1. shahalom.socio@gmail.com : admin :
  2. zahangiralam353@gmail.com : Channel Inani :
বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ০৩:২১ অপরাহ্ন
শিরোনাম
রামুর ঈদগড়ে সেচ্ছাসেবক লীগের আলোচনা সভা অনুষ্ঠিত কলাতলীর এক ফার্মেসী থেকে বিদেশী মদ, বিয়ার,ফেন্সিডিলসহ-আটক-১ মহেশখালীর চাঞ্চল্যকর গৃহবধূ আফরোজা হত্যা মামলার দুই আসামী কারাাগারে মহেশখালীতে পুলিশের অভিযানে ১০বছরের সাজাপ্রাপ্ত আসামী শামসুল আলম গ্রেপ্তার! প্যানেল চেয়ারম্যান নেজামুল হক লাভ বাংলাদেশ কুতুবদিয়া উপজেলার সভাপতি নির্বাচিত কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি এস এম সাদ্দাম ভাইয়ের পক্ষ থেকে শীত বস্ত্র বিতরণ মুজিববর্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার: রামুতে ৩০ পরিবার পেয়েছে জমি ও পাকাঘর মহেশখালীতে মুজিব শত বর্ষে ২০ ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে গৃহ ও জমি প্রদান মাতারবাড়ীতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহত ৩, আহত ১২ জন নাইক্ষ্যংছড়িতে বিজিবি-ইয়াবাকারবারি বন্দুকযুদ্ধে নিহত-১, বন্দুক ও ইয়াবা উদ্ধার

মহেশখালীতে মাদক ব্যবসায়ীর হামলায় পৌর কৃষক লীগের সহ-সভাপতির বাড়ী ভাংচুর লুটপাট নারীসহ আহত ৩জন

  • আপডেট করা হয়েছে শুক্রবার, ১২ জুন, ২০২০
  • ৭৭ বার পড়া হয়েছে

 

নিজস্ব সংবাদদাতাঃ

মহেশখালী পৌরসভাস্থ ০৯ নং ওয়ার্ডের চরপাড়া এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ীর উমর আজিজের নেতৃত্বে
হামলায় পৌর কৃষক লীগের সিনিয়র সহ-সভাপতির মোবারক অালী
বাড়ী ও গাড়ী ভাংচুর, নগদ টাকা, স্বর্ণালংকার লুটপাটের অভিযোগ,সাতদিনের নবজাতকের মা’সহ ৩ জন মারাত্মক জখম।

মহেশখালী থানায় দায়ের করা এজাহার সূত্রে জানাযায়ঃ-

১১ জুন (বৃহস্পতিবার) বিকাল ৫ ঘটিকার সময় মহেশখালী পৌরসভাস্থ ০৯ নং ওয়ার্ডের চরপাড়া এলাকায় মহেশখালী পৌর কৃষিক লীগের সিনিয়র সহ- সভাপতি মোবারক অালী বাড়ীতে প্রতিবেশি মাদক সম্রাট ও একাধিকবার জেল ফেরত অাসামী উমর আজিজের নেতৃত্বে এ ন্যাক্কারজনক হামলা,লুটপাট সহ ভাংচুরের ঘটনাটি ঘটে।

ঘটনার খবর পেয়ে মহেশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রভাষ চন্দ্র ধর নির্দেশে দ্রুত পুলিশ ঘটনাস্থলে পৌছে মাদক সম্রাট উমর আজিজকে আটক করে।

মহেশখালী পৌর কৃষকলীগের সিনিয়র সহ-সভাপতি মোবারক আলী বাদী হয়ে ০৯ নং ওয়ার্ডের চিহ্নিত মাদক সম্রাট ও একাধিকবার জেল ফেরত অাসামী মৃত মােঃ জহিরের পুত্র উমর আজিজকে ১নং আসামী করে ৭ জনে নামে লিখিত এজাহার দায়ের করেন।

পৌর কৃষক লীগের সিনিয়র সহ-সভাপতি মোবারক অালী জানান,আমার নিজস্ব বসত ভিটির সীমানা প্রাচীর করতে প্রতি বছর এমন ঘটনা ঘটাতে উঠে পড়ে লাগে।

কিন্তু অামি শান্তিপ্রিয় অাইনের প্রতি শ্রদ্ধাশীল ও সমাজিক লোক হওয়ায় ধৈর্য ধরে শয্য করে আসছি।

আজ সীমানা প্রাচীরে বাঁধা দিয়ে অামি সহ অামার পরিবারের সদস্যদের উপর অর্তকিত হামালা করে নগদ ৩০ হাজার টাকা, ১ ভরি ওজনের স্বর্নের চেইন ১টি মােটর সাইকেল ভাংচুরসহ ব্যাপক ক্ষয়ক্ষতি ও লাঠি, লৌহার রড়, হাতড়ী দিয়ে এলোপাতাড়ি মারধর করে মারাত্মক জখম করেছে ।

এমনকি তারা এলাকার প্রভাবশালী ও বিত্তশালী হওয়া বিভিন্ন সময়ে প্রত্যক্ষ ও প্ররোক্ষভাবে অামি ও অামার পরিবারকে প্রাণে মারার হুমকি দমকি ও বসত বাড়ী ভাংচুরসহ বাড়ী ভিটির জায়গা জোর দখলের প্রচেষ্টায় অব্যাহত অাছে।

উক্ত বিষয়ে মহেশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রভাষ চন্দ্র ধর বলেন,
জিঙ্গাসা বাদের জন্য এক জনকে আটক করা হয়েছে, উক্ত ঘটনায় লিখিত এজাহার পেয়েছি তদন্ত পূর্বক দূষীদের বিরোদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Designed by: Nagorik It.Com