1. shahalom.socio@gmail.com : admin :
  2. zahangiralam353@gmail.com : Channel Inani :
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৯:৪৪ অপরাহ্ন
শিরোনাম
মহেশখালী-কক্সবাজার নৌ-পথে স্পিড বোট চালক- দের নিয়ে যাত্রীদের নিরাপত্তা,বিষয়ক প্রশিক্ষণ শুরু! ঈদগাঁওর খালের সত্তা রক্ষা করতে কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানিয়েছেন বাপা এইচ টি ইমামের মৃত্যুতে এমপি কমলের গভীর শোক প্রকাশ রামুর ঈদগড় জুমপাড়ায় নালিশী জমিতে ১৪৪ ধারা ভঙ্গ করে চাষাবাদের অভিযোগ প্রতিপক্ষের ঈদগাঁওতে কর্মরত সাংবাদিকদের কলম বিরতি পালিত মহেশখালী উপজেলা আওয়ামী লীগের আয়োজনে বিশাল জনসভায় মাহবুব উল আলম হানিফ এমপি নাইক্ষ্যংছড়িতে স্বামীর সাথে অভিমান করে স্ত্রীর আত্মহত্যা মহেশখালীতে বসতবাড়ীতে আগুন,প্রয়োজনীয় আসবাবপত্র পুড়ে ছাই মহেশখালীতে ১টি বসতবাড়ী আগুনে পুড়ে ছাই,ক্ষতিগ্রস্তদের মাঝে প্যানেল চেয়ারম্যান নগদ অর্থ ও কম্বল বিতরণ! মহেশখালীর আলোচিত পানচাষী গফুর হত্যা মামলার অন্যতম আসামী গুরা মিয়া প্রেপ্তার

মহেশখালীতে করােনার প্রথম টিকা নিলেন ওসি মহেশখালী

  • আপডেট করা হয়েছে রবিবার, ৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৬ বার পড়া হয়েছে

 

গাজী মোহাম্মদ আবুতাহের মহেশখালী

সরাদেশের মতাে দ্বীপ উপজেলা মহেশখালীতে ও আজ আনুষ্ঠানিক ভাবে করােনা ভ্যাকসিন কার্যক্রম শুরু হয়েছে ।

মহেশখালী হাসপাতালে স্থাপন করা টিকাদান কেন্দ্র থেকে আনুষ্ঠানিক ভাবে করােনা ভ্যাকসিন দেওয়ার কার্যক্রম শুরু করেন কক্সবাজার -২ আসনের সাংসদ আলহাজ্ব আশেক উল্লাহ রফিক প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কার্যক্রমের উদ্বোধন করেন ।

এ টিকাদান কেন্দ্র থেকে আজ মহেশখালীতে প্রথম করােনা টিকা গ্রহণ করলেন মহেশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি)মোঃ আব্দুল হাই।

মহেশখালী হাসপাতালের প্রধান কর্মকর্তা ডা.মাহফুজুল হক জানান -আজ সকাল সাড়ে ১১ টা থেকে মহেশখালীতে আনুষ্ঠানিক ভাবে করােনা ভ্যাকসিন প্রদান শুরু হয়েছে ।

বর্তমানে মহেশখালী হাসপাতালে স্থাপন করা টিকাদান কেন্দ্র থেকেই এই রিপোর্ট লিখা পর্যন্ত ৭৯ জনকে টিকা দেওয়া হয়েছে ।

আজ মহেশখালীর মােট ৯৫ জনকে টিকা দেওয়ার কথা রয়েছে ।

করােনা ফ্রন্ট লাইনারহণ অগ্রাধিক ভিত্তিতে টিকা পাবে । এ পর্যন্ত টিকা নিয়েছেন হাসপাতালের ডাক্তারগণ , স্বাস্থ্যকর্মী , মহেশখালী থানার ওসি , উপজেলা প্রকৌশলী মহেশখালী উপজেলা নির্বাহী অফিসারসহ বিভিন্নজন ।

ডা.মাহফুজুল হক আরও জানান গতকাল পর্যন্ত মহেশখালীতে করােনা টিকা গ্রহণের জন্য নিবন্ধন করেছেন মােট ৪ শত জন ।

আজ এ সংখ্যা আরও বাড়তে পারে । এ ধাপে আগামী ২ সাপ্তাহ ধরে টিকা দেওয়া হবে ।

মহেশখালীতে করােনার আনুষ্ঠানিক টিকাদান কার্যক্রমের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কক্সবাজার-২, মহেশখালী-কুতুবদিয়ার সাংসদ আলহাজ্ব আশেক উল্লাহ রফিক,বিশেষ অতিথি ছিলেন মহেশখালী উপজেলা নির্বাহী অফিসার মােঃমাহফুজুর রহমান , মহেশখালী উপজেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব আনােয়ার পাশা চৌধুরীসহ অন্যরা।

মহেশখালীর জন্য মােট ১১ হাজার ডােজ করােনা ভ্যাকসিন সরকারী ভাবে বরাদ্দ দেওয়া হয়েছে ।

এ ১১ হাজার ডােজ টিকা ২ বার করে মােট ৫ হাজার জনকে দেওয়া হবে ।

করােনা ভ্যাকসিন গ্রহণের প্রতি গুরুত্বারােপ করে মহেশখালীর মানুষের উদ্দেশ্যে ডাঃমাহাফুজুল হক বলেন -অগ্রাধিকার ভিত্তিতে যারা টিকা পাবে তারাসহ ৫৫ বছর বয়সের উর্ধ্বে যারা আছেন তারা যেন অবশ্যই টিকা গ্রহণ করেন ।

টিকা গ্রহণের বিষয়ে সব ধরণের ভয়ভীতি ও ভুল ধারণা পরিহার করে দ্রুত সময়ে টিকা গ্রহণের জন্য নিবন্ধন করার পরামর্শ দেন তিনি । আজ তিনি নিজেও করােনা ভ্যাকসিন গ্রহণ করেছেন উল্লেখ করে বলেন এক সময় মানুষের মাঝে ব্যপক মাত্রায় টিকা গ্রহণের আগ্রহ সৃষ্টি হলে স্বভাবিক ভাবে টিকা পাওয়াটা কষ্টসাধ্য হয়ে যেতে পারে । তাই তিনি সবাইকে টিকা গ্রহণের আহ্বান জানান ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Designed by: Nagorik It.Com