1. shahalom.socio@gmail.com : admin :
  2. zahangiralam353@gmail.com : Channel Inani :
শুক্রবার, ১৫ জানুয়ারী ২০২১, ০৮:২৭ অপরাহ্ন
শিরোনাম
মহেশখালীতে আবদুল গফুর হত্যাকান্ডে ৮ জনের বিরুদ্ধে মামলা,বিচারের দাবীতে বিক্ষোভ মিছিল! বালুখালী টিভি টাওয়ার সংলগ্ন সড়ক দুর্ঘটনায় টমটম চালকসহ নিহত-২: আহত-২ মহেশখালীতে আবদুল গফুর নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা রামুতে ফুটবলার বিজন বড়ুয়া সড়ক উদ্বোধন করেন এমপি কমল রামুর ঈদগড়ে ডিবি পুলিশের অভিযানে ৩ কোটি টাকার ইয়াবা উদ্ধার আটক ১ মহেশখালীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নারীসহ আহত ২,থানায় এজাহার দায়ের! উখিয়া শরণার্থী শিবিরে উন্নয়ন সংস্থাগুলোর শীতকালীন পিঠা উৎসব রামুর ঈদগড়ে সেচ্ছাসেবক লীগের ৫ নং ওর্য়াড কমিটি গঠিত মহেশখালীতে বোমা সাদৃশ্য বস্তু বিস্ফোরণে আহত ২,৩ জনের অবস্থা আশংকাজনক,ঘটনাস্থলে পুলিশ! আগামী ইউপি নির্বাচনে রামুর ঈদগড়ে নৌকা প্রতিকে লড়তে চান বর্তমান চেয়ারম্যান ভূট্টো

খাদ্য নিয়ে করোনা দূর্গতদের দুয়ারে কক্সবাজার কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক

  • আপডেট করা হয়েছে শনিবার, ১৬ মে, ২০২০
  • ৪৩ বার পড়া হয়েছে

 

সালাহ্ উদ্দিন জাসেদ

কোভিড ১৯ করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পড়া কলেজ ছাত্রলীগের নেতা-কর্মী ও অসহায় দরিদ্র মানুষের জন্য খাদ্য নিয়ে মানুষের দ্বারে দ্বারে কক্সবাজার সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন।

২য় ধাপে পবিত্র রমজান মাসে জাতীয় সংসদের সংরক্ষিত মহিলা আসনের সাংসদ কানিজ ফাতেমা মোস্তাক এম পির সহায়তায় আজ কলেজ ছাত্রলীগের কর্মহীন পরিবার ও অসহায়দের জন্য খাদ্য সামগ্রী নিয়ে বাড়ি বাড়ি গিয়ে পৌছিয়ে দেন।

করোনার প্রভাব শুরু হওয়ার পর থেকে মাস্ক, সাবান, হ্যান্ড ওয়াশ, লিফলেট বিতরণ, জরুরি খাদ্য সরবরাহ, দরিদ্র কৃষকদের ধান কেটে দেওয়া সহ আজ পবিত্র রমজান মাসে খাদ্য সামগ্রী বিতরণ করেন তিনি।

এ প্রসঙ্গে জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক এস এম সাদ্দাম হোসেন জানান, কক্সবাজার সরকারি কলেজ ছাত্রলীগ করোনা শুরু হওয়ার পর থেকে কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশে কাজ করে যাচ্ছে। কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেনের কাজগুলো নিঃসন্দেহে প্রশংসনীয়।

কলেজে ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক জানান, আমাদের মত মধ্যবিত্ত পরিবারের পাশে সাখাওয়াত ছাড়া আর কাউকে পায় নি।

সাখাওয়াত হোসেন জানান, পিতা মুজিবের আদর্শ বুকে ধারণ করে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশে করোনা দূর্গতের পাশে সবসময় থাকবে কক্সবাজার সরকারি কলেজ ছাত্রলীগ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Designed by: Nagorik It.Com