1. shahalom.socio@gmail.com : admin :
  2. zahangiralam353@gmail.com : Channel Inani :
শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ০৬:৫৫ অপরাহ্ন
শিরোনাম
মাতারবাড়ীতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহত ৩, আহত ১২ জন নাইক্ষ্যংছড়িতে বিজিবি-ইয়াবাকারবারি বন্দুকযুদ্ধে নিহত-১, বন্দুক ও ইয়াবা উদ্ধার মহেশখালীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আনোয়ার নামের  এক যুবকের মৃত্যু! মহেশখালীর (ভূমি)অফিসের উপ-সহকারী কর্মকর্তা(তহসিলদার)জয়নাল দুদকের হাতে আটক! কক্সবাজার ঈদগাঁও থানার শুভ উদ্বোধন রামুর ঈদগড়ে সেচ্ছাসেবক লীগের ১ নং ওর্য়াড কমিটি গঠন ২০ জানুয়ারী ঈদগাঁও থানার উদ্বোধন করবেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন এমপি মহেশখালীতে জমি সংক্রান্ত বিরোধের জের দুই নারী আহত,থানায় এজাহার দায়ের চট্টগ্রামে জাতীয় পার্টি’র চেয়ারম্যান জিএম কাদের এমপির সুস্থতা কামনায় দোয়া কর্মসূচি মহেশখালী পৌরসভায় নাগরিক সমাবেশ ও উন্নয়ন শীর্ষক আলোচনা সভায় সিনিয়র সচিব হেলালুদ্দীন!

আর্থিক সাহায্যের আবেদন, আসুন একটি জীবনকে রক্ষা করি

  • আপডেট করা হয়েছে শুক্রবার, ২৪ জুলাই, ২০২০
  • ৬৪ বার পড়া হয়েছে

 

নিজস্ব প্রতিবেদক

আর্থিক সাহায্যর আবেদন, আসুন একজন অসহায়কে বাঁচাতে সহায়তা করি-
ছবির ছেলেটার নাম: রিয়াজ উদ্দিন।
পিতা: গিয়াস উদ্দিন।
ঠিকানা: বাক্কুম পাড়া, খুটাখালী , চকরিয়া।
সে ঝুকিপূর্ণ কাজ করতে গিয়ে সিমেন্টের বস্তা কাঁদে নিয়ে হোঁচট খেয়ে সিমেন্ট সহ পড়ে যায়।
তার ওজন ছিল ৩০ কেজি এবং বস্তার ওজন ৫০ কেজি। ফলে তার গলার পিছনের রক চিরে যায়।রোগীকে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে ওখান থেকে সম্ভব হবে না বলে জবাব দেন। তারপর খৃষ্টান মেমোরিয়াল হাসপাতালে নিয়ে গেলে অবস্থা গুরুতর হওয়ায় উন্নতমানের চিকিৎসা করার জন্যে পরামর্শ দেন। পরে চট্রগ্রাম মেডিক্যাল এ ভর্তি জন্যে নিয়ে গেলে ঢাকা একটি প্রাইভেট হাসপাতালের ঠিকানা দেয়। এ রোগীকে বাঁচাতে হলে অপারেশন করতে হবে।
যেখানে অনেক টাকার প্রয়োজন। ওর আর্থিক অবস্থা খুবই খারাপ। এমতাবস্থায় আপনাদের সকলের সাহায্য একান্ত কাম্য। অন্যতায় ছেলেটিকে বাঁচানো প্রায় অসম্ভব হয়ে পড়বে। বিত্তবানদের প্রতি আমার অনুরোধ ছেলেটিকে বাঁচাতে নিজ নিজ অবস্থান থেকে এগিয়ে আসার অনুরোধ।
বিস্তারিত জানতে যোগাযোগ করুন-
01864631389
01828434991

সরাসরি বিকাশে টাকা পাঠাতে চাইলে নিচের নাম্বারে পাঠাতে পারেন। 01768302062

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Designed by: Nagorik It.Com