1. shahalom.socio@gmail.com : admin :
  2. zahangiralam353@gmail.com : Channel Inani :
রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ১২:৫৭ অপরাহ্ন
শিরোনাম
কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি এস এম সাদ্দাম ভাইয়ের পক্ষ থেকে শীত বস্ত্র বিতরণ মুজিববর্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার: রামুতে ৩০ পরিবার পেয়েছে জমি ও পাকাঘর মহেশখালীতে মুজিব শত বর্ষে ২০ ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে গৃহ ও জমি প্রদান মাতারবাড়ীতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহত ৩, আহত ১২ জন নাইক্ষ্যংছড়িতে বিজিবি-ইয়াবাকারবারি বন্দুকযুদ্ধে নিহত-১, বন্দুক ও ইয়াবা উদ্ধার মহেশখালীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আনোয়ার নামের  এক যুবকের মৃত্যু! মহেশখালীর (ভূমি)অফিসের উপ-সহকারী কর্মকর্তা(তহসিলদার)জয়নাল দুদকের হাতে আটক! কক্সবাজার ঈদগাঁও থানার শুভ উদ্বোধন রামুর ঈদগড়ে সেচ্ছাসেবক লীগের ১ নং ওর্য়াড কমিটি গঠন ২০ জানুয়ারী ঈদগাঁও থানার উদ্বোধন করবেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন এমপি

রামুতে বঙ্গবন্ধু উৎসব ১০ জানুয়ারী থেকে

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ২৪ ডিসেম্বর, ২০২০
  • ৪৭ বার পড়া হয়েছে

 

কামাল শিশির, রামু

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকীতে রামুতে বঙ্গবন্ধু উৎসব শুরু হচ্ছে আগামী ১০ জানুয়ারী থেকে। বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যার্বতন দিবস থেকে সাতদিন ব্যাপী এ উৎসব আয়োজনের সিদ্ধান্ত নেয় উৎসব উদযাপন পরিষদ।

এ উপলক্ষে ২৪ ডিসেম্বর রামু উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে এক সভা কক্সবাজার-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমলের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায় সর্বসম্মতিক্রমে কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমলকে সভাপতি, সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ সভাপতি রিয়াজ উল আলমকে সাধারণ সম্পাদক করে ১০১ সদস্য বিশিষ্ট উপদেষ্টা পরিষদ ও ৫০১ সদস্য বিশিষ্ট কার্যকরী পরিষদ ও বিভিন্ন উপ কমিটি গঠন করা হয়।

বৃহষ্পতি বার, সন্ধ্যা ৭ টায় রামু উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক তপন মল্লিকের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বীর মুক্তিযোদ্ধা, বাংলাদেশ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, ক্রীড়া, সাহিত্য, সাংবাদিক ও পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

বঙ্গবন্ধু উৎসব উদয়াপন পরিষদের সভাপতি সাইমুম সরওয়ার কমল এমপি ও সাধারণ সম্পাদক রিয়াজ উল আলম জানান, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকীতে ‘বঙ্গবন্ধু উৎসব’ উদযাপনের মধ্যদিয়ে জাতির জনকের জন্মশত বার্ষিকীকে স্মৃতিময় করে রাখতে আমরা কক্সবাজারের রামু স্টেডিয়ামে ‘বঙ্গবন্ধু উৎসব’ আয়োজন করতে যাচ্ছি।

১০ জানুয়ারী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস, এ দিবস থেকে সাতদিন ব্যাপী বঙ্গবন্ধু উৎসবের মঞ্চে প্রতিদিন বঙ্গবন্ধুকে নিয়ে কবিতা, ছড়া, গান, বক্তৃতা ও দেশেরগান থাকবে। স্বাস্থ্যবিধি মেনে রামুতে অনুষ্ঠিতব্য বঙ্গবন্ধু উৎসব সফল করতে উদযাপন পরিষদ সকলের সার্বিক সহযোগীতা কামনা করেছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Designed by: Nagorik It.Com