1. shahalom.socio@gmail.com : admin :
  2. zahangiralam353@gmail.com : Channel Inani :
বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ০৫:১৯ অপরাহ্ন
শিরোনাম
রামুর ঈদগড়ে সেচ্ছাসেবক লীগের আলোচনা সভা অনুষ্ঠিত কলাতলীর এক ফার্মেসী থেকে বিদেশী মদ, বিয়ার,ফেন্সিডিলসহ-আটক-১ মহেশখালীর চাঞ্চল্যকর গৃহবধূ আফরোজা হত্যা মামলার দুই আসামী কারাাগারে মহেশখালীতে পুলিশের অভিযানে ১০বছরের সাজাপ্রাপ্ত আসামী শামসুল আলম গ্রেপ্তার! প্যানেল চেয়ারম্যান নেজামুল হক লাভ বাংলাদেশ কুতুবদিয়া উপজেলার সভাপতি নির্বাচিত কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি এস এম সাদ্দাম ভাইয়ের পক্ষ থেকে শীত বস্ত্র বিতরণ মুজিববর্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার: রামুতে ৩০ পরিবার পেয়েছে জমি ও পাকাঘর মহেশখালীতে মুজিব শত বর্ষে ২০ ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে গৃহ ও জমি প্রদান মাতারবাড়ীতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহত ৩, আহত ১২ জন নাইক্ষ্যংছড়িতে বিজিবি-ইয়াবাকারবারি বন্দুকযুদ্ধে নিহত-১, বন্দুক ও ইয়াবা উদ্ধার

নাইক্ষ্যংছড়ির বাইশারীতে ৪টি আগ্নেয়াস্ত্রসহ দুর্নীতিদমন কমিটির সভাপতি আটক

  • আপডেট করা হয়েছে রবিবার, ২৭ ডিসেম্বর, ২০২০
  • ১১৯ বার পড়া হয়েছে

এম হাবিবুর রহমান রনি নাইক্ষ্যংছড়ি

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার দক্ষিন বাইশারী ইউনিয়নের ৭নং ওয়ার্ডের এলাকায় অভিযান চালিয়ে চারটি আগ্নেয়াস্ত্রসহ নাইক্ষ্যংছড়ি দুর্নীতিদমন কটির সভাপতি কে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।আটক দুর্নীতিদমন কমটির সভাপতি দক্ষিন বাইশারী মো: সিরাজুল ইসলাম (৫০) নাইক্ষ্যংছড়ি উপজেলার দক্ষিন বাইশারী এলাকার বাসিন্দা মৃত মোস্তাফিজুর রহমানের ছেলে।
রবিবার (২৭ ডিসেম্বর) ভোর সাড়ে ৪টায় নাইক্ষ্যংছড়ি উপজেলার দক্ষিন বাইশারী ইউনিয়নের ৭নং ওয়ার্ডের এলাকার নীজ বাড়ি থেকে অন্ত্র সহ তাকে আটক করা হয়। বিজিবি সূত্র জানাযায়, নাশকতা সৃষ্টি ও মানূষ কে ভয়ভীতি প্রদর্শনের উদেশ্যে সিরাজুল ইসলাম নীজ বাড়িতে এই অস্ত্র সংরক্ষনে রাখা হয়েছে।

নাইক্ষ্যংছড়ি ১১ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল শাহ আবদুল আজিজ আহাম্মদ এইপ্রতিবেদকে বলেন,
দক্ষিন বাইশারী ইউনিয়নে অভিযান চালিয়ে একজনকে আটক করেছি। এ সময় আস্তানা থেকে ৩টি দেশীয় তৈরি এবং ১টি এলজি রাইফেল উদ্ধার করা হয়েছে।’’
সীমান্ত এলাকা দিয়ে অস্ত্র, মাদক ও কাঠপাচারসহ সব ধরনের সন্ত্রাসী ও অবৈধ কর্মকাণ্ড রোধে বিজিবির এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

নাইক্ষ্যংছড়ি থানা’র অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ অালমগীর হোসেন জানায়, বান্দরবানের নাইক্ষ্যংছড়ি বাইশারী ইউনিয়নের ৭নং ওয়ার্ডের এলাকায় অভিযান চালিয়ে ৪টি আগ্নেয়াস্ত্রসহ মো: সিরাজুল ইসলাম নামে একজনকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (১১বিজিবি)। পরে আটক ব্যক্তির বিরুদ্ধে মামলা করার পর অস্ত্রগুলো থানায় জমা করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Designed by: Nagorik It.Com