1. shahalom.socio@gmail.com : admin :
  2. zahangiralam353@gmail.com : Channel Inani :
শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০৫:১২ পূর্বাহ্ন
শিরোনাম
মহেশখালীতে আবদুল গফুর হত্যাকান্ডে ৮ জনের বিরুদ্ধে মামলা,বিচারের দাবীতে বিক্ষোভ মিছিল! বালুখালী টিভি টাওয়ার সংলগ্ন সড়ক দুর্ঘটনায় টমটম চালকসহ নিহত-২: আহত-২ মহেশখালীতে আবদুল গফুর নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা রামুতে ফুটবলার বিজন বড়ুয়া সড়ক উদ্বোধন করেন এমপি কমল রামুর ঈদগড়ে ডিবি পুলিশের অভিযানে ৩ কোটি টাকার ইয়াবা উদ্ধার আটক ১ মহেশখালীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নারীসহ আহত ২,থানায় এজাহার দায়ের! উখিয়া শরণার্থী শিবিরে উন্নয়ন সংস্থাগুলোর শীতকালীন পিঠা উৎসব রামুর ঈদগড়ে সেচ্ছাসেবক লীগের ৫ নং ওর্য়াড কমিটি গঠিত মহেশখালীতে বোমা সাদৃশ্য বস্তু বিস্ফোরণে আহত ২,৩ জনের অবস্থা আশংকাজনক,ঘটনাস্থলে পুলিশ! আগামী ইউপি নির্বাচনে রামুর ঈদগড়ে নৌকা প্রতিকে লড়তে চান বর্তমান চেয়ারম্যান ভূট্টো

তৃতীয় স্বামীর সঙ্গেও থাকছেন না অভিনেত্রী শ্রাবন্তী!

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ৩ নভেম্বর, ২০২০
  • ১২০ বার পড়া হয়েছে

লম্বা সময় পর খবরের শিরোনামে টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। কোনো সুখবরে না, সংসার ভাঙার গুঞ্জনে খবরে এসেছে তার নাম। শ্রাবন্তী ও তার তৃতীয় স্বামী রোশান সিংকে নিয়ে টলিপাড়ায় জোর গুঞ্জন শোনা যাচ্ছে।

কলকাতার প্রথম সারির একটি গণমাধ্যম সূত্রের খবর, ভাঙতে যাচ্ছে শ্রাবন্তীর তৃতীয় সংসার। পূজার ঠিক আগেই এ খবর ছড়িয়ে পড়েছিল টলিপাড়ায়। শ্রাবন্তী আর রোশান নাকি একই ছাদের তলায় থাকছেন না অনেক দিন ধরে। ইন্সটাগ্রাম থেকেও অভিনেত্রী সরিয়ে নিয়েছেন রোশানের কিছু ছবি।

আর তাতেই ঘোলা হয়েছে জল। গণমাধ্যমে বিষয়টি নিয়ে শ্রাবন্তী মুখ খুলেননি। তবে কথা বলেছেন রোশান। একসঙ্গে না থাকার কথা স্বীকার করেছেন তিনি। শ্রাবন্তীর সঙ্গে সম্পর্ককে ‘অতীত সর্ম্পক’ বলে উল্লেখ করেছেন তিনি। এদিকে শ্রাবন্তীর জীবনে কি নতুন প্রেম উঁকি দিচ্ছে? এমন প্রশ্নও ঘুরপাক খাচ্ছে টলিপাড়ার আকাশে।

১৯৯৭ সালে অভিনয় ক্যারিয়ার শুরু করেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। মাত্র ১৬ বছর বয়সে ২০০৩ সালে বিয়ে করেন পরিচালক রাজীব বিশ্বাসকে। ঝিনুক নামে এক পুত্রসন্তানও রয়েছে তাদের। কিন্তু সর্ম্পকের অবনতি ঘটায় ২০১৬ সালে বিচ্ছেদ হয় এ দম্পতির। পরে একই বছর এ অভিনেত্রী বিয়ে করেন কৃষাণ বিরাজ নামে এক মডেলকে। টিকেনি সে সংসারও। এক বছর পর হাঁটেন বিচ্ছেদের পথে। পরে ২০১৯ সালের ১৯ এপ্রিল বিয়ে করেন পাঞ্জাবের রোশান সিংকে। খুব লুকিয়ে তৃতীয় বিয়ে করেছিলেন শ্রাবন্তী। এবার রোশন সিংয়ের সঙ্গেও শুরু হয়েছে তার টানাপোড়েন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Designed by: Nagorik It.Com