1. shahalom.socio@gmail.com : admin :
  2. zahangiralam353@gmail.com : Channel Inani :
বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ০৪:১৯ অপরাহ্ন
শিরোনাম
রামুর ঈদগড়ে সেচ্ছাসেবক লীগের আলোচনা সভা অনুষ্ঠিত কলাতলীর এক ফার্মেসী থেকে বিদেশী মদ, বিয়ার,ফেন্সিডিলসহ-আটক-১ মহেশখালীর চাঞ্চল্যকর গৃহবধূ আফরোজা হত্যা মামলার দুই আসামী কারাাগারে মহেশখালীতে পুলিশের অভিযানে ১০বছরের সাজাপ্রাপ্ত আসামী শামসুল আলম গ্রেপ্তার! প্যানেল চেয়ারম্যান নেজামুল হক লাভ বাংলাদেশ কুতুবদিয়া উপজেলার সভাপতি নির্বাচিত কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি এস এম সাদ্দাম ভাইয়ের পক্ষ থেকে শীত বস্ত্র বিতরণ মুজিববর্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার: রামুতে ৩০ পরিবার পেয়েছে জমি ও পাকাঘর মহেশখালীতে মুজিব শত বর্ষে ২০ ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে গৃহ ও জমি প্রদান মাতারবাড়ীতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহত ৩, আহত ১২ জন নাইক্ষ্যংছড়িতে বিজিবি-ইয়াবাকারবারি বন্দুকযুদ্ধে নিহত-১, বন্দুক ও ইয়াবা উদ্ধার

আগামী ইউপি নির্বাচনে রামুর ঈদগড়ে নৌকা প্রতিকে লড়তে চান বর্তমান চেয়ারম্যান ভূট্টো

  • আপডেট করা হয়েছে রবিবার, ৩ জানুয়ারী, ২০২১
  • ৬২ বার পড়া হয়েছে

 

কামাল শিশির, রামু

ইউনিয়ন পরিষদ নির্বাচনে জন সমর্থন আদায়ের লক্ষ্যে আগাম প্রচার-প্রচারনায় রামুর ঈদগড়ে মাঠ চষে বেড়াচ্ছেন মনোনয়ন প্রত্যাশীরা। মনোনয়ন প্রত্যাশীরা প্রতিদিনই কোন না কোন এলাকায় গিয়ে সাধারন মানুষদের সঙ্গে কুশল বিনিময় করে নিজেকে জানান দিচ্ছেন।

নির্বাচনে নৌকা প্রতিকের প্রার্থী হতে চান তরুন আওয়ামীলীগ নেতা দুই দুই বার নির্বাচিত ঈদগড়ের বর্তমান চেয়ারম্যান ফিরোজ আহমদ ভূট্টো।

ছাত্রলীগের রাজনীতি দিয়ে যাত্রা শুরু করেন চেয়ারম্যান ভূট্টো।রাজপথে থেকে ছাএলীগের আন্দোলন সংগ্রামে অংশ গ্রহন করেন। বর্তমানে রামু উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক পদে বহাল রয়েছেন।

দলিয় সভা -সেমিনারে সব সময় নিজেকে ব্যাস্ত রাখার পাশাপাশি বর্তমানে ব্যাপক উন্নয়ন সাধিত করেছেন ঈদগড় ইউনিয়নে। মাননীয় প্রধানমন্ত্রীর ডিজিটাল বাংলাদেশ বিনিমার্ণে চেয়ারম্যান ভূট্টো ঈদগড়ের সর্বত্রে অভূতপূর্ব উন্নয়ন করে চলছেন।

দলীয় নেতা কর্মীদের সুখে-দু:খে পাশে দাড়ানোর পাশাপাশি বিগত উপজেলা নির্বিচনের সময় দলিয় প্রার্থী তথা নৌকার বিজয়ে চেয়ারম্যান ভূট্টোর অবদান সব চেয়ে বেশি।

নির্বাচনে অংশ নেওয়া প্রসঙ্গে চেয়ারম্যান ভূট্টো জানান,, আমি আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত। আমার পরিবার আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে যুক্ত। দীর্ঘ বছর ধরে আমি ও আমার পরিবার আওয়ামী লীগের রাজনীতি করে আসছি। দলের জন্য বিভিন্ন সময় আন্দোলন-সংগ্রাম করেছি। দলের প্রয়োজনে সব সময় পাশে থেকেছি। দীর্ঘ রাজনীতির জীবনে সততার সঙ্গে দায়িত্ব পালন করেছি। দলের ও জনগণের চাহিদা অনুযায়ী আগামী নির্বাচনে নৌকা প্রতিকে অংশ নিতে চাই। জনগণের সেবায় নিজেকে আবারো নিয়োজিত করতে চাই। দল আমাকে নৌকা মার্কা দিলে আমি বিপুল ভোটে নির্বাচিত হব।

ঈদগড় ইউনিয়নকে মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলব। উন্নয়নই আমার লক্ষ্য। আমি নির্বাচিত হলে অসহায় মানুষের পাশে থেকে কাজ করব। মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে যুবসমাজকে সঙ্গে নিয়ে আন্দোলন গড়ে তুলব।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Designed by: Nagorik It.Com