1. shahalom.socio@gmail.com : admin :
  2. zahangiralam353@gmail.com : Channel Inani :
মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০৮:২৭ অপরাহ্ন
শিরোনাম
২০ জানুয়ারী ঈদগাঁও থানার উদ্বোধন করবেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন এমপি মহেশখালীতে জমি সংক্রান্ত বিরোধের জের দুই নারী আহত,থানায় এজাহার দায়ের চট্টগ্রামে জাতীয় পার্টি’র চেয়ারম্যান জিএম কাদের এমপির সুস্থতা কামনায় দোয়া কর্মসূচি মহেশখালী পৌরসভায় নাগরিক সমাবেশ ও উন্নয়ন শীর্ষক আলোচনা সভায় সিনিয়র সচিব হেলালুদ্দীন! কোন হত-দরিদ্র মানুষ শীতে কষ্ট পাবেনা সিনিয়র সচিব হেলাল উদ্দীন। মহেশখালীতে আবদুল গফুর হত্যাকান্ডে ৮ জনের বিরুদ্ধে মামলা,বিচারের দাবীতে বিক্ষোভ মিছিল! বালুখালী টিভি টাওয়ার সংলগ্ন সড়ক দুর্ঘটনায় টমটম চালকসহ নিহত-২: আহত-২ মহেশখালীতে আবদুল গফুর নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা রামুতে ফুটবলার বিজন বড়ুয়া সড়ক উদ্বোধন করেন এমপি কমল রামুর ঈদগড়ে ডিবি পুলিশের অভিযানে ৩ কোটি টাকার ইয়াবা উদ্ধার আটক ১

উখিয়া উপজেলা আওয়ামীলীগের নবগঠিত সম্মেলন প্রস্তুতি কমিটি সাময়িক স্থগিত

  • আপডেট করা হয়েছে বুধবার, ১৬ সেপ্টেম্বর, ২০২০
  • ৯৮ বার পড়া হয়েছে

 

কেন্দ্রীয় আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফের নির্দেশনায় উখিয়া উপজেলা আওয়ামীলীগের নবগঠিত সম্মেলন প্রস্তুতি কমিটি কার্যক্রম সাময়িক স্থগিত করা হয়েছে।
কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা মাহবুবুল আলম হানিফের বরাদ দিয়ে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কক্সবাজার পৌর মেয়র মুজিবুর রহমান এই তথ্য নিশ্চিত করেছেন।
মেয়র মুজিবুর রহমান জানান, উখিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের দ্বন্দের কারণে দীর্ঘদিন যাবত সাংগঠনিক কার্যক্রমের অচলাবস্থার সৃষ্টি হওয়ায় জেলা আওয়ামী লীগের নেতৃত্বে বারবার সমঝোতা বৈঠক করা হয়েছে। কিন্তু কোন ভাবেই ভাল ফলাফল আসেনি। সংগঠন বাঁচানোর স্বার্থে এবং অচলাবস্থা নিরসনে উখিয়া উপজেলার গুরুত্ব বিবেচনায় জেলা আওয়ামী লীগ সর্বসম্মত সিদ্ধান্তের ভিত্তিতে সাময়িকভাবে সাংগঠনিক কার্যক্রম পরিচালনার জন্য একটি সহায়ক কমিটি অর্থাৎ সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করতে বাধ্য হয়। এই সম্মেলন প্রস্ততি কমিটি উপজেলা নির্বাহী কমিটির কোন বিকল্প বা দ্বান্ধিক কোন কমিটি হিসাবে করা হয়নি। উপজেলা কমিটি ভেঙ্গে দেয়া হয়নি বা তাদের কার্যক্রমও স্থগিত করা হয়নি।

সাধারণ সম্পাদক মুজিবুর রহমান বলেন, এ ব্যাপারে ভুল বুঝাবুঝির কোন অবকাশ নেই। ইতিমধ্যে এই বিষয়ে কেন্দ্রীয় আওয়ামী লীগের মূল্যবান মতামত আমরা পেয়েছি। উপজেলা আওয়ামী লীগ তাদের সাংগঠনিক কার্যক্রম সুষ্টু ও ঐক্যবদ্ধভাবে চালাতে পারলে সম্মেলন প্রস্তুতি কমিটির কোন প্রয়োজনীয়তা থাকে না মর্মে বাংলাদেশ আওয়ামী লীগের দায়িত্বশীল সম্মানিত নেতৃবৃন্দ আমাদের মতামতসহ দিকনির্দেশনা দিয়েছেন। কাজেই সাময়িক ভাবে দেয়া উখিয়া উপজেলা আওয়ামী লীগের সম্মেলন প্রস্তুতি কমিটি সম্মানের সাথে সাময়িক স্থগিত করা হল।

তিনি বলেন, একই সাথে উখিয়া আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের সকল সম্মানিত নেতৃবৃন্দকে নিয়ে ঐক্যবদ্ধভাবে সাংগঠনিক কার্যক্রম জোরদার করবেন বলে সভাপতি ও সাধারণ সম্পাদককে বাংলাদেশ আওয়ামী লীগ ও জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে অনুরোধসহ নির্দেশনা প্রদান করা হলো।

সাধারণ সম্পাদক মুজিবুর রহমান এই ব্যাপারে সকল নেতা কর্মীর সহযোগিতা কামনা করেছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Designed by: Nagorik It.Com