1. shahalom.socio@gmail.com : admin :
  2. zahangiralam353@gmail.com : Channel Inani :
মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ০২:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম
সাংবাদিক মামুনকে গাড়ি চাপা দিয়ে হত্যার চেষ্টা ঈদগাঁওতে নানা আয়োজনে থানা পুলিশের ৭ই মার্চ পালিত মহেশখালী থানা পুলিশের আয়োজনে কেক কেটে ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন ও আলোচনা সভা অনুষ্ঠিত মহেশখালীতে সরকারী ভাবে ঘর দেওয়ার নামে ২১ লক্ষ টাকা প্রতারণার অভিযোগ,আটক ০১ দিব রক্ত বাচঁবে প্রাণ, স্বেচ্ছায় করিব রক্ত দান মহেশখালী-কক্সবাজার নৌ-পথে স্পিড বোট চালক- দের নিয়ে যাত্রীদের নিরাপত্তা,বিষয়ক প্রশিক্ষণ শুরু! ঈদগাঁওর খালের সত্তা রক্ষা করতে কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানিয়েছেন বাপা এইচ টি ইমামের মৃত্যুতে এমপি কমলের গভীর শোক প্রকাশ রামুর ঈদগড় জুমপাড়ায় নালিশী জমিতে ১৪৪ ধারা ভঙ্গ করে চাষাবাদের অভিযোগ প্রতিপক্ষের ঈদগাঁওতে কর্মরত সাংবাদিকদের কলম বিরতি পালিত

মহেশখালীতে মুজিব শত বর্ষে ২০ ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে গৃহ ও জমি প্রদান

  • আপডেট করা হয়েছে শনিবার, ২৩ জানুয়ারী, ২০২১
  • ৮২ বার পড়া হয়েছে

 

মোহাম্মদ আবুতাহের মহেশখালী

“আশ্রয়ণের অধিকার শেখ হাসিনার উপহার বাংলাদেশে একজন মানুষও গৃহহীন থাকবে না” মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা, এই শ্লোগানে সারা দেশের ন্যায় মহেশখালী উপজেলায় ২৩শে জানুয়ারী শনিবার সকাল ১০ টায় উপজেলা পরিষদ মিলনয়াতনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান আশ্রয়ণ প্রকল্প শুভ উদ্ধোধন করেণ।

উদ্ধোধনীয় অনুষ্ঠানে সভাপতিত্ব করেণ উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহফুজুর রহমান,প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,মহেশখালী-কুতুবদিয়ার জনপ্রিয় সাংসদ আলহাজ্ব আশেক উল্লাহ রফিক।

বিশেষ অতিথি- মহেশখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শরীফ বাদশা,জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এম আজিজুর রহমান (বি এ)
উপজেলা আওয়ামী লীগ সভাপতি
আলহাজ্ব আনোয়ার পাশা চৌধুরী,উপজেলা প্রকল্প কর্মকর্তা রাসেদুল ইসলাম,কুতুবজোম ইউপি চেয়ারম্যান মোশাররফ হোসেন খোকন, উপজেলা পরিষদের সকল কর্মকর্তা ও প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রীয় ভাবে, গৃহহীনদের আনুষ্ঠানিক ভাবে গৃহ ও জমির দলিল হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি কক্সবাজার-২,মহেশখালী-কুতুবদিয়ার জনপ্রিয় সাংসদ আলহাজ্ব আশেক উল্লাহ রফিক বলেন,বঙ্গবন্ধুর স্বপ্ন পুরনে শেখ হাসিনার নেতৃত্বে প্রশাসন জনপ্রতিনিধিদের সম্মিলিত প্রয়াসে সকলে দেশের উন্নয়নে ও মানুষের কল্যাণে কাজ করার আহ্বান জানান।

গৃহহীনদের ঘর ও জমি বরাদ্দ বিষয়ে কোন অনিয়ম দূর্নীতি থাকলে তা যথাযথ প্রমানাদি সহ প্রশাসনকে অবহিত করার অনুরোধ করেন এবং তিনি মাননীয় প্রধানমন্ত্রীকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেন।

উদ্ধোধনীয় অনুষ্ঠানে ২০টি পরিবারকে ঘরের চাবি হস্তান্তর করা হয়।

গৃহহীন আশ্রয়হীন মানুষের কল্যাণে প্রধানমন্ত্রীর এই প্রকল্পটি বাস্তবায়নের জন্য সকলের সহযোগিতা চেয়ে উপস্থিত সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কৃতজ্ঞতা এবং তার দীর্ঘায়ু কামনা করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Designed by: Nagorik It.Com