1. shahalom.socio@gmail.com : admin :
  2. zahangiralam353@gmail.com : Channel Inani :
শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ০৫:৫৮ অপরাহ্ন
শিরোনাম
মাতারবাড়ীতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহত ৩, আহত ১২ জন নাইক্ষ্যংছড়িতে বিজিবি-ইয়াবাকারবারি বন্দুকযুদ্ধে নিহত-১, বন্দুক ও ইয়াবা উদ্ধার মহেশখালীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আনোয়ার নামের  এক যুবকের মৃত্যু! মহেশখালীর (ভূমি)অফিসের উপ-সহকারী কর্মকর্তা(তহসিলদার)জয়নাল দুদকের হাতে আটক! কক্সবাজার ঈদগাঁও থানার শুভ উদ্বোধন রামুর ঈদগড়ে সেচ্ছাসেবক লীগের ১ নং ওর্য়াড কমিটি গঠন ২০ জানুয়ারী ঈদগাঁও থানার উদ্বোধন করবেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন এমপি মহেশখালীতে জমি সংক্রান্ত বিরোধের জের দুই নারী আহত,থানায় এজাহার দায়ের চট্টগ্রামে জাতীয় পার্টি’র চেয়ারম্যান জিএম কাদের এমপির সুস্থতা কামনায় দোয়া কর্মসূচি মহেশখালী পৌরসভায় নাগরিক সমাবেশ ও উন্নয়ন শীর্ষক আলোচনা সভায় সিনিয়র সচিব হেলালুদ্দীন!

সন্ত্রাসী হামলায় গুরুতর আহত ব্যবসায়ী বেদার মিয়া

  • আপডেট করা হয়েছে রবিবার, ২৭ ডিসেম্বর, ২০২০
  • ৬২ বার পড়া হয়েছে

 

শহিদুল করিম শহিদঃ কক্সবাজার
কক্সবাজার সদরের ঝিলংজা দরগাপাড়া পূর্ব মুক্তারকুল গ্রামের মৃত আশরাফ আলীর পুত্র ব্যবসায়ী বেদার মিয়া (২৭)কে এলাকার চিহ্নিত সন্ত্রাসীদের হামলায় গুরুতর আহত হয়েছে।

সূত্রে জানা যায়, গত (২৫ ডিসেম্বর) শুক্রবার রাত আনুমানিক ১১টার দিকে নিজ দোকান থেকে বাড়ি ফেরার পথে
ঐ এলাকায় ব্যবসায়ী বেদার মিয়া ওপর অস্ত্র সজ্জিত সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে।

এলাকাবাসী জানান সামান্য কথা কাটাকাটি জেরে এলাকার চিহ্নিত সন্ত্রাসী গিয়াস উদ্দিনের পুত্র নাছির উদ্দিন (১৮) গিয়াস উদ্দিন (৪৬) ও অজ্ঞাতনামা আরও কয়েকজন সন্ত্রাসী হত্যার উদ্দেশে ব্যবসায়ী বেদার মিয়াকে কুপিয়ে মারাত্মকভাবে জখম করে পালিয়ে যায়।
রক্তাক্ত অবস্থায় বেদার মিয়াকে এলাকাবাসী উদ্ধার করে, কক্সবাজার সদর হাসপাতাল এমার্জেন্সিতে ভর্তি করেন। বর্তমানে চিকিৎসাধীন অবস্থায় সদর হাসপাতালে ভর্তি আছেন বলে জানান।

এ ঘটনায় গত (২৬ ডিসেম্বর) কক্সবাজার সদর মডেল থানায় আহত বেদারের স্ত্রী ইয়াসমিন আক্তার বাদী হয়ে নাসির উদ্দিনকে প্রধান আসামি করে এবং অজ্ঞাত আরও পাঁচ জনকে আসামি করে অভিযোগ দায়ের করেন, বলে জানিয়েছেন আহত বেদারের এর স্ত্রী ইয়াসমিন আক্তার।

এদিকে স্থানীয় ঝিলংজা চেয়ারম্যান টিপু সুলতান বলেন আমার এলাকায় সন্ত্রাসীদের কোন স্থান নেই । সমাজে শান্তি শৃঙ্খলা বিনষ্টকারী ও সন্ত্রাসী কর্মকান্ডে জড়িত যেই হোক না কেন ,তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Designed by: Nagorik It.Com