1. shahalom.socio@gmail.com : admin :
  2. zahangiralam353@gmail.com : Channel Inani :
শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০৬:৩০ পূর্বাহ্ন
শিরোনাম
মহেশখালীতে আবদুল গফুর হত্যাকান্ডে ৮ জনের বিরুদ্ধে মামলা,বিচারের দাবীতে বিক্ষোভ মিছিল! বালুখালী টিভি টাওয়ার সংলগ্ন সড়ক দুর্ঘটনায় টমটম চালকসহ নিহত-২: আহত-২ মহেশখালীতে আবদুল গফুর নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা রামুতে ফুটবলার বিজন বড়ুয়া সড়ক উদ্বোধন করেন এমপি কমল রামুর ঈদগড়ে ডিবি পুলিশের অভিযানে ৩ কোটি টাকার ইয়াবা উদ্ধার আটক ১ মহেশখালীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নারীসহ আহত ২,থানায় এজাহার দায়ের! উখিয়া শরণার্থী শিবিরে উন্নয়ন সংস্থাগুলোর শীতকালীন পিঠা উৎসব রামুর ঈদগড়ে সেচ্ছাসেবক লীগের ৫ নং ওর্য়াড কমিটি গঠিত মহেশখালীতে বোমা সাদৃশ্য বস্তু বিস্ফোরণে আহত ২,৩ জনের অবস্থা আশংকাজনক,ঘটনাস্থলে পুলিশ! আগামী ইউপি নির্বাচনে রামুর ঈদগড়ে নৌকা প্রতিকে লড়তে চান বর্তমান চেয়ারম্যান ভূট্টো

চট্টগ্রামে নিখোঁজ কক্সবাজারের ছেলে সৌদি প্রবাসী হাবিব

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ৫ নভেম্বর, ২০২০
  • ১৪৮ বার পড়া হয়েছে

 

ওমর ফারুক সোহাগঃ কক্সবাজার

সৌদি প্রবাসী অপহৃত ছেলেকে মুক্তি দিতে দেড় লাখ টাকা মুক্তিপণ দিয়েও গত ৫ দিন পর্যন্ত ছেলেকে ফেরত পাননি
কক্সবাজার শহরের বদরমোকাম এলাকার বাসিন্দা ও কক্সবাজার হোটেল কক্স ভিউ’র মালিক আবদুল হাকিম।
তার বড় ছেলে সৌদি প্রবাসী মোহাম্মদ হাবিব উল্লাহ গত ৩১ অক্টোবর চট্টগ্রামে গিয়ে গত ৫ দিন ধরে নিখোঁজ রয়েছে। এনিয়ে পরিবারের সদস্যরা চরম উদ্বিগ্ন হয়ে পড়েছে।
জানা গেছেকক্সবাজার শহরের বদরমোকাম এলাকার বাসিন্দা ও কক্সবাজার হোটেল কক্স ভিউ’র মালিক আবদুল হাকিমের সৌদি প্রবাসী ছেলে হাবিব উল্লাহ গত ৩১ অক্টোবর শনিবার কক্সবাজার বাড়ি থেকে চট্টগ্রামের উদ্দেশ্যে রওনা দেন। সৌদি প্রবাসী হাবিব উল্লাহ চট্টগ্রাম পৌঁছে ওইদিন রাতে শেষবার তার স্ত্রী আফরিনা সোলতানা রিফার সাথে কথা বলে তারপর থেকে যোগাযোগ বিচ্ছিন্ন!। সেই থেকে হাবিবের ফোনও বন্ধ রয়েছে। এখনও পর্যন্ত তার কোন খোঁজ পাওয়া যায়নি। এ নিয়ে কক্সবাজার সদর মডেল থানায় নিখোঁজের পরিবার একটি সাধারণ ডায়েরি করেছেন।
হাবিবের স্ত্রী রিফার ভাষ্যমতে সে যখন শেষ বার কথা বলেছিলো তখন অস্বাভাবিক ভাবে কথা বলছে।
হাবিবের পিতা আবদুল হাকিম বলেন, গত সোমবার একটি নাম্বার থেকে তার নাম্বারে কল আসে। এসময় ২ লাখ টাকা দাবী করা হয়। দুই লাখ টাকা দিলে তার ছেলেকে ছেড়ে দেওয়া হবে বলে জানান।
তিনি আরও বলেন, ফোনের কথার সুত্র ধরে তাদের কথা মত ৫টি বিকাশ নাম্বারে দেড় লক্ষ টাকা দেন। কিন্ত পরে নাম্বারগুলো বন্ধ করে দেয়া হয়।
টাকা দিয়েও তার ছেলে হাবিবের সন্ধান বুধবার সন্ধ্যা পর্যন্ত মিলেনি। তার আশংকা অপহরণকারী চক্র তার ছেলেকে অপহরণ করেছে, অজ্ঞাত স্থানে আটক রেখেছে। তার নিখোঁজ ছেলেকে উদ্ধারের জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছেন তিনি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Designed by: Nagorik It.Com