1. shahalom.socio@gmail.com : admin :
  2. zahangiralam353@gmail.com : Channel Inani :
শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৫:৩৬ অপরাহ্ন
শিরোনাম
ঈদগাঁও প্রেসক্লাবের উদ্যোগে মাস্ক বিতরণ ও জনসচেতনতা সৃষ্টি রামুতে ছাত্রলীগের উদ্যোগে অসহায় মানুষদের মাঝে ইফতার বিতরণ সাংবাদিক মান্নানের ছেলের ১ম মৃত্যুবার্ষিকীতে দোয়া মাহফিল গণমাধ্যম স্বীকৃতির দাবীতে মহেশখালীতে ‘বিএমএসএফ এর স্মারকলিপি মহেশখালী  সোনাদিয়া দ্বীপে ডাকাতির প্রস্তুতী কালে স্থানীয় জেলেদের হাতে ৬জলদস্যু আটক কুতুবদিয়ায় পালিত হচ্ছে কঠোর লকডাউন মোড়ে-মোড়ে পুলিশের কড়া নজরদারি মহেশখালী পৌর মেয়র মকছুদ মিয়া’র নিজস্ব তহবিল হতে পবিত্র রমজানের ইফতার ও ত্রাণ সামগ্রী বিতরণ বিএমএসএফ” ঈদগাঁও থানা শাখার উদ্যোগে প্রধানমন্ত্রীকে স্মারকলিপি কোরআনের আয়াত অপসারণের রিট’বাতিল করল ভারতের সুপ্রিম কোর্ট রামুর ঈদগড়ে পুলিশ না থাকায় চেয়ারম্যান ভূট্টোর নেতৃত্বে চলছে ডাকাত প্রতিরোধে এলাকাবাসীর পাহারা

রামুর গর্জনিয়ায় ২কোটি ৪৫ লক্ষ ব্যায়ে নির্মিত হচ্ছে বীর মুক্তিযোদ্ধা এমদাদ চৌধুরী সেতু

  • আপডেট করা হয়েছে বুধবার, ১১ নভেম্বর, ২০২০
  • ১৪১ বার পড়া হয়েছে

কামাল শিশির,রামু
রামু উপজেলার গর্জনিয়া ইউনিয়নের জনগুরুত্বপূর্ণ বড়বিল গ্রামের মগঘাট গর্জই খালের উপর নির্মাণাধীন বীর মুক্তি যোদ্ধা এমদাদ মিয়া চৌধুরী সেতুর ঢালাইয়ের কাজ উদ্বোধন করা হয়েছে।
স্থানীয় বাসিন্দা ও ইউনিয়ন আওয়ামিলীগের সহ সভাপতি মোঃ ইয়াহিয়া চৌধুরী জানান কক্সবাজার ও রামু আসনের মাননীয় সাংসদ সাইমুম সরওয়ার কমল (এমপি) মহোদয়ের আন্তরিকতার ফসল হিসাবে এই ব্রীজটি আমরা পেয়েছি। ব্রীজটি নির্মান কাজ সম্পন্ন হলে ইউনিয়নের ১০ গ্রামের লোক সহজেই চলাচলসহ পাল্টে যাবে গ্রামের চিত্রও। তাই মাননীয় সাংসদ সাইমুম সরওয়ার কমল এমপি মহোদয়কে বড়বিলবাসীর পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন জানাই।

মঙ্গলবার ১০ নভেম্বর সকাল ১০টায় জেলা নির্বাহী প্রকৌশলী এল জি ইডি কক্সবাজার মোঃ আনিছুর রহমান নিজেই উপস্থিত থেকে বেইজ ঢালাইয়ের কাজ উদ্বোধন করেন।

তিনি বলেন কোন ধরনের দুর্নীতির সুযোগ নেই। শতভাগ গুনগত মান ঠিক রেখে কাজ বুঝে নেওয়া হবে। তাছাড়া নো কম্প্রোমাইজ নিতীতে কাজ চলবে।

এ-সময় আরো উপস্থিত ছিলেন, রামু উপজেলা প্রকৌশলী মোঃ নুরুল ইসলাম, আল নজির ফাউন্ডেশন এর নির্বাহী পরিচালক মাওলানা মাহমুদুল হাছানসহ এলাকার গন্যমান্যরা।

উপজেলা নির্বাহীপ্রকৌশলী মোঃ নুরুলইসলাম জানান, ২কোটি ৪৫ লাখ টাকা ব্যায়ে নির্মানাধীন ব্রীজ টির কাজের দায়িত্ব পেয়েছেন ঠিকাদারি প্রতিষ্ঠান আসাদ কনস্ট্রাকশন।
ঠিকাদার মোঃ নুরুল ইসলাম ও এনামুল হক জানান, দ্রুত গতিতে কাজের গুনগত মান ঠিক রেখে আমরা কাজ করে যাচ্ছি।তাহারা স্থানীয়দের সার্বিক সহযোগিতা চাই এই কাজের জন্য।
গর্জনিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ছৈয়দ নজরুল ইসলাম বলেন মাননীয় সাংসদ সাইমুম সরওয়ার কমল এমপি মহোদয়ের আন্তরিকতার ফসল হিসাবে আজ কোটি টাকা ব্যয়ে ব্রীজ নির্মাণ করা হচ্ছে। পাশাপাশি রাস্তা ঘাট, কালভার্ট-বাড়িঘর সহ নানান উন্ময়ন মুলক কাজ এমপি মহোদয়ের আন্তরিকতায় হয়েছে । আগামীতেও হবে ইনশাআল্লাহ।

 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Designed by: Nagorik It.Com