1. shahalom.socio@gmail.com : admin :
  2. zahangiralam353@gmail.com : Channel Inani :
সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০৬:৫৯ অপরাহ্ন
শিরোনাম
প্যানেল চেয়ারম্যান নেজামুল হক লাভ বাংলাদেশ কুতুবদিয়া উপজেলার সভাপতি নির্বাচিত কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি এস এম সাদ্দাম ভাইয়ের পক্ষ থেকে শীত বস্ত্র বিতরণ মুজিববর্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার: রামুতে ৩০ পরিবার পেয়েছে জমি ও পাকাঘর মহেশখালীতে মুজিব শত বর্ষে ২০ ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে গৃহ ও জমি প্রদান মাতারবাড়ীতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহত ৩, আহত ১২ জন নাইক্ষ্যংছড়িতে বিজিবি-ইয়াবাকারবারি বন্দুকযুদ্ধে নিহত-১, বন্দুক ও ইয়াবা উদ্ধার মহেশখালীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আনোয়ার নামের  এক যুবকের মৃত্যু! মহেশখালীর (ভূমি)অফিসের উপ-সহকারী কর্মকর্তা(তহসিলদার)জয়নাল দুদকের হাতে আটক! কক্সবাজার ঈদগাঁও থানার শুভ উদ্বোধন রামুর ঈদগড়ে সেচ্ছাসেবক লীগের ১ নং ওর্য়াড কমিটি গঠন

ইনানীর মাওলানা আবু সিদ্দিক অসুস্থ সকলের কাছে দোয়া কামনা

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ১১ জুন, ২০২০
  • ২১০ বার পড়া হয়েছে
  • এম.কলিম উল্লাহ, উখিয়া:
    উখিয়া উপজেলা জালিয়াপালং ইউনিয়নের ৫নং ওয়ার্ডের বাসিন্দা মাওলানা আবু সিদ্দিক লিভার জনিত রোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছেন।

    জালিয়াপালং ইউনিয়ন নিবাসী মরহুম হাজী নুরুল হামিদ এর সুযোগ্য সন্তান মাওলানা আবু সিদ্দিক
    দীর্ঘদিন যাবৎ লিভার জনিত সমস্যায় ভুগতেছেন।

    দীর্ঘদিন লিভারের সমস্যায় ভুগে আসলেও গত ঈদুল ফিতরের পর থেকে দিন দিন রোগের তীব্রতা বাড়তে থাকে। বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস ও আর্থিক সমস্যার কারণে চট্টগ্রাম-ঢাকা উন্নত চিকিৎসায় যাওয়া সম্ভব না হওয়ায় বাড়িতে মৃত্যুর প্রহর গুনছেন।

    ছাত্রজীবন শুরুতে ইনানী মঈনুল ইসলাম মাদ্রাসা এবং আল জামিয়া আল ইসলামিয়া পটিয়া চট্টগ্রাম থেকে ২০০১ সালে দাওরায়ে হাদিস সমাপ্ত করেন।
    শিক্ষকতা জীবনের নানুপুর জমিরিয়া একাডেমী চট্টগ্রাম সহ বিভিন্ন মাদ্রাসায় শিক্ষকতা,মসজিদে খতিব ও ইমাম এর দায়িত্ব পালন করেন।
    শিক্ষকতা ও দ্বীনি প্রতিষ্ঠানে খেদমতের পাশাপাশি বিভিন্ন সামাজিক সংগঠন ও উন্নয়নমূলক কর্মকাণ্ডে তিনি সম্পৃক্ত ছিলেন।

    দীর্ঘদিন ধরে চিকিৎসার ঘানি টানতে আর্থিক ভাবে হিমশিম খেতে হচ্ছে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে কর্মরত এই শিক্ষকের। তিনি সকল শুভাকাঙ্খীদের কাছে দোয়া ও সহযোগিতা কামনা করেছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Designed by: Nagorik It.Com