1. shahalom.socio@gmail.com : admin :
  2. zahangiralam353@gmail.com : Channel Inani :
শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ০২:০৬ পূর্বাহ্ন
শিরোনাম
মাতারবাড়ীতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহত ৩, আহত ১২ জন নাইক্ষ্যংছড়িতে বিজিবি-ইয়াবাকারবারি বন্দুকযুদ্ধে নিহত-১, বন্দুক ও ইয়াবা উদ্ধার মহেশখালীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আনোয়ার নামের  এক যুবকের মৃত্যু! মহেশখালীর (ভূমি)অফিসের উপ-সহকারী কর্মকর্তা(তহসিলদার)জয়নাল দুদকের হাতে আটক! কক্সবাজার ঈদগাঁও থানার শুভ উদ্বোধন রামুর ঈদগড়ে সেচ্ছাসেবক লীগের ১ নং ওর্য়াড কমিটি গঠন ২০ জানুয়ারী ঈদগাঁও থানার উদ্বোধন করবেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন এমপি মহেশখালীতে জমি সংক্রান্ত বিরোধের জের দুই নারী আহত,থানায় এজাহার দায়ের চট্টগ্রামে জাতীয় পার্টি’র চেয়ারম্যান জিএম কাদের এমপির সুস্থতা কামনায় দোয়া কর্মসূচি মহেশখালী পৌরসভায় নাগরিক সমাবেশ ও উন্নয়ন শীর্ষক আলোচনা সভায় সিনিয়র সচিব হেলালুদ্দীন!

পাহাড়তলী থেকে দুই ইয়াবা পাচারকারীকে আটক করেছেন ‘শহর পুলিশ ফাঁড়ি

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ৯ জুলাই, ২০২০
  • ১৩৯ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক কক্সবাজার

কক্সবাজারের শহরের পাহাড়তলী এলাকা থেকে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে শহর পুলিশ ফাঁড়ির একটি টিম। এসময় তাদের কাছ থেকে ২ হাজার ইয়াবা উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (৯ জুলাই) সন্ধ্যায় পাহাড়তলীর বৌবাজার এলাকায় এ অভিযান চালানো হয়। অভিযানের নেতৃত্ব দেন শহর পুলিশ ফাঁড়ির এএসআই ফিরোজ আলম। তার সঙ্গে ছিলেন এএসআই ধীমন বড়ুয়াসহ সঙ্গীয় ফোর্স।

আটকরা হলেন, পুর্ব লাইট হাউজ পাড়ার মোহাম্মদ ইসমাঈলের ছেলে মোহাম্মদ হোসেনের (৩৫) ও পাতের ঘোনার মৃত নুরুল কবিরের ছেলে মোহাম্মদ রাসেল (২১)।

অভিযানে নেতৃত্ব দেয়া শহর পুলিশ ফাঁড়ির এএসআই ফিরোজ আলম বলেন, ফাঁড়ির ইনচার্জ মো. ইয়াসিনের নির্দেশে উক্ত স্থানে অভিযান পরিচালনা করি। আটক দুইজনের গতিবিধি সন্দেহ হলে তাদের দেহ তল্লাশী করে এসব ইয়াবা পাওয়া যায়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Designed by: Nagorik It.Com