1. shahalom.socio@gmail.com : admin :
  2. zahangiralam353@gmail.com : Channel Inani :
শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ০৬:১০ অপরাহ্ন
শিরোনাম
মাতারবাড়ীতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহত ৩, আহত ১২ জন নাইক্ষ্যংছড়িতে বিজিবি-ইয়াবাকারবারি বন্দুকযুদ্ধে নিহত-১, বন্দুক ও ইয়াবা উদ্ধার মহেশখালীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আনোয়ার নামের  এক যুবকের মৃত্যু! মহেশখালীর (ভূমি)অফিসের উপ-সহকারী কর্মকর্তা(তহসিলদার)জয়নাল দুদকের হাতে আটক! কক্সবাজার ঈদগাঁও থানার শুভ উদ্বোধন রামুর ঈদগড়ে সেচ্ছাসেবক লীগের ১ নং ওর্য়াড কমিটি গঠন ২০ জানুয়ারী ঈদগাঁও থানার উদ্বোধন করবেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন এমপি মহেশখালীতে জমি সংক্রান্ত বিরোধের জের দুই নারী আহত,থানায় এজাহার দায়ের চট্টগ্রামে জাতীয় পার্টি’র চেয়ারম্যান জিএম কাদের এমপির সুস্থতা কামনায় দোয়া কর্মসূচি মহেশখালী পৌরসভায় নাগরিক সমাবেশ ও উন্নয়ন শীর্ষক আলোচনা সভায় সিনিয়র সচিব হেলালুদ্দীন!

ইনানী রয়েল রিসোর্টে পর্যটক রাখার দায়ে ১০ হাজার টাকা জরিমানা

  • আপডেট করা হয়েছে শুক্রবার, ২৪ জুলাই, ২০২০
  • ১৩৮ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক

কক্সবাজারে করোনা ভাইরাসে আক্রান্ত রোগীদের জন্য প্রাতিষ্ঠানিক কোয়ারেইন্টাইন হিসেবে রিকোজশন করা ইনানীর রয়েল রিসোর্টে পর্যটক রাখার অপরাধে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
২৪ জুলাই (বৃহস্পতিবার) বিকেলের দিকে জেলা প্রশাসকের নির্দেশে পর্যটন সেলের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ইমরান জাহিদ খানের নেতৃত্বে ৩৯ আনসার ব্যাটলিয়নের লেন্স নায়ক জুবায়ের এর সঙ্গীয় ফোর্সের সহযোগিতায় রিসোর্টে অভিযান পরিচালনা করা হয়।
নির্বাহী ম্যাজিষ্টেট ইমরান জাহিদ খান জানান, করোনার প্রাদুর্ভাবে পর্যটন নিষিদ্ধ কক্সবাজারে স্বাস্থ্যবিধি মেনে চলা পর্যটকদের অনুৎসাহিত করা এবং জনসমাগম এড়িয়ে চলার জন্য এই অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Designed by: Nagorik It.Com