1. shahalom.socio@gmail.com : admin :
  2. zahangiralam353@gmail.com : Channel Inani :
শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ০৬:৪৮ অপরাহ্ন
শিরোনাম
মাতারবাড়ীতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহত ৩, আহত ১২ জন নাইক্ষ্যংছড়িতে বিজিবি-ইয়াবাকারবারি বন্দুকযুদ্ধে নিহত-১, বন্দুক ও ইয়াবা উদ্ধার মহেশখালীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আনোয়ার নামের  এক যুবকের মৃত্যু! মহেশখালীর (ভূমি)অফিসের উপ-সহকারী কর্মকর্তা(তহসিলদার)জয়নাল দুদকের হাতে আটক! কক্সবাজার ঈদগাঁও থানার শুভ উদ্বোধন রামুর ঈদগড়ে সেচ্ছাসেবক লীগের ১ নং ওর্য়াড কমিটি গঠন ২০ জানুয়ারী ঈদগাঁও থানার উদ্বোধন করবেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন এমপি মহেশখালীতে জমি সংক্রান্ত বিরোধের জের দুই নারী আহত,থানায় এজাহার দায়ের চট্টগ্রামে জাতীয় পার্টি’র চেয়ারম্যান জিএম কাদের এমপির সুস্থতা কামনায় দোয়া কর্মসূচি মহেশখালী পৌরসভায় নাগরিক সমাবেশ ও উন্নয়ন শীর্ষক আলোচনা সভায় সিনিয়র সচিব হেলালুদ্দীন!

উখিয়ায় তাবলীগের মুরব্বি ডাঃ সিরাজুল ইসলামের জানাজা অনুষ্ঠিত

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ১৭ ডিসেম্বর, ২০২০
  • ৪২ বার পড়া হয়েছে

 

এম. কলিম উল্লাহ, উখিয়া::

কক্সবাজারের উখিয়ায় তাবলীগ জামায়াতের বিশিষ্ট দায়ী ডাঃ সিরাজুল ইসলাম (৯০)এর নামাজে জানাজা অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার বেলা ১১টায় হলদিয়াপালং ইউনিয়নের মধ্যম হলদিয়া, সিকদার পাড়া জামে মসজিদের পাশে অনুষ্ঠিত নামাজে জানাজায় জেলা-উপজেলা থেকে আগত মুসল্লিদের ঢল নেমেছে।
উখিয়া উপজেলা হলদিয়াপালং ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সম্ভ্রান্ত মুসলিম পরিবার তিনি জন্মগ্রহণ করেন। তাহার পিতা মরহুম আজিজুর রহমান সওদাগর।

গতকাল বুধবার দুপুর আড়াইটার সময় বার্ধক্যজনিত কারণে একমাস অসুস্থ থাকার পর নিজ বাড়িতে তিনি ইন্তেকাল করেন।

ব্যক্তিজীবন ডাক্তার হিসেবে শুরু হলেও জীবনের দীর্ঘ সময় তাবলীগ জামাতের দাওয়াতী মেহনতের সাথে জড়িত ছিলেন। জানা যায় ১৯৬৪ইং সাল থেকে তিনি তাবলীগের কাজ করে আসছিলেন। দেশের প্রত্যন্ত অঞ্চলে তাবলীগের দাওয়াত নিয়ে মানুষের দ্বারে দ্বারে দ্বীনের আলো পৌঁছে দিয়ে মানুষকে আল্লাহর পথে আনার নিরলস চেষ্টা করে গেছেন। এছাড়া সৌদি আরব, পাকিস্তান, ইন্ডিয়া পার্শ্ববর্তী দেশ মায়ানমার সহ বিভিন্ন দেশে তিনি তাবলীগের কাজে সফর করেছেন। পারিবারিক জীবনে তিনি ৭ছেলে ও ৩মেয়ে সন্তানের পিতা ছিলেন।

নামাজে জানাজায় ইমামতি করেন, তাহার ছেলে মাওলানা এমদাদ উল্লাহ। তিনি বলেন, আমার বাবার দীর্ঘজীবনে একমাত্র আল্লাহর দ্বীনকে মানুষের ধারে ধারে পৌঁছে দেওয়ার কাজ করেছেন। আমাদের সকলের উচিত এই মেহনতের সাথে নিজেকে সম্পৃক্ত করা।

জানাজায় ওলামায়ে কেরাম, তাবলীগ জামাতের দায়িত্বশীল, রাজনৈতিক নেতৃবৃন্দ, গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ হাজারো মুসল্লির উপস্থিতিতে অশ্রুসিক্ত নয়নে মরহুমের নামাজে জানাজা শেষ হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Designed by: Nagorik It.Com