1. shahalom.socio@gmail.com : admin :
  2. zahangiralam353@gmail.com : Channel Inani :
রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০২:৫০ পূর্বাহ্ন
শিরোনাম
মহেশখালী পৌরসভায় নাগরিক সমাবেশ ও উন্নয়ন শীর্ষক আলোচনা সভায় সিনিয়র সচিব হেলালুদ্দীন! কোন হত-দরিদ্র মানুষ শীতে কষ্ট পাবেনা সিনিয়র সচিব হেলাল উদ্দীন। মহেশখালীতে আবদুল গফুর হত্যাকান্ডে ৮ জনের বিরুদ্ধে মামলা,বিচারের দাবীতে বিক্ষোভ মিছিল! বালুখালী টিভি টাওয়ার সংলগ্ন সড়ক দুর্ঘটনায় টমটম চালকসহ নিহত-২: আহত-২ মহেশখালীতে আবদুল গফুর নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা রামুতে ফুটবলার বিজন বড়ুয়া সড়ক উদ্বোধন করেন এমপি কমল রামুর ঈদগড়ে ডিবি পুলিশের অভিযানে ৩ কোটি টাকার ইয়াবা উদ্ধার আটক ১ মহেশখালীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নারীসহ আহত ২,থানায় এজাহার দায়ের! উখিয়া শরণার্থী শিবিরে উন্নয়ন সংস্থাগুলোর শীতকালীন পিঠা উৎসব রামুর ঈদগড়ে সেচ্ছাসেবক লীগের ৫ নং ওর্য়াড কমিটি গঠিত

নুর হোসেনের অচল দুটি কিডনি প্রতিস্থাপনে সহযোগিতা কামনা

  • আপডেট করা হয়েছে বুধবার, ২৭ মে, ২০২০
  • ২২৩ বার পড়া হয়েছে

 

এম.কলিম উল্লাহ, উখিয়া:
উখিয়া উপজেলার হলদিয়া পালং ইউনিয়নের রুমখাঁ বড়বিল গ্রামের চাউল ব্যবসায়ী চাঁদ মিয়ার ছোট ছেলে নুর হোসেন (২০) কিডনি রোগে আক্রান্ত হয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে কিডনি ওয়ার্ডের ৩০৫ নং বেডে ২ মাস যাবৎ চিকিৎসাধীন রয়েছেন।

নুর হোসেনের দুটি কিডনি ড্যামেজ হয়ে যাওয়ায় মেডিকেলের কিডনি রোগ বিশেষজ্ঞ ডাক্তার জরুরী ভিত্তিতে কিডনি প্রতিস্থাপনের পরামর্শ দিয়েছেন। না হয় যে কোনো মুহূর্তে রোগী মৃত্যুবরণ করিতে পারে।
এমতাবস্থায় কিডনি প্রতিস্থাপন করার জন্য কমপক্ষে ১৫ লাখ টাকার প্রয়োজন। কিডনি প্রতিস্থাপনে বিশাল অঙ্কের অর্থ জোগাড়ের সামর্থ্য তার পরিবারের নেই।
তাই সমাজের বিত্তশালী, দানশীল, হৃদয়বান, রাজনৈতিক নেতৃবৃন্দ, চেয়ারম্যান, মেম্বার ও সরকারের তহবিল থেকে নুর হোসেনের জীবন বাঁচাতে সাহায্যের আবেদন জানিয়েছেন তার পরিবার।
আসুন আমরা তার পাশে দাঁড়াই। তার জন্য অন্তর থেকে দোয়া করি। সকলের সহযোগীতাই বেঁচে যেতে পারে নুর হোসেনের জীবন।

যোগাযোগ: রোগীর বোন জামাই মোঃ সেলিম উদ্দিন
মোবাইল নাম্বার-01612944908 (বিকাশ পার্সোনাল),
একাউন্ট নাম্বার -৯২৪৪, উত্তরা ব্যাংক বাংলাদেশ লিঃ,
কক্সবাজার শাখা।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Designed by: Nagorik It.Com