1. shahalom.socio@gmail.com : admin :
  2. zahangiralam353@gmail.com : Channel Inani :
শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ০৬:০৮ অপরাহ্ন
শিরোনাম
মাতারবাড়ীতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহত ৩, আহত ১২ জন নাইক্ষ্যংছড়িতে বিজিবি-ইয়াবাকারবারি বন্দুকযুদ্ধে নিহত-১, বন্দুক ও ইয়াবা উদ্ধার মহেশখালীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আনোয়ার নামের  এক যুবকের মৃত্যু! মহেশখালীর (ভূমি)অফিসের উপ-সহকারী কর্মকর্তা(তহসিলদার)জয়নাল দুদকের হাতে আটক! কক্সবাজার ঈদগাঁও থানার শুভ উদ্বোধন রামুর ঈদগড়ে সেচ্ছাসেবক লীগের ১ নং ওর্য়াড কমিটি গঠন ২০ জানুয়ারী ঈদগাঁও থানার উদ্বোধন করবেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন এমপি মহেশখালীতে জমি সংক্রান্ত বিরোধের জের দুই নারী আহত,থানায় এজাহার দায়ের চট্টগ্রামে জাতীয় পার্টি’র চেয়ারম্যান জিএম কাদের এমপির সুস্থতা কামনায় দোয়া কর্মসূচি মহেশখালী পৌরসভায় নাগরিক সমাবেশ ও উন্নয়ন শীর্ষক আলোচনা সভায় সিনিয়র সচিব হেলালুদ্দীন!

পটিয়ার কমলমুন্সীর হাটে সেতু মটরস্ সপ্তম শাখার শো রুমের শুভ উদ্বোধন

  • আপডেট করা হয়েছে শনিবার, ৫ সেপ্টেম্বর, ২০২০
  • ১৮২ বার পড়া হয়েছে

 

শহিদুল করিম শহিদঃ কক্সবাজার
শুক্রবার (৪ সেপ্টেম্বর) বিকালে চট্টগ্রামের পটিয়া (আনসার ক্যাম্পের সামনে) কমলমুন্সীর হাটে সেতু মটরস নামের প্রতিষ্ঠানটির ৭ম শাখা, জমকালো আয়োজনের মধ্যেদিয়ে পবিত্র কোরআন তিলাওয়াত ও মিলাদ শেষে আনুষ্ঠানিক ভাবে ফিতা কেটে শুভ উদ্বোধন ঘোষণা করেন সেতু মটরস্ এর চেয়ারম্যান” নাছির উদ্দীন বাদশা ও আগত অতিথি বৃন্দ।

শুভ উদ্বোধন অনুষ্ঠানের প্রধান অথিতি হিসাবে ছিলেন লোহাগাড়া উপজেলার চেয়ারম্যান আলহাজ্ব” জিয়াউল হক বাবুল”,প্রধান মেহমান হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সুপ্রিম কোর্টের সিনিয়র আইনজীবি এবং লোহাগাড়া আইনজীবি সমিতির সাধারন সম্পাদক এডভোকেট কফিল উদ্দিন , বিশেষ অথিতি হিসাবে উপস্থিত ছিলেন টেরী বাজার বনিক সমিতির সিনিয়র সহসভাপতি আমিনুল ইসলাম,সেতু পরিবারের সদস্যবৃন্দি ও আনসার ক্যাম্প মসজিদের ইমামসহ গন্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ।

সেতু মটরসে্র চেয়ারম্যান নাছির উদ্দিন বাদশা বলেন, ক্রেতাদের সুবিধার লক্ষ্যে বিক্রয় ও বিক্রয়োত্তর সেবার মান উন্নয়নের ধারাবাহিকতায় আমাদের সেবা থাকছে ক্রেতাদের হাতের মুঠোয়।
চেয়ারম্যান আরো বলেন, পরিবেশ বান্ধব ইজিবাইক ও মিশুক বর্তমান সময়ের বেকারত্ব দূরীকরণ এবং মাদকমুক্ত বাংলাদেশে করতে বিশেষ ভুমিকা রাখছে। তারই দ্বারাবাহিকতায় প্রত্যক উপজেলায় ইজিবাইক ও মিশুক সবার হাতে পৌঁছে দিতে সেতুমটস্ অঙ্গীকারবদ্ধ ।
তিনি সবার কাছে “সেতু মটরস্ প্রতিষ্ঠানের জন্য দোয়া কামনা করে সকলকে ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Designed by: Nagorik It.Com