1. shahalom.socio@gmail.com : admin :
  2. zahangiralam353@gmail.com : Channel Inani :
শুক্রবার, ১৫ জানুয়ারী ২০২১, ০৯:৩৬ অপরাহ্ন
শিরোনাম
মহেশখালীতে আবদুল গফুর হত্যাকান্ডে ৮ জনের বিরুদ্ধে মামলা,বিচারের দাবীতে বিক্ষোভ মিছিল! বালুখালী টিভি টাওয়ার সংলগ্ন সড়ক দুর্ঘটনায় টমটম চালকসহ নিহত-২: আহত-২ মহেশখালীতে আবদুল গফুর নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা রামুতে ফুটবলার বিজন বড়ুয়া সড়ক উদ্বোধন করেন এমপি কমল রামুর ঈদগড়ে ডিবি পুলিশের অভিযানে ৩ কোটি টাকার ইয়াবা উদ্ধার আটক ১ মহেশখালীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নারীসহ আহত ২,থানায় এজাহার দায়ের! উখিয়া শরণার্থী শিবিরে উন্নয়ন সংস্থাগুলোর শীতকালীন পিঠা উৎসব রামুর ঈদগড়ে সেচ্ছাসেবক লীগের ৫ নং ওর্য়াড কমিটি গঠিত মহেশখালীতে বোমা সাদৃশ্য বস্তু বিস্ফোরণে আহত ২,৩ জনের অবস্থা আশংকাজনক,ঘটনাস্থলে পুলিশ! আগামী ইউপি নির্বাচনে রামুর ঈদগড়ে নৌকা প্রতিকে লড়তে চান বর্তমান চেয়ারম্যান ভূট্টো

মহেশখালী চ্যানেলে মৎস্য অফিসর ও নৌ- পুলিশের যৌত অভিযানে বিপুল পরিমান জাল জব্দ,১৩ হাজার টাকা জরিমানা

  • আপডেট করা হয়েছে বুধবার, ১০ জুন, ২০২০
  • ৪৮ বার পড়া হয়েছে

 

মোহাম্মদ আবুতাহের মহেশখালী

৬৫ দিনের নিষেধাজ্ঞা চলাকালীন সময়
সরকারী নির্দেশনা অমান্য করে মহেশখালীর চ্যানেলে বিভিন্ন পয়েন্টে
নদীতে মাছ ধরার সময় মহেশখালী চ্যানেলে মৎস্য অফিস ও নৌ-পুলিশের যৌত অভিযানে ১০ টি বিহিঙ্গী জাল,২০ হাজার মিটার চরঘেরা জাল,২৫ হাজার মিটার কারেন্ট জাল সহ ৫ জেলে কে আটক করে।

০৯ জুন সকাল ১১ থেকে বিকাল ৪ টা পর্যন্ত মহেশখালী উপজেলার সিনিয়র মৎস্য কর্মকর্তা মোঃআব্দুর রহমান খান ও বদরখালী নৌ-পুলিশের ইনচার্জ এস আই নাছির উদ্দিন রাসেলের নেতৃত্বে নৌ-পুলিশ একটি ইউনিট মহেশখালী চ্যানেলে বিভিন্ন পয়েন্টে এই অভিযান পরিচালনার করেন।

মহেশখালী উপজেলার সিনিয়র মৎস্য অফিস সূত্রে জানাযায়ঃ-

সিনিয়র মৎস্য কর্মকর্তা মোঃআব্দুর রহমান খান ও বদরখালী নৌ-পুলিশের যৌত ভাবে ০৯ জুন মঙ্গলবার সকাল ১১ টা থেকে বিকাল ৪টা পর্যন্ত মহেশখালী চ্যানেলের বিভিন্ন পয়েন্টে এই অভিযান চালানো হয়।

এই সময় মহেশখালীর বিভিন্ন পয়েন্ট থেকে ১০ টি বিহিঙ্গি জাল,২০ হাজার মিটার চরঘেরা জাল,২৫ হাজার মিটার কারেন্ট জাল সহ ৫ জেলে কে আটক করে।

আরও বেশ কয়েকজন জেলে অভিযান টের পেয়ে পালিয়ে যায়।

তারা নদীর মোহনায় বিহিঙ্গি ও কারেন্ট জাল পেতে মাছ ধরছিল।

এ সময় মহেশখালীর সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃআব্দুর রহমান খান,অফিস সহকারী রবি চাকমা বদরখালী নৌ-পুলিশের ইনচার্জ এস আই নাছির উদ্দিন রাসেলের নেতৃত্বে নৌ-পুলিশ একটি ইউনিট সহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

অভিযানিক দল উপকূলে ফিরে এসে নির্বাহী ম্যাজিষ্ট্রেট সুইচিং মং মার্মার আদালতে আটক কৃত জেলেদের উপস্থিত করলে আদালত জাল জব্দ ও আসামীদের কৃত অপরাধ নির্বাহী ম্যাজিস্ট্রেট কর্তৃক উদঘাটিত হলে তাদের
৩ জনকে ৩০০০/- করে ৯০০০/- এবং ২ জনকে ২০০০/- করে ৪০০০/-। সর্বমোট ৫ জনের ৫টি মামলায় সর্বমোট ১৩,০০০/- (তের হাজার টাকা) জরিমানা করে সাজা দেয়া হয় এবং জব্দকৃত জাল আগুনে পুড়ে ধংস করা হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Designed by: Nagorik It.Com