1. shahalom.socio@gmail.com : admin :
  2. zahangiralam353@gmail.com : Channel Inani :
রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ১০:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম
কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি এস এম সাদ্দাম ভাইয়ের পক্ষ থেকে শীত বস্ত্র বিতরণ মুজিববর্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার: রামুতে ৩০ পরিবার পেয়েছে জমি ও পাকাঘর মহেশখালীতে মুজিব শত বর্ষে ২০ ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে গৃহ ও জমি প্রদান মাতারবাড়ীতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহত ৩, আহত ১২ জন নাইক্ষ্যংছড়িতে বিজিবি-ইয়াবাকারবারি বন্দুকযুদ্ধে নিহত-১, বন্দুক ও ইয়াবা উদ্ধার মহেশখালীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আনোয়ার নামের  এক যুবকের মৃত্যু! মহেশখালীর (ভূমি)অফিসের উপ-সহকারী কর্মকর্তা(তহসিলদার)জয়নাল দুদকের হাতে আটক! কক্সবাজার ঈদগাঁও থানার শুভ উদ্বোধন রামুর ঈদগড়ে সেচ্ছাসেবক লীগের ১ নং ওর্য়াড কমিটি গঠন ২০ জানুয়ারী ঈদগাঁও থানার উদ্বোধন করবেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন এমপি

ডাকাতের গুলিতে নিহত রামুর কন্ঠ শিল্পী জনি দে রাজ

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ৮ অক্টোবর, ২০২০
  • ১৮৯ বার পড়া হয়েছে

 

এম হাবিবুর রহমান রনি নাইক্ষ্যংছড়ি

ঈদগড়-ঈদগাঁও সড়কে ডাকাতের গুলিতে নিহত চট্টগ্রাম আঞ্চলিক ও আধুনিক গানের জনপ্রিয় কন্ঠ
শিল্পী জনি দে রাজ। আজ ৮ অক্টোবর (বৃহস্পতিবার)
সকাল সাড়ে ৭ টায় ওই সড়কের ঈদগাঁও হিমছড়ি ঢালা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত জনি দে রাজ (১৮) রামু উপজেলার ঈদগড় ইউনিয়নের চরপাড়া (নতুনপাড়া) এলাকার তপন দে’র ছেলে। জনি দে রাজ এবারের এইচএসসি পরীক্ষার্থী ছিলেন।

জানা গেছে, আগের রাতে একটি অনুষ্ঠানে গান পরিবেশন করে সকালে বাড়ি ফিরছিলেন জনি দে।
পথিমধ্যে ডাকাতরা তাকে বহনকারী সিএনজি গাড়ি থামানোর চেষ্টা করে। গাড়িটি দ্রুত বেগে চালালে ডাকাতদল গাড়িটি লক্ষ্য করে গুলি চালায় এবং গাড়ি থামানোর পরে এলোপাতাড়ি দিয়ে মাথায় আঘাত করে। এতে জনি দে গুলিবিদ্ধ হন।

মুমূর্ষু অবস্থায় তাকে ঈদগাঁওয়ের বেসরকারি ক্লিনিকে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। তার মৃত্যুর খবরে সাংস্কৃতিক অঙ্গন ও সামাজিক যোগাযোগ মাধ্যমে শোকের ছায়া নেমে আসে।

এ ঘটনার পর ঈদগাঁও পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Designed by: Nagorik It.Com