1. shahalom.socio@gmail.com : admin :
  2. zahangiralam353@gmail.com : Channel Inani :
সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০৮:৪৮ অপরাহ্ন
শিরোনাম
প্যানেল চেয়ারম্যান নেজামুল হক লাভ বাংলাদেশ কুতুবদিয়া উপজেলার সভাপতি নির্বাচিত কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি এস এম সাদ্দাম ভাইয়ের পক্ষ থেকে শীত বস্ত্র বিতরণ মুজিববর্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার: রামুতে ৩০ পরিবার পেয়েছে জমি ও পাকাঘর মহেশখালীতে মুজিব শত বর্ষে ২০ ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে গৃহ ও জমি প্রদান মাতারবাড়ীতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহত ৩, আহত ১২ জন নাইক্ষ্যংছড়িতে বিজিবি-ইয়াবাকারবারি বন্দুকযুদ্ধে নিহত-১, বন্দুক ও ইয়াবা উদ্ধার মহেশখালীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আনোয়ার নামের  এক যুবকের মৃত্যু! মহেশখালীর (ভূমি)অফিসের উপ-সহকারী কর্মকর্তা(তহসিলদার)জয়নাল দুদকের হাতে আটক! কক্সবাজার ঈদগাঁও থানার শুভ উদ্বোধন রামুর ঈদগড়ে সেচ্ছাসেবক লীগের ১ নং ওর্য়াড কমিটি গঠন

মহেশখালীতে মাস্ক না পড়ায় ১০ জনকে ২ হাজার টাকা জরিমানা

  • আপডেট করা হয়েছে শনিবার, ২৫ জুলাই, ২০২০
  • ১৩২ বার পড়া হয়েছে

 

মোহাম্মদ আবুতাহের মহেশখালী

সরকারী নির্দেশনা অমান্য করে মাস্ক পরিধান বিহীন যারাই রাস্তায়, বাজারে বের হচ্ছেন তাদের বিরুদ্ধে সাঁড়াশি অভিযান শুরু করেছে মহেশখালী উপজেলা নিবার্হী অফিসার মোঃ জামিরুল ইসলাম।

মাস্ক না পড়ে রাস্তা,বাজারে বের হওয়া ১০ জনকে ভ্রাম্যমান আদালতে জরিমানাও করা হয়েছে।

২৫ শে জুলাই (শনিবার)বিকালে মহেশ উপজেলার গোরকঘাটা বাজারে যারাই মাস্ক না পড়ে রাস্তায় বের হয়েছেন তাদের জরিমানার আওতায় আনা হয় ।

এসময় মাস্ক না পড়ে রাস্তা,বাজারে বের হওয়ায় দশ জনকে দুইশো টাকা করে মোট দুই হাজার টাকা জরিমানা এবং মৌখিকভাবে বাকীদের সর্তক করা হয়।

একই সাথে এসময় মাস্ক না পড়ে বের হওয়ার অপরাধের শাস্তি বিষয়ে সরকারী আইনী সম্পর্কে সকলকে সচেতন করা হয়।

মহেশখালী উপজেলা নির্বাহী অফিসার মোঃজামিরুল ইসলাম বলেনঃ-

সরকার থেকে নির্দেশনা রয়েছে মাস্ক পড়া বাধ্যতামূলক। যেখানে যাবে মাস্ক পরিধান করতে হবে এবং স্বাস্থ্যবিধি মানতে হবে।

আমরা মূলত স্বাস্থ্যবিধি না মানা এবং মাস্ক পরিধান না করার কারণে আজ দশ জনকে দুইশো টাকা করে জরিমানা করেছি। আমাদের এই অভিযানটি চলমান থাকবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Designed by: Nagorik It.Com