1. shahalom.socio@gmail.com : admin :
  2. zahangiralam353@gmail.com : Channel Inani :
শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ০১:২৫ পূর্বাহ্ন
শিরোনাম
মাতারবাড়ীতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহত ৩, আহত ১২ জন নাইক্ষ্যংছড়িতে বিজিবি-ইয়াবাকারবারি বন্দুকযুদ্ধে নিহত-১, বন্দুক ও ইয়াবা উদ্ধার মহেশখালীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আনোয়ার নামের  এক যুবকের মৃত্যু! মহেশখালীর (ভূমি)অফিসের উপ-সহকারী কর্মকর্তা(তহসিলদার)জয়নাল দুদকের হাতে আটক! কক্সবাজার ঈদগাঁও থানার শুভ উদ্বোধন রামুর ঈদগড়ে সেচ্ছাসেবক লীগের ১ নং ওর্য়াড কমিটি গঠন ২০ জানুয়ারী ঈদগাঁও থানার উদ্বোধন করবেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন এমপি মহেশখালীতে জমি সংক্রান্ত বিরোধের জের দুই নারী আহত,থানায় এজাহার দায়ের চট্টগ্রামে জাতীয় পার্টি’র চেয়ারম্যান জিএম কাদের এমপির সুস্থতা কামনায় দোয়া কর্মসূচি মহেশখালী পৌরসভায় নাগরিক সমাবেশ ও উন্নয়ন শীর্ষক আলোচনা সভায় সিনিয়র সচিব হেলালুদ্দীন!

উখিয়ায় র‍্যাবের অভিযানে ২৯ লাখ টাকার ইয়াবাসহ দুই রোহিঙ্গা মাদক কারবারি আটক

  • আপডেট করা হয়েছে বুধবার, ১১ নভেম্বর, ২০২০
  • ৮০ বার পড়া হয়েছে

 

শ.ম.গফুর,উখিয়া

কক্সবাজারের উখিয়ার বালুখালীতে অভিযান চালিয়ে ক ৫ হাজার ৭৪০ পিস ইয়াবাসহ ২ জন রোহিঙ্গা মাদক কারবারীকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান র‌্যাব-১৫ এর একটি দল।

মঙ্গলবার (১০ নভেম্বর) বিকাল ৫ টার দিকে গোপন সুত্রে খবর পেয়ে উখিয়ার পালংখালী ইউনিয়নের বালুখালী কাস্টমস চেকপোষ্ট এলাকায় অভিযান পরিচালনা করে বালুখালী ক্যাম্প-১২ এর এইচ-১৭ ব্লকের পিতা মোঃ ওসমানের ছেলে মোঃ জুনাইদ (২৩) ও ক্যাম্প-১১ এর ই-২ এর মৃত জিয়াউল হোসেনের ছেলে মোঃ এহসান (১৯) এর দেহ তল্লাশি করে মোট ৫ হাজার ৭৪০ পিস ইয়াবা উদ্ধার করে। উদ্ধারকৃত ইয়াবার মূল্য আনুমানিক ২৮ লক্ষ ৭০ হাজার টাকা।
বুধবার বিকেল সাড়ে ৩টায় ইয়াবা উদ্ধার ও দুই রোহিঙ্গা মাদক কারবারি আটকের বিষয় নিশ্চিত করেন র‌্যাব-১৫ কক্সবাজার এর সহকারী পরিচালক, এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী৷

ধৃত ব্যক্তিদ্ধয় ও উদ্ধারকৃত মাদক সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান র‌্যাবের এ কর্মকর্তা।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Designed by: Nagorik It.Com