1. shahalom.socio@gmail.com : admin :
  2. zahangiralam353@gmail.com : Channel Inani :
শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ০১:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম
মাতারবাড়ীতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহত ৩, আহত ১২ জন নাইক্ষ্যংছড়িতে বিজিবি-ইয়াবাকারবারি বন্দুকযুদ্ধে নিহত-১, বন্দুক ও ইয়াবা উদ্ধার মহেশখালীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আনোয়ার নামের  এক যুবকের মৃত্যু! মহেশখালীর (ভূমি)অফিসের উপ-সহকারী কর্মকর্তা(তহসিলদার)জয়নাল দুদকের হাতে আটক! কক্সবাজার ঈদগাঁও থানার শুভ উদ্বোধন রামুর ঈদগড়ে সেচ্ছাসেবক লীগের ১ নং ওর্য়াড কমিটি গঠন ২০ জানুয়ারী ঈদগাঁও থানার উদ্বোধন করবেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন এমপি মহেশখালীতে জমি সংক্রান্ত বিরোধের জের দুই নারী আহত,থানায় এজাহার দায়ের চট্টগ্রামে জাতীয় পার্টি’র চেয়ারম্যান জিএম কাদের এমপির সুস্থতা কামনায় দোয়া কর্মসূচি মহেশখালী পৌরসভায় নাগরিক সমাবেশ ও উন্নয়ন শীর্ষক আলোচনা সভায় সিনিয়র সচিব হেলালুদ্দীন!

উখিয়ায় অবৈধ দখলদারদের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় শহিদের উপর সন্ত্রাসী হামলা

  • আপডেট করা হয়েছে শুক্রবার, ২০ নভেম্বর, ২০২০
  • ১৪০ বার পড়া হয়েছে

 

উখিয়া প্রতিনিধি॥
কক্সবাজারের উখিয়ায় সড়ক ও জনপথ বিভাগের জায়গা দখল করে বাদশা সিন্ডিকেটের অবৈধ স্থাপনা নির্মাণের বিরুদ্ধে ১৯ নভেম্বর সংবাদ প্রকাশের জের ধরে দৈনিক দেশ রূপান্তরের উখিয়া প্রতিনিধি ও উখিয়া অনলাইন প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক সাংবাদিক শহীদুল ইসলামের উপর অতর্কিত হামলা করেছে সন্ত্রাসীরা।

জানা গেছে, ২০ নভেম্বর বিকেল ৩টার দিকে উখিয়া নুরুল হোটেলে চা পানরত অবস্থায় পূর্ব পরিকল্পিত ভাবে নুর মোহাম্মদ বাদশা প্রকাশ সী লাইন বাদশা’র লেলিয়ে দেয়া টিটু বড়–য়াসহ ১০/১৫ জন সন্ত্রাসী বাহিনী প্রকাশ্যে দিবালোকে এ হামলা চালায়।

এ সময় তার হাতে থাকা ১টি অপ্পো স্মার্ট ফোন, ১টি নোকিয়া ফোন ও পকেটে থাকা নগদ টাকা ছিনিয়ে নেয়। তাৎক্ষণিক আহত সাংবাদিককে সাথে থাকা সহকর্মীরা উদ্ধার করে উখিয়া হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় উখিয়া থানায় মামলার প্রস্তুতি চলছে জানিয়েছেন হাসপাতালে চিকিৎসারত আহত সাংবাদিক শহীদুল ইসলাম।

এদিকে সংবাদ প্রকাশের পর থেকে সী-লাইন বাদশা ও টিটু বড়–য়া’র নেতৃত্বে লাঠিয়াল বাহিনী সকাল থেকে প্রকাশ্যে হুমকি ধমকি দিয়ে আসছিল।
এ প্রসঙ্গে জানতে চাইলে উখিয়া থানার অফিসার ইনচার্জ আহমেদ সঞ্জুর মোর্শেদ বলেন, তাৎক্ষণিক খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

উখিয়া উপজেলার নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) আমিমুল এহসান খাঁন বলেন, সড়ক ও জনপথ বিভাগের জায়গার উপর অবৈধ স্থাপনা নির্মাণের বিষয়ে সংবাদ প্রকাশের পর আজ দুপুরে সরেজমিন পরিদর্শন করে দখলদারকে বৈধ কাগজপত্র থাকলে দাখিল করার নির্দেশ দেয়া হয়। অন্যথায় উচ্ছেদ অভিযান পরিচালনা করা হবে। তিনি এও বলেন, এ সংক্রান্ত সংবাদ প্রকাশের জের ধরে সাংবাদিক শহীদের উপর হামলার বিষয়ে জেনেছি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Designed by: Nagorik It.Com