1. shahalom.socio@gmail.com : admin :
  2. zahangiralam353@gmail.com : Channel Inani :
শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ০৭:৪৯ অপরাহ্ন
শিরোনাম
মাতারবাড়ীতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহত ৩, আহত ১২ জন নাইক্ষ্যংছড়িতে বিজিবি-ইয়াবাকারবারি বন্দুকযুদ্ধে নিহত-১, বন্দুক ও ইয়াবা উদ্ধার মহেশখালীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আনোয়ার নামের  এক যুবকের মৃত্যু! মহেশখালীর (ভূমি)অফিসের উপ-সহকারী কর্মকর্তা(তহসিলদার)জয়নাল দুদকের হাতে আটক! কক্সবাজার ঈদগাঁও থানার শুভ উদ্বোধন রামুর ঈদগড়ে সেচ্ছাসেবক লীগের ১ নং ওর্য়াড কমিটি গঠন ২০ জানুয়ারী ঈদগাঁও থানার উদ্বোধন করবেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন এমপি মহেশখালীতে জমি সংক্রান্ত বিরোধের জের দুই নারী আহত,থানায় এজাহার দায়ের চট্টগ্রামে জাতীয় পার্টি’র চেয়ারম্যান জিএম কাদের এমপির সুস্থতা কামনায় দোয়া কর্মসূচি মহেশখালী পৌরসভায় নাগরিক সমাবেশ ও উন্নয়ন শীর্ষক আলোচনা সভায় সিনিয়র সচিব হেলালুদ্দীন!

রামুতে ৩ হাজার ইয়াবাসহ পিকআপ ভ্যান জব্দ

  • আপডেট করা হয়েছে সোমবার, ১৮ মে, ২০২০
  • ৮৬ বার পড়া হয়েছে

হাবিবুর রহমান সোহেল,

কক্সবাজার রামু ক্রসিং হাইওয়ে পুলিশ কক্সবাজার গামী একটি পিকআপ ভ্যান তল্লাশী করে ৩ হাজার ইয়াবাসহ গাড়িটি জব্দ করে এবং গাড়ির চালক কৌশলে পালিয়ে যায়।

১৮ মে( সোমবার) টেকনাফ হতে কক্সবাজারগামী মিনি পিকআপ ভ্যান রেজিষ্ট্রেশন নং-ঢাকা মেট্রো -ন-১৬-০৩৪২ গাড়ীটি রামু ক্রসিং হাইওয়ে থানার চেকপোস্টে আসলে কর্তব্যরত হাইওয়ে পুলিশ গাড়ীটিকে থামানোর সংকেত দিয়ে থামিয়ে গাড়ীটি তল্লাশী করতে থাকে, হাইওয়ে পুলিশের তল্লাশীর ফাঁকে গাড়ীটির অজ্ঞাতনামা চালক কৌশলে পুলিশের চোখ ফাঁকি দিয়ে পালিয়ে যায়।চালক পালানোর ফলে পুলিশের আরো সন্দেহ বেড়ে যায়, পরে গাড়ীটি চিরনি তল্লাশী করে গাড়ির এয়ার ফিল্টারের ভিতরে অভিনব কায়দায় লুকানো ৩০০০ (তিন হাজার) পিছ ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়।

এবিষয়ে রামু ক্রসিং হাইওয়ে থানার অফিসার ইন্চার্জ আবু আব্দুল্লাহ জানান, পলাতক ড্রাইভারকে অজ্ঞাত উল্লেখ করে তার বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করা হয়েছে এবং পিকআপ ভ্যানটি থানা হেফাজতে রাখা হয়েছে

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Designed by: Nagorik It.Com