1. shahalom.socio@gmail.com : admin :
  2. zahangiralam353@gmail.com : Channel Inani :
সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ১০:৫৫ অপরাহ্ন
শিরোনাম
মহেশখালীতে জমি সংক্রান্ত বিরোধের জের দুই নারী আহত,থানায় এজাহার দায়ের চট্টগ্রামে জাতীয় পার্টি’র চেয়ারম্যান জিএম কাদের এমপির সুস্থতা কামনায় দোয়া কর্মসূচি মহেশখালী পৌরসভায় নাগরিক সমাবেশ ও উন্নয়ন শীর্ষক আলোচনা সভায় সিনিয়র সচিব হেলালুদ্দীন! কোন হত-দরিদ্র মানুষ শীতে কষ্ট পাবেনা সিনিয়র সচিব হেলাল উদ্দীন। মহেশখালীতে আবদুল গফুর হত্যাকান্ডে ৮ জনের বিরুদ্ধে মামলা,বিচারের দাবীতে বিক্ষোভ মিছিল! বালুখালী টিভি টাওয়ার সংলগ্ন সড়ক দুর্ঘটনায় টমটম চালকসহ নিহত-২: আহত-২ মহেশখালীতে আবদুল গফুর নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা রামুতে ফুটবলার বিজন বড়ুয়া সড়ক উদ্বোধন করেন এমপি কমল রামুর ঈদগড়ে ডিবি পুলিশের অভিযানে ৩ কোটি টাকার ইয়াবা উদ্ধার আটক ১ মহেশখালীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নারীসহ আহত ২,থানায় এজাহার দায়ের!

কাঠাঁলের ভিতরে করে ইয়াবা পাচারকালে দুই রোহিঙ্গা যুবকক গ্রেপ্তার

  • আপডেট করা হয়েছে রবিবার, ৩ মে, ২০২০
  • ১৩১ বার পড়া হয়েছে

 

নিজস্ব প্রতিবেদক
কাঠাঁলের ভিতরে করে অভিনব পদ্ধতিতে ইয়াবা পাচারকালে দুই রোহিঙ্গা যুবককে গ্রেপ্তার করেছে বাংলাদেশ কোস্টগার্ড পূর্ব জোনের সদস্যরা।
শনিবার (২ মে) রাত ৮টার সময় কক্সবাজার জেলার উখিয়া থানার ইনানীর মাদারবনিয়া চেপটখালী এলাকায় অভিযান চালিয়ে ৬ হাজার পিস ইয়াবাসহ ওই দুই রোহিঙ্গা যুবককে গ্রেপ্তার করা হয়।
আটককৃত দুই রোহিঙ্গা যুবক হলেন বালুখালী রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা মকবুল আহমেদের ছেলে মো.রশিদ উল্লাহ (১৯) ও একই এলাকার মরহুম ফজল আহমেদের ছেলে রশিদ আহমেদ (২৩) ।
ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলাদেশ কোস্টগার্ড পূর্ব জোনের স্টাফ অফিসার (অপারেশন্স) লেফটেন্যান্ট কমান্ডার এম. সাইফুল ইসলাম বলেন, শনিবার (২ মে) রাত ৮টার সময় গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজারের উখিয়া থানার ইনানীর মাদারবনিয়া চেপটখালী এলাকায় অভিযান চালিয়ে কোস্টগার্ডের ইনানী স্টেশানের সদস্যরা ইয়াবাসহ দুই রোহিঙ্গা যুবককে গ্রেপ্তার করেছে। এ সময় আনুমানিক ১৮ লাখ টাকার ছয় হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।
তিনি আরো বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ইয়াবাগুলো কাঠাঁলের ভিতরে করে অভিনব পদ্ধতিতে ঢাকায় নিয়ে যাওয়া হচ্ছিলো বলে গ্রেপ্তারকৃত রোহিঙ্গারা জানায়। ইয়াবা ও ইয়াবা পাচারকারীদের আগামীকাল রবিবার সকালে উখিয়া থানায় হস্তান্তর করা হবে বলেও জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Designed by: Nagorik It.Com