1. shahalom.socio@gmail.com : admin :
  2. zahangiralam353@gmail.com : Channel Inani :
বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ০৩:০৯ অপরাহ্ন
শিরোনাম
রামুর ঈদগড়ে সেচ্ছাসেবক লীগের আলোচনা সভা অনুষ্ঠিত কলাতলীর এক ফার্মেসী থেকে বিদেশী মদ, বিয়ার,ফেন্সিডিলসহ-আটক-১ মহেশখালীর চাঞ্চল্যকর গৃহবধূ আফরোজা হত্যা মামলার দুই আসামী কারাাগারে মহেশখালীতে পুলিশের অভিযানে ১০বছরের সাজাপ্রাপ্ত আসামী শামসুল আলম গ্রেপ্তার! প্যানেল চেয়ারম্যান নেজামুল হক লাভ বাংলাদেশ কুতুবদিয়া উপজেলার সভাপতি নির্বাচিত কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি এস এম সাদ্দাম ভাইয়ের পক্ষ থেকে শীত বস্ত্র বিতরণ মুজিববর্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার: রামুতে ৩০ পরিবার পেয়েছে জমি ও পাকাঘর মহেশখালীতে মুজিব শত বর্ষে ২০ ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে গৃহ ও জমি প্রদান মাতারবাড়ীতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহত ৩, আহত ১২ জন নাইক্ষ্যংছড়িতে বিজিবি-ইয়াবাকারবারি বন্দুকযুদ্ধে নিহত-১, বন্দুক ও ইয়াবা উদ্ধার

ব্রীজ ভেঙ্গে মালবাহী ট্রাক খাদে পড়ে রামুর গর্জনিয়ার সড়ক যোগাযোগ বন্ধ

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ২২ ডিসেম্বর, ২০২০
  • ৯৩ বার পড়া হয়েছে

 

কামাল শিশির, রামু

নাইক্ষ্যংছড়ি থানা ও বিজিবি ক্যাম্প সংলগ্ন স্টিল ব্রিজটি ভেঙ্গে একটি মালবাহী ট্রাক খাদে পড়ে যায়। এতে নাইক্ষ্যংছড়ি -রামুর গর্জনিয়া সড়ক যোগাযোগ বন্ধ হয়ে পড়ে। ট্রাকটি পণ্য নিয়ে গর্জনিয়া বাজার যাচ্ছিল।
মঙ্গলবার (২২ ডিসেম্বর) ভোর পাঁচটার দিকে এ ঘটনাটি ঘটে।
ট্রাকের পণ্যের ব্যাপক ক্ষতি সাধিত হয়। তবে কোন প্রাণহানি ঘটেনি।
স্থানীয় লোকজন ধারণা করছে, অতিরিক্ত পণ্য বহন করায় ব্রিজটি ট্রাকসহ পণ্যের ভারে ভেঙে নিচের খালে পড়ে যায়।এতে করে ট্রাকে থাকা পণ্যের ব্যাপক ক্ষয়ক্ষতি সাধিত হয়।
দীর্ঘদিন ধরে এই ব্রিজটি অবহেলায় পড়ে আছে। প্রায় সময় ব্রিজটির পাটাতন উঠে যায়। সড়ক ও সেতু মেরামত কর্তৃপক্ষ যথাযথ ব্যবস্থা না নেয়ায় বা সংস্কার না করায় এই ব্রিজটি ভেঙে যায়।
ব্রিজটি দ্রুত মেরামত অথবা পুণনির্মাণ করার দাবি জানান এলাকাবাসী।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Designed by: Nagorik It.Com