1. shahalom.socio@gmail.com : admin :
  2. zahangiralam353@gmail.com : Channel Inani :
শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ০৭:০৯ অপরাহ্ন
শিরোনাম
মাতারবাড়ীতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহত ৩, আহত ১২ জন নাইক্ষ্যংছড়িতে বিজিবি-ইয়াবাকারবারি বন্দুকযুদ্ধে নিহত-১, বন্দুক ও ইয়াবা উদ্ধার মহেশখালীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আনোয়ার নামের  এক যুবকের মৃত্যু! মহেশখালীর (ভূমি)অফিসের উপ-সহকারী কর্মকর্তা(তহসিলদার)জয়নাল দুদকের হাতে আটক! কক্সবাজার ঈদগাঁও থানার শুভ উদ্বোধন রামুর ঈদগড়ে সেচ্ছাসেবক লীগের ১ নং ওর্য়াড কমিটি গঠন ২০ জানুয়ারী ঈদগাঁও থানার উদ্বোধন করবেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন এমপি মহেশখালীতে জমি সংক্রান্ত বিরোধের জের দুই নারী আহত,থানায় এজাহার দায়ের চট্টগ্রামে জাতীয় পার্টি’র চেয়ারম্যান জিএম কাদের এমপির সুস্থতা কামনায় দোয়া কর্মসূচি মহেশখালী পৌরসভায় নাগরিক সমাবেশ ও উন্নয়ন শীর্ষক আলোচনা সভায় সিনিয়র সচিব হেলালুদ্দীন!

উখিয়া ইনানীতে গাছে ঝুলন্ত স্কুল ছাত্রীর লাশ উদ্ধার

  • আপডেট করা হয়েছে শনিবার, ১১ জুলাই, ২০২০
  • ৫০৬ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক

উখিয়ার ইনানীর মৌঃ শফির বিল এলাকা হতে শারমিন আক্তার তোফা (১৫) নামক এক স্কুলছাত্রীর লাশ উদ্ধার করা হয়েছে।
শনিবার (১১ জুলাই) সকালে উখিয়া থানার অফিসার ইনচার্জ মর্জিনা আক্তার মর্জুর নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল থেকে গলায় ফাঁস লাগাানো গাছের ডালে ঝুলানো অবস্থায় মরদেহ উদ্ধার করেন। তবে এটি হত্যা নাকি আত্মহত্যা এই নিয়ে নানা মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে।
স্থানীয়রা জানিয়েছে, উপজেলার জালিয়াপালং ইউনিয়নের মোহাম্মদ শফির বিল এলাকার আলী আহমদের মেয়ে ও ইনানী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সম্প্রসারিত ষষ্ঠ শ্রেণির ছাত্রী শারমিনকে গাছের ডালে ঝুলন্ত অবস্থায় দেখতে পাই স্থানীয়রা।
খবর পেয়ে উখিয়া থানার অফিসার ইনচার্জ ও ইনানী পুলিশ ফাঁড়ির সদস্যরা ঘটনাস্থলে গিয়ে স্কুল ছাত্রীর মরদেহ উদ্ধার করে।
নিহতের পিতা আলী আহমদ জানান, সকালে ঘুম থেকে উঠে মেয়েকে ঘরে না দেখে খুঁজতে বের হয়। তখন এক পর্যায়ে বাড়ি থেকে আনুমানিক ১ কিলোমিটার দূরে গাছের ডালে ঝুলানো অবস্থায় মেয়ের সন্ধান মেলে।
ঘটনায় জড়িত সন্দেহে নিহতের ফুফাতো ভাইকে আটক করা হলেও পরে ছেড়ে দেওয়া হয়েছে।
পরিবারসহ অনেকের সন্দেহ গাছের ডালে গলায় ফাঁসের লক্ষণ দেখে পরিবারসহ অনেকেরই সন্দেহ এটি হত্যা নাকি আত্মহত্যা।
উদ্ধারকৃত স্কুল ছাত্রীর মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়না তদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করা হয়েছে বলে জানান উখিয়া থানার অফিসার ইনচার্জ মর্জিনা আক্তার মর্জু।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Designed by: Nagorik It.Com