1. shahalom.socio@gmail.com : admin :
  2. zahangiralam353@gmail.com : Channel Inani :
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ১১:২১ অপরাহ্ন
শিরোনাম
দিব রক্ত বাচঁবে প্রাণ, স্বেচ্ছায় করিব রক্ত দান মহেশখালী-কক্সবাজার নৌ-পথে স্পিড বোট চালক- দের নিয়ে যাত্রীদের নিরাপত্তা,বিষয়ক প্রশিক্ষণ শুরু! ঈদগাঁওর খালের সত্তা রক্ষা করতে কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানিয়েছেন বাপা এইচ টি ইমামের মৃত্যুতে এমপি কমলের গভীর শোক প্রকাশ রামুর ঈদগড় জুমপাড়ায় নালিশী জমিতে ১৪৪ ধারা ভঙ্গ করে চাষাবাদের অভিযোগ প্রতিপক্ষের ঈদগাঁওতে কর্মরত সাংবাদিকদের কলম বিরতি পালিত মহেশখালী উপজেলা আওয়ামী লীগের আয়োজনে বিশাল জনসভায় মাহবুব উল আলম হানিফ এমপি নাইক্ষ্যংছড়িতে স্বামীর সাথে অভিমান করে স্ত্রীর আত্মহত্যা মহেশখালীতে বসতবাড়ীতে আগুন,প্রয়োজনীয় আসবাবপত্র পুড়ে ছাই মহেশখালীতে ১টি বসতবাড়ী আগুনে পুড়ে ছাই,ক্ষতিগ্রস্তদের মাঝে প্যানেল চেয়ারম্যান নগদ অর্থ ও কম্বল বিতরণ!

জামিনে মুক্ত হয়ে গণমানুষের ভালবাসায় সিক্ত মেম্বার ও সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মনির

  • আপডেট করা হয়েছে বুধবার, ৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ৪৭ বার পড়া হয়েছে

 

উখিয়া প্রতিনিধি

জামিনে মুক্ত হয়ে গণমানুষের ভালবাসায় সিক্ত হয়েছেন জালিয়া পালং ১ নং ওয়ার্ডের জনপ্রিয় মেম্বার ও সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মনিরুল আলম মনির। প্রথম দফায় জেল গেটে বিপুল ভাবে সম্বর্ধিত হন তিনি।

এরপর মরিচ্যা লাল ব্রীজে তাকে বরণ করে নেন তার নির্বাচনী এলাকা জালিয়া পালং এর শত শত মানুষ। সেখান থেকে কয়েকশ মোটরসাইকেল, জীপ, ট্রাক, নোহার বহর নিয়ে তাকে নিয়ে যাওয়া হয় জালিয়া পালং ইউনিয়নের শেষ সীমানা মনখালী পর্যন্ত। তিনি বিশাল গাড়ীর বহর নিয়ে পুরো ইউনিয়ন প্রদক্ষিণ করেন। ওইসময় সোনার পাড়া ষ্টেশন, ইনানী, মনখালী সহ কয়েকটি পথসভায় বক্তব্য রাখেন মনির মেম্বার।

তিনি বলেন, তিনি ষড়যন্ত্রের শিকার। তার জনপ্রিয়তায় ঈর্ষাপরায়ণ হয়ে তাকে মিথ্যা মামলা দিয়ে ফাঁসানো হয়েছে। কিন্তু মানুষের দোয়া ও ভালবাসায় তিনি মানুষের মাঝে ফিরে এসেছেন। এসময় তিনি মানুষের ভালবাসায় আবেগাপ্লুত হয়ে পড়েন। জীবন দিয়ে হলেও তিনি মানুষের ভালবাসার এই ঋণ শোধ করবেন বলে প্রতিশ্রুতি দেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Designed by: Nagorik It.Com