংলাদেশ কুতুবদিয়া উপজেলার সভাপতি নির্বাচিত কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি এস এম সাদ্দাম ভাইয়ের পক্ষ থেকে শীত বস্ত্র বিতরণ মুজিববর্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার: রামুতে ৩০ পরিবার পেয়েছে জমি ও পাকাঘর মহেশখালীতে মুজিব শত বর্ষে ২০ ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে গৃহ ও জমি প্রদান মাতারবাড়ীতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহত ৩, আহত ১২ জন নাইক্ষ্যংছড়িতে বিজিবি-ইয়াবাকারবারি বন্দুকযুদ্ধে নিহত-১, বন্দুক ও ইয়াবা উদ্ধার মহেশখালীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আনোয়ার নামের  এক যুবকের মৃত্যু! মহেশখালীর (ভূমি)অফিসের উপ-সহকারী কর্মকর্তা(তহসিলদার)জয়নাল দুদকের হাতে আটক! কক্সবাজার ঈদগাঁও থানার শুভ উদ্বোধন রামুর ঈদগড়ে সেচ্ছাসেবক লীগের ১ নং ওর্য়াড কমিটি গঠন

উখিয়ায় কর্মহীন পত্রিকার হকারদের মাঝে ইফতার সামগ্রী দিলেন সোলতান মাহমুদ চৌধুরী

  • আপডেট করা হয়েছে বুধবার, ২২ এপ্রিল, ২০২০
  • ১২০ বার পড়া হয়েছে

 

কায়সার হামিদ মানিক,উখিয়া।

করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া পত্রিকার হকারদের মাঝে পবিত্র রমজান উপলক্ষ্যে খাদ্য সামগ্রী দিলেন উখিয়া উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সোলতান মাহমুদ চৌধুরী।

বুধবার বিকাল ৫ টার দিকে উখিয়া উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা পরিষদের ( ভারপাপ্ত) চেয়ারম্যান সোলতান মাহমুদ চৌধুরীর কোটবাজারে অবস্থিত নিজ বাস ভবনে নিজ তহবিল থেকে কর্মহীন হয়ে পড়া উখিয়া উপজেলা সংবাদপত্র হকার সমিতির ১০ জন হকারদের মাঝে রমজান উপলক্ষে ইফতার সামগ্রী বিতরণ করেন।

বিতরণকৃত ইফতার সামগ্রীর মাঝে ছিল, চোলা, পিঁয়াজ,
চিনি,তেল।

উখিয়া উপজেলা সংবাদপত্র হকার সমিতির সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ও যুগ্ন সাধারণ সম্পাদক জাফর আলম জানান,মহামারী করোনাভাইরাসের কারণে যানবাহন বন্ধ থাকায় উখিয়া উপজেলায় জাতীয়, আঞ্চলিক,স্থানীয় পত্রিকা না আসায় আমরা ১০ জন হকার ২৭ দিন ধরে কর্মহীন হয়ে পড়ি।এই দুঃসময়ে ইফতার সামগ্রী পেয়ে আমরা খুশি।

আমাদের একমাত্র আয়ের উৎস হচ্চে পত্রিকা বিক্রি করে সংসার চালালো।সামনে রমজান,ইফতার সামগ্রী কেনার জন্য আমাদের কোন সামর্থ্য ছিলনা,তাই আমাদের পাশে এসে দাঁড়ালেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সোলতান মাহমুদ চৌধুরী।আমরা সবাই ওনার জন্য দোআ করবো। সামনে যেন অসহায় মানুষের পাশে সবসময় থাকেন।

উখিয়া উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সোলতান মাহমুদ চৌধুরী জানান,জেলা প্রশাসক কক্সবাজারকে লকডাউন করার কারণে শ্রমজীবি মানুষ গুলো আজ কর্মহীন হয়ে পড়ে তাই জেলা বিএনপির সভাপতি ও উখিয়া-টেকনাফ আসনের সাবেক সাংসদ আলহাজ্ব শাহজাহান চৌধুরীর,নির্দেশনায় অসহায় হতদরিদ্রদের মাঝে খাদ্য,ইফতার সামগ্রী বিতরণ করে আসছি।কর্মহীন হয়ে পড়া ১০ জন পত্রিকার হকারদের মাঝে কিছু ইফতার সামগ্রী দিতে পেরে আজ আমি নিজেই খুশি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Designed by: Nagorik It.Com