1. shahalom.socio@gmail.com : admin :
  2. zahangiralam353@gmail.com : Channel Inani :
সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ১০:০৮ অপরাহ্ন
শিরোনাম
মহেশখালীতে জমি সংক্রান্ত বিরোধের জের দুই নারী আহত,থানায় এজাহার দায়ের চট্টগ্রামে জাতীয় পার্টি’র চেয়ারম্যান জিএম কাদের এমপির সুস্থতা কামনায় দোয়া কর্মসূচি মহেশখালী পৌরসভায় নাগরিক সমাবেশ ও উন্নয়ন শীর্ষক আলোচনা সভায় সিনিয়র সচিব হেলালুদ্দীন! কোন হত-দরিদ্র মানুষ শীতে কষ্ট পাবেনা সিনিয়র সচিব হেলাল উদ্দীন। মহেশখালীতে আবদুল গফুর হত্যাকান্ডে ৮ জনের বিরুদ্ধে মামলা,বিচারের দাবীতে বিক্ষোভ মিছিল! বালুখালী টিভি টাওয়ার সংলগ্ন সড়ক দুর্ঘটনায় টমটম চালকসহ নিহত-২: আহত-২ মহেশখালীতে আবদুল গফুর নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা রামুতে ফুটবলার বিজন বড়ুয়া সড়ক উদ্বোধন করেন এমপি কমল রামুর ঈদগড়ে ডিবি পুলিশের অভিযানে ৩ কোটি টাকার ইয়াবা উদ্ধার আটক ১ মহেশখালীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নারীসহ আহত ২,থানায় এজাহার দায়ের!

ঘুমধুম পুলিশের অভিযানে ৪৮ মিনি বিয়ার ক্যান আটক 

  • আপডেট করা হয়েছে শুক্রবার, ২০ নভেম্বর, ২০২০
  • ১২৮ বার পড়া হয়েছে

 

শ.ম.গফুর,উখিয়া

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আলমগীর হোসেন’র নির্দেশনায় এবং ঘুমধুম পুলিশ তদন্ত কেন্দ্র পুলিশের ইনচার্জ (ওসি তদন্ত) মোঃ দেলেয়ার হোসেন’র নেতৃত্বে ঘুমধুম ইউনিয়ন বিট পুলিশিংয়ের ইনচার্জ উপ-পুলিশ পরিদর্শক (এসআই)
জীবন চৌধুরীসহ সঙ্গীয় ফোর্স অভিযান পরিচালনা করে ৪৮ মিনি ক্যান মিয়ানমারের তৈরী বিয়ার উদ্ধার করা হয়েছে।গোপন সংবাদের ভিত্তিতে (বৃহস্পতিবার)১৯ নভেম্বর) দুপুর ১২ টা ১০ মিনিটের ঘুমধুম
ইউনিয়নের বাইশফাঁড়ীর ভুমিহীন(চল্লিশ পরিবার)পাড়া থেকে এসব বিয়ার উদ্ধার করা হয়।

এসব বিয়ার মিয়ানমার থেকে চোরাই পথে পাচার হয়ে এপারে আসার পথে জব্দ করা হয়।পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারিরা মুহুর্তেই সটকে পড়ায় তাদের আটক করা সম্ভব হয়নি।এ বিষয়ে এজাহার নামীয় ২ জন এবং অজ্ঞাত ২/৩ জনসহ ৫ জন কে আসামী করে নাইক্ষ্যংছড়ি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা রুজু করা হয়েছে বলে জানিয়েছেন,ঘুমধুম পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (ওসি তদন্ত) মোঃ দেলোয়ার হোসেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Designed by: Nagorik It.Com