1. shahalom.socio@gmail.com : admin :
  2. zahangiralam353@gmail.com : Channel Inani :
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ১১:২৪ পূর্বাহ্ন
শিরোনাম
সাংবাদিক মান্নানের ছেলের ১ম মৃত্যুবার্ষিকীতে দোয়া মাহফিল গণমাধ্যম স্বীকৃতির দাবীতে মহেশখালীতে ‘বিএমএসএফ এর স্মারকলিপি মহেশখালী  সোনাদিয়া দ্বীপে ডাকাতির প্রস্তুতী কালে স্থানীয় জেলেদের হাতে ৬জলদস্যু আটক কুতুবদিয়ায় পালিত হচ্ছে কঠোর লকডাউন মোড়ে-মোড়ে পুলিশের কড়া নজরদারি মহেশখালী পৌর মেয়র মকছুদ মিয়া’র নিজস্ব তহবিল হতে পবিত্র রমজানের ইফতার ও ত্রাণ সামগ্রী বিতরণ বিএমএসএফ” ঈদগাঁও থানা শাখার উদ্যোগে প্রধানমন্ত্রীকে স্মারকলিপি কোরআনের আয়াত অপসারণের রিট’বাতিল করল ভারতের সুপ্রিম কোর্ট রামুর ঈদগড়ে পুলিশ না থাকায় চেয়ারম্যান ভূট্টোর নেতৃত্বে চলছে ডাকাত প্রতিরোধে এলাকাবাসীর পাহারা নাসিরনগরের ইউএনও হলেন কক্সবাজারের পুত্রবধূ হালিমা মহেশখালী উপজেলা প্রশাসনের উদ্যোগে ‘মানবতার ঘর’ শুভ উদ্বোধন

উখিয়ার হুমায়ুন ৯৯৫০ পিস ইয়াবাসহ র‍্যাবের জালে

  • আপডেট করা হয়েছে সোমবার, ২৬ অক্টোবর, ২০২০
  • ১৪৭ বার পড়া হয়েছে

 

শ.ম.গফুর,উখিয়া,

কক্সবাজারের উখিয়া স্বাস্থ্য কমপ্লেক্স এর পার্শ্বে অভিযান পরিচালনা করে ৯,৯৫০ পিস ইয়াবাসহ এক মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৫।

আটক মোহাম্মদ হুমায়ুন(২১)উখিয়া সিকদার বিলের ফরিদ আহমদের পুত্র। বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাবের (মিডিয়া অফিসার) সহকারী পুলিশ সুপার আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী।

তথ্যসূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক কারবারী উখিয়া থানা এলাকার বটতলীস্থ উখিয়া স্বাস্থ্য কমপ্লেক্স রোড এলাকায় ওয়ালাপালং জামে মসজিদ এর পশ্চিম পার্শ্বে পাঁকা রাস্তার উপর মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।

ভিত্তিতে র‌্যাব-১৫, কক্সবাজার এর একটি চৌকশ আভিযানিক দল ২৫ শে অক্টোবর আনুমানিক রাত ৯টায় উপরোক্ত স্থানে পৌঁছালে র‌্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে এক ব্যক্তি কৌশলে পালিয়ে যাওয়ার সময় আটক করা হয়। আসামীকে পালানোর কারণ জিজ্ঞাসা করলে তাঁর আচরণ ও গতিবিধি সন্দেহজনক মনে হয়। পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে ধৃত আসামীর হাতে থাকা শপিং ব্যাগ তল্লাশী করে মোট ৯,৯৫০ (নয় হাজার নয়শত পঞ্চাশ) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। যার বাজার মুল্য উনপঞ্চাশ লক্ষ পঁচাত্তর হাজার টাকা।

জিজ্ঞাসাবাদে ধৃত আসামী স্বীকার করে যে, দীর্ঘদিন যাবত কক্সবাজার জেলার টেকনাফ সীমান্তবর্তী এলাকা হতে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে কক্সবাজারসহ দেশের বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছে।

গ্রেফতারকৃত আসামী ও উদ্ধারকৃত মাদক সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে কক্সবাজার জেলার উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Designed by: Nagorik It.Com