1. shahalom.socio@gmail.com : admin :
  2. zahangiralam353@gmail.com : Channel Inani :
শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ০৭:৫১ অপরাহ্ন
শিরোনাম
মাতারবাড়ীতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহত ৩, আহত ১২ জন নাইক্ষ্যংছড়িতে বিজিবি-ইয়াবাকারবারি বন্দুকযুদ্ধে নিহত-১, বন্দুক ও ইয়াবা উদ্ধার মহেশখালীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আনোয়ার নামের  এক যুবকের মৃত্যু! মহেশখালীর (ভূমি)অফিসের উপ-সহকারী কর্মকর্তা(তহসিলদার)জয়নাল দুদকের হাতে আটক! কক্সবাজার ঈদগাঁও থানার শুভ উদ্বোধন রামুর ঈদগড়ে সেচ্ছাসেবক লীগের ১ নং ওর্য়াড কমিটি গঠন ২০ জানুয়ারী ঈদগাঁও থানার উদ্বোধন করবেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন এমপি মহেশখালীতে জমি সংক্রান্ত বিরোধের জের দুই নারী আহত,থানায় এজাহার দায়ের চট্টগ্রামে জাতীয় পার্টি’র চেয়ারম্যান জিএম কাদের এমপির সুস্থতা কামনায় দোয়া কর্মসূচি মহেশখালী পৌরসভায় নাগরিক সমাবেশ ও উন্নয়ন শীর্ষক আলোচনা সভায় সিনিয়র সচিব হেলালুদ্দীন!

চকরিয়া খুটাখালীতে ভাই-বোনকে জবাই ও হাত কেটে হত্যা চেষ্টা

  • আপডেট করা হয়েছে সোমবার, ২৮ সেপ্টেম্বর, ২০২০
  • ১৫২ বার পড়া হয়েছে

 

এম হাবিবুর রহমান রনি নাইক্ষ্যংছড়ি

কক্সবাজার জেলার চকরিয়া থানার খুটাখালী ইউনিয়নের রাজু আক্তার (১১) ও ছোট ভাই রিয়াজ উদ্দীন (৭) নামের দুই শিশু ভাই-বোনকে হাতের কব্জি কেটে ও জবাই করে হত্যার চেষ্টা চালিয়েছে দুর্বৃত্তরা।

স্থানীয়রা এগিয়ে এসে তাদেরকে উদ্ধার করে মালুমঘাট মেমোরিয়াল খ্রিষ্টান হাসপাতালে ভর্তি করে। তারা ওই এলাকার আব্দু ছবির (পিতা),ও মিনোয়ারা (মাতা) সন্তান।

সোমবার সকাল ১০টার দিকে উপজেলার খুটাখালী ইউনিয়নের গর্জনতলীর ঘাটি রাস্তার মাথা নামক এলাকার বনাঞ্চলের ভেতরে ঘটেছে মর্মান্তিক এ ঘটনা।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, তাদের পিতা একজন দিনমজুর ও মাতা বন নার্সারির মালী হিসেবে কাজ করে। আক্রান্ত শিশুদের পিতার সাথে জমি-জমা নিয়ে সম্প্রতি সময় থেকে স্থানীয় একটি প্রতিপক্ষের সাথে বিরোধ চলে আসছিলো। তারা ধারনা করেছেন তাদের পিতা-মাতা বাড়ির বাহিরে থাকার সুযোগে, জমি বিরোধকে কেন্দ্র করে হামলাকারী দুর্বৃত্তরা অবুঝ দুই শিশুকে বাড়ির পার্শ্ববর্তী চলাচল সড়কে একা পেয়ে গলা ও কব্জি কেটে নির্মমভাবে হত্যার চেষ্টা করে।

দুই শিশুর গলায়, পিঠে ও হাতের কব্জিতে ধারালো অস্ত্রের আঘাতের গুরুতর জখম রয়েছে। আহত শিশু রিয়াজ পালিয়ে চলাচল রাস্তায় চলে আসলে খবর পেয়ে স্থানীয়রা এগিয়ে গিয়ে তাদের উদ্ধার করে। বিষয়টি নিশ্চিত করেন শিশুদের পিতা আব্দু ছবি ও মাতা মিনু আরা বেগম। বর্তমানে আহত দুই শিশু মালুমঘাট মেমোরিয়াল খ্রিষ্টান হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।মেয়ের ডান হাত কেটে ফেলা হয়ছে বলে তার মা জানান। তাদের অবস্থা আশংকাজনক।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) সাকের মোহাম্মদ যুবাইর বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। ঘটনায় জড়িতদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। হামলার শিকার পরিবারের অভিযোগ পেলে মামলা হিসেবে লিপিবদ্ধ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Designed by: Nagorik It.Com