1. shahalom.socio@gmail.com : admin :
  2. zahangiralam353@gmail.com : Channel Inani :
মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০৭:৫৫ অপরাহ্ন
শিরোনাম
২০ জানুয়ারী ঈদগাঁও থানার উদ্বোধন করবেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন এমপি মহেশখালীতে জমি সংক্রান্ত বিরোধের জের দুই নারী আহত,থানায় এজাহার দায়ের চট্টগ্রামে জাতীয় পার্টি’র চেয়ারম্যান জিএম কাদের এমপির সুস্থতা কামনায় দোয়া কর্মসূচি মহেশখালী পৌরসভায় নাগরিক সমাবেশ ও উন্নয়ন শীর্ষক আলোচনা সভায় সিনিয়র সচিব হেলালুদ্দীন! কোন হত-দরিদ্র মানুষ শীতে কষ্ট পাবেনা সিনিয়র সচিব হেলাল উদ্দীন। মহেশখালীতে আবদুল গফুর হত্যাকান্ডে ৮ জনের বিরুদ্ধে মামলা,বিচারের দাবীতে বিক্ষোভ মিছিল! বালুখালী টিভি টাওয়ার সংলগ্ন সড়ক দুর্ঘটনায় টমটম চালকসহ নিহত-২: আহত-২ মহেশখালীতে আবদুল গফুর নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা রামুতে ফুটবলার বিজন বড়ুয়া সড়ক উদ্বোধন করেন এমপি কমল রামুর ঈদগড়ে ডিবি পুলিশের অভিযানে ৩ কোটি টাকার ইয়াবা উদ্ধার আটক ১

রামুতে কর্মহীন অসহায় মানুষের বাড়িতে ত্রাণ পৌঁছে দিলেন নীলিমা আক্তার চৌধুরী।

  • আপডেট করা হয়েছে শনিবার, ২ মে, ২০২০
  • ৫৩ বার পড়া হয়েছে

 

মোঃ সাইদুজ্জামান সাঈদঃ

“তারুণ্যে হাতে এই দেশ”
পথ হারাবে না বাংলাদেশ!

এই শ্লোগানকে সামনে রেখে করোনার এমন সংকটময় সময়ে ৬৫০ অসহায় মানুষকে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন কক্সবাজার জেলা যুবমহিলা লীগ সহ-সভাপতি, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট সভাপতি,অগ্রযাত্রা সভাপতি, অসহায় নারী সমাজে প্রিয় মুখ নীলিমা আক্তার চৌধুরী।

গত একমাসে ব্যক্তিগত বা তার অগ্রযাত্রা তহবিল থেকে তিনি দরিদ্র অসহায় মানুষের মাঝে খাদ্য সহায়তার পাশাপাশি নগদ অর্থসাহায্যও দিয়েছেন। যাকে সাগর কন্যা নীলিমা আক্তার আপা হিসেবে পরিচিত তার পক্ষ থেকে ত্রাণ ও রমজানের ইফতার উপহার সামগ্রী পাওয়া শত শত দিন মজুর গরীব মানুষ তার জন্য মহান আল্লাহর দরবারে দুহাত তুলে দোয়া করেছেন।

তারা বলেছেন, ঘরে ঘরে সাগর কন্যা নীলিমা আক্তার মতো দানবীর মহৎ মানুষের জম্ম হোক। সাগর কন্যা নীলিমা আক্তার কোন জনপ্রতিনিধি না হয়েও যেভাবে আমাদের মতো অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন, তার জন্য আমরা চির কৃতজ্ঞ।

করোনা সংকট শুরু হওয়ার পর থেকে চট্রগ্রাম,কক্সবাজার জেলার রামু উপজেলার বিভিন্ন ইউনিয়নের ২৫০ জন ভলান্টিয়ার মাধ্যমে ত্রাণ সামগ্রী ঘরবন্দি মানুষকে সাহায্য ঘরে ঘরে পৌঁছে আপ্রাণ চেষ্ঠা অব্যাহত রেখেছেন সাগর কন্যা নীলিমা আক্তার।

রামুর রশিদ নগর ইউনিয়ন পরিষদের প্রাঙ্গণে সামাজিক দূরুত্ব বজাই রেখে
সকালে ১০০ জন ভলান্টিয়ারে সাথে পুরো ইউনিয়ন পরিষদ,গাড়ি,বিভিন্ন দোকান পাঠসসহ জীবাণু নাশক স্প্রে ও অসহায় মানুষ রমজানের ইফতার সামগ্রী বিতরণ করেন। এই সময় উপস্থিত ছিলেন রামু উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান আফসানা জেসমিন পপি,রশিদ ইউনিয়ন চেয়ারম্যান এম ডি শাহ আলম,কর্মরত মিডিয়া সাংবাদিক ভাইয়েরা,ইউনিয়ন সেচ্ছাসেবী লীগে আহবায়ক মিজানুল করিম,যুবলীগ নেতা নবী আলম নকিবসহ এলাকায় গণমান্যা ব্যাক্তি বর্গ।

তিনি বলেন, আল্লাহ পাক আমাকে অনেক দিয়েছেন। বিপদের এই সময়ে অসহায় মানুষের পাশে দাঁড়ানো ঈমানী দায়িত্ব মনে করে তাদের পাশে দড়িয়েছি। তিনি বিত্তবান সবাইকে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর অনুরোধ জানান।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Designed by: Nagorik It.Com