1. shahalom.socio@gmail.com : admin :
  2. zahangiralam353@gmail.com : Channel Inani :
শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৫:৩১ অপরাহ্ন
শিরোনাম
ঈদগাঁও প্রেসক্লাবের উদ্যোগে মাস্ক বিতরণ ও জনসচেতনতা সৃষ্টি রামুতে ছাত্রলীগের উদ্যোগে অসহায় মানুষদের মাঝে ইফতার বিতরণ সাংবাদিক মান্নানের ছেলের ১ম মৃত্যুবার্ষিকীতে দোয়া মাহফিল গণমাধ্যম স্বীকৃতির দাবীতে মহেশখালীতে ‘বিএমএসএফ এর স্মারকলিপি মহেশখালী  সোনাদিয়া দ্বীপে ডাকাতির প্রস্তুতী কালে স্থানীয় জেলেদের হাতে ৬জলদস্যু আটক কুতুবদিয়ায় পালিত হচ্ছে কঠোর লকডাউন মোড়ে-মোড়ে পুলিশের কড়া নজরদারি মহেশখালী পৌর মেয়র মকছুদ মিয়া’র নিজস্ব তহবিল হতে পবিত্র রমজানের ইফতার ও ত্রাণ সামগ্রী বিতরণ বিএমএসএফ” ঈদগাঁও থানা শাখার উদ্যোগে প্রধানমন্ত্রীকে স্মারকলিপি কোরআনের আয়াত অপসারণের রিট’বাতিল করল ভারতের সুপ্রিম কোর্ট রামুর ঈদগড়ে পুলিশ না থাকায় চেয়ারম্যান ভূট্টোর নেতৃত্বে চলছে ডাকাত প্রতিরোধে এলাকাবাসীর পাহারা

টেকনাফ শতাধিক শ্রমিককে চাউল বিতরণ করেছেন কাউন্সিলর কোহিনুর

  • আপডেট করা হয়েছে শুক্রবার, ২৪ এপ্রিল, ২০২০
  • ৯৭ বার পড়া হয়েছে

 

মোঃ আরাফাত সানী টেকনাফ

সাম্পতি দেশের ক্রান্তিলগ্নে করোনা ভাইরাসে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা বাস্তবায়নে খেটে খাওয়া, অসহায়, লকডাউনের চলমান পরিস্থিতিতে সংগঠনের কর্মহীন চালক শ্রমিক টেকনাফ উপজেলা মিনিট্রাক, পিকআপ, শ্রমিক কল্যাণ সমবায় সমিতি লিঃ, রেজিষ্টেশন নং-২২৫৮ এর সদস্যদের মাঝে চাউল বিতরণ করা হয়।

শুক্রবার (২৪ এপ্রিল) বিকেলে টেকনাফ বাস ষ্টেশনস্থ কার্যালয়ে টেকনাফ পৌরসভার সংরক্ষিত মহিলা কাউন্সিলর ১, ২ ও ৩ নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর ও প্যানেল মেয়র-৩, উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি,মেরিন সিটি হাসপাতালের চেয়ারম্যান, টেকনাফ নিউজ৭১ ডটকমের প্রধান সম্পাদক, নারীনেত্রী কোহিনুর আক্তারের ব্যক্তিগত তহবিল থেকে টেকনাফ উপজেলা মিনিট্রাক, পিকআপ, শ্রমিক কল্যাণ সমবায় সমিতির ১০০ সদস্যদের মাঝে চাউল বিতরণ করেন।
এ সময় বিতরণকালে কোহিনুর আক্তার বলেন, উপজেলার জনগণকে করোনা ভাইরাস সম্পর্কে সচেতনতার পাশাপাশি যেসব শ্রমজীবি মানুষ কর্মহীন হয়ে পড়েছেন, তাদের জন্য সরকারী সহায়তার পাশাপাশি আমার ব্যক্তিগত উদ্যোগে আমার সামর্থ্য অনুযায়ী ১০০ জন সদস্যদের চাউল নিয়ে কর্মহীন মানুষের দৌঁড়গোড়ায় পৌঁছে দিচ্ছি। তিনি তিনি আরো বলেন–করোনা ভাইরাস থেকে ঝুঁকিমুক্ত রাখতে ও জনসচেতনতা বাড়াতে শ্রমিকদেরও কাজ করার আহ্বান জানান এবং যদি কোনও সদস্য অসুস্থ হয়ে যায়, তাদের হাসপাতালে পৌঁছে চিকিৎসা দেওয়ারও আশ্বাস দেন। সরকারের নির্দেশনা অনুযায়ী যাতে কোন মানুষ কষ্টে না থাকে এর জন্য এ আসনের সাংসদসহ আমি সব সময় সহযোগিতা অব্যাহত রাখবো ইনশাআল্লাহ।
বিতরণকালে এসময় উপস্থিত ছিলেন-টেকনাফ উপজেলা মিনিট্রাক, পিকআপ, শ্রমিক কল্যাণ সমবায় সমিতি লিঃ, রেজিষ্টেশন নং-২২৫৮ এর সভাপতি নুরুল আলম ও সাধারণ সম্পাদক মোঃ আলমগীর সহ সকল সদস্যবৃন্দ।
বিতরণকালে সংগঠনের সভাপতি নুরুল আলম বলেন- প্রাণঘাতি করোনা ভাইরাসের প্রাদূর্ভাবের কারণে অসহায় খেটে খাওয়া মানুষগুলো আজ কর্মহীন। আমাদের সংগঠনের শ্রমিকরা এখন ঘরে বসে থেকে অনাহারে-অর্ধাহারে দিন কাটাচ্ছে। তাই এ বিষয়টি আমাদের দৃষ্টি গোচর হওয়ায় আমি ও সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ আলমগীরের এর সু-পরামর্শ ও জনপ্রিয় নারীনেত্রী কোহিনুর আক্তারের কাছে যায়। এতে তিনি নিজস্ব অর্থায়নে খাদ্য সহায়তা প্রদান করেন, তাতে আমরা শুকুরিয়া জ্ঞাপন করছি।
তিনি আরো বলেন- যতোদিন করোনা ভাইরাসের সমস্যা থাকবে ততোদিন শ্রমিকদের পাশে থাকার চেষ্টা করবো। আমরা অতীতেও সব সময় শ্রমিকদের পাশে ছিলাম আগামিতেও পাশে থাকব।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Designed by: Nagorik It.Com